কিলিয়ান এমবাপ্পে অবশেষে প্যারিস সেন্ট-জার্মেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন: “অ্যাডভেঞ্চার শেষ হবে”
খেলা

কিলিয়ান এমবাপ্পে অবশেষে প্যারিস সেন্ট-জার্মেই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করলেন: “অ্যাডভেঞ্চার শেষ হবে”

কিলিয়ান এমবাপ্পে প্যারিস সেন্ট জার্মেই থেকে তার দীর্ঘদিনের গুঞ্জন বিচ্ছেদ নিশ্চিত করেছেন।

এমবাপ্পে, যিনি শীঘ্রই রিয়াল মাদ্রিদে যোগ দিতে চলেছেন, শুক্রবার আনুষ্ঠানিকভাবে তার সিদ্ধান্ত ঘোষণা করেছেন যে তিনি রবিবার তার ঘরের শেষ খেলা টুলুজের বিপক্ষে খেলবেন।

এমবাপ্পে ভিডিও ক্লিপে বলেছেন, “আমি এটি বাড়াব না, এবং দু: সাহসিক কাজটি কয়েক সপ্তাহের মধ্যে শেষ হবে।” “আমি কখনই ভাবিনি যে এটি ঘোষণা করা এবং আমার দেশ ছেড়ে যাওয়া এত কঠিন হবে।”

2017 সালে 194 মিলিয়ন ডলারের চুক্তি স্বাক্ষর করার পর এই ফরাসি প্যারিস সেন্ট-জার্মেইর জন্য একটি শক্তি ছিলেন।

এমবাপ্পে, যিনি ফরাসি জাতীয় দলেরও অধিনায়ক, প্যারিস সেন্ট জার্মেইর হয়ে 225 গোল করেছেন এবং তার সাত বছরে ক্লাবটিকে ছয়টি লিগ শিরোপা জিততে সাহায্য করেছেন।

তিনি ফ্রান্সকে 2018 বিশ্বকাপ জিততে সাহায্য করেছিলেন, সেরা তরুণ খেলোয়াড় নির্বাচিত হন এবং বিশ্বকাপের ফাইনালে গোল করা দ্বিতীয় কিশোর হন।

তারপরে তিনি 2022 বিশ্বকাপে সোনার জুতো এবং সিলভার বল জিতেছিলেন এবং লিওনেল মেসি এবং আর্জেন্টিনার ফাইনাল ম্যাচে একটি বিরল ট্রিলজি করেছিলেন।

রোববার ঘরের মাঠে শেষ ম্যাচ খেলবেন তুলুজের বিপক্ষে এমবাপ্পে। রয়টার্স

এমবাপ্পে বিশ্বাস করেন যে তার একটি “নতুন চ্যালেঞ্জ” দরকার এবং আগামী মৌসুমে 14 বারের চ্যাম্পিয়ন্স লিগ বিজয়ী রিয়াল মাদ্রিদে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

2021 সালে, প্যারিস সেন্ট-জার্মেই তৎকালীন ফরাসি তারকার জন্য রিয়াল মাদ্রিদের 190 মিলিয়ন ডলারের প্রস্তাব প্রত্যাখ্যান করেছিল।

এমবাপ্পে প্যারিস সেন্ট-জার্মেইর প্রতি তার ভালবাসা প্রকাশ করেছেন, ভক্তদের বলেছেন যে তিনি “সব সময় যে ভালবাসা দেখিয়েছেন তা মেনে চলেন না”, তবে তিনি চিরকাল ক্লাবের হয়ে খেলা লালন করবেন।

“আমি সারাজীবন সবাইকে বলব যে আমি এখানে খেলার সুযোগ পেয়েছি,” তিনি তার ভিডিওতে বলেছেন। তিনি যোগ করেছেন: “আমি যে কোনও মুহূর্তে এই মর্যাদাপূর্ণ ক্লাবের সাথে চুক্তিবদ্ধ হওয়ার জন্য দুঃখিত নই।”

Source link

Related posts

ক্যাটলিন ক্লার্ক একটি চলন্ত পর্দার সাহায্যে মার্চ ম্যাডনেস মহত্ত্বে বন্দী হয়

News Desk

জুয়ান সোটো দুই রানের হোমারকে ধ্বংস করে দেন যখন ইয়াঙ্কিজরা নবম স্থানে জায়ান্টদের সুইপ করতে নামে

News Desk

আল নাসরে যোগ দেওয়ায় ৮ কোটি টাকার ঘড়ি উপহার পেলো রোনালদো

News Desk

Leave a Comment