কীভাবে ট্রেন্ডন ওয়াটফোর্ড নেট বেঞ্চে একজন নির্ভরযোগ্য খেলোয়াড় হয়ে ওঠেন
খেলা

কীভাবে ট্রেন্ডন ওয়াটফোর্ড নেট বেঞ্চে একজন নির্ভরযোগ্য খেলোয়াড় হয়ে ওঠেন

ট্রেন্ডন ওয়াটফোর্ড বিস্মৃত মানুষ থেকে ষষ্ঠ মানুষ হয়েছেন।

একটি হতাশাজনক মৌসুমে একটি নেট দলে অনেক উজ্জ্বল দাগ ছিল না, ওয়াটফোর্ড মূল্যবান কয়েকটি দলের মধ্যে একটি।

সোমবারের 11-এর 8-এর মধ্যে ইন্ডিয়ানার কাছে হেরে যাওয়ায় তার 21 পয়েন্ট ছিল।

তরুণ স্ট্রাইকার এই রোস্টারে কোনও ভূমিকা ছাড়াই বছরটি শুরু করেছিলেন এবং একজনকে কেবল সেকেন্ডারি বল-হ্যান্ডলার এবং আক্রমণাত্মক ফরোয়ার্ড হিসাবেই নয় বরং বেঞ্চের বাইরে একটি নির্ভরযোগ্য অংশ হিসাবেও তৈরি করেছেন যার উপর অন্তর্বর্তীকালীন কেভিন ওলে নির্ভর করতে পারেন।

ট্রেন্ডন ওয়াটফোর্ড সোমবার টিজে ম্যাককনেলকে রক্ষা করেছেন। এপি

“টি-ওয়াট রিমে যাওয়ার একটি দুর্দান্ত কাজ করেছে,” অলি বলেছেন।

ওয়াটফোর্ড গত সপ্তাহে তার উপস্থিতি সম্পর্কে বলেছেন, “আমি অন্ধকারে যে কাজটি করছি তার সদ্ব্যবহার করছি।” “এবং আমি বছরের শুরুর দিকেও অনুভব করেছি যখন আমার মনে হয়েছিল যে আমার খেলা উচিত ছিল, এমনকি যখন আমি খেলছিলাম না, তখনও আমি কাজ করছিলাম এবং আমি জানতাম সুযোগ আসতে চলেছে।

“সুতরাং, এখন এটি একটি শো মাত্র। এবং তার উপরে জয় পাওয়ার চেষ্টা করা; এটি সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, যতটা সম্ভব জয়ের মাধ্যমে এই মৌসুম শেষ করার চেষ্টা করা।”

নেটগুলির জন্য, সেই জয়গুলি খুব কম এবং এর মধ্যে ছিল। সোমবারের পরাজয় – শিকাগোতে আটলান্টার জয়ের সাথে মিলিত – নেটগুলির দুঃখজনক সংখ্যাকে নামিয়ে এনেছে এক। কিন্তু ওয়াটফোর্ড তাদের সুযোগ কাজে লাগাচ্ছে।

নিক ক্ল্যাক্সটন বলেন, “তিনি খুব আক্রমনাত্মক হয়ে উঠছেন, যে মিনিটগুলো পাচ্ছেন তার সদ্ব্যবহার করে।” “তিনি গত কয়েকটি খেলায় একটি বড় ভূমিকা পালন করেছেন এবং বেঞ্চ থেকে আসা সত্যিই শক্ত ছিল।

ট্রেন্ডন ওয়াটফোর্ড পেসারদের বিরুদ্ধে গোল করার চেষ্টা করে। এপি

“সে সবসময় প্রস্তুত থাকে। যখন সে বেঞ্চে থাকে বা মাঠে থাকে তখন সে সবসময় ইতিবাচক থাকে আমাদের ভালো শক্তি দেয়। এবং আপনি এখন দেখতে পাচ্ছেন যে সে তার সুযোগ পাচ্ছে এবং তার সেরাটা করছে।”

ওয়াটফোর্ড তাদের শেষ পাঁচটি খেলায় গড়ে 15.6 পয়েন্ট করছে, সামগ্রিকভাবে 67% এবং 3 থেকে 50% শুটিং করছে।

23 বছর বয়সে, তিনি প্রকৃতপক্ষে রুকি জালেন উইলসনের চেয়ে ছোট, যিনি একজন মুলতুবি ফ্রি এজেন্টও।

$2 মিলিয়ন ন্যূনতম চুক্তিতে খেলা, নেট তাকে একটি সীমাবদ্ধ ফ্রি এজেন্ট করার জন্য একটি যোগ্যতা অফার করতে পারে। তারা কি তাকে মধ্য-স্তরের ব্যতিক্রমের অংশ দিতে পারে? এই কলগুলি জিএম শন মার্কসকে করতে হবে।

ট্রেন্ডন ওয়াটফোর্ড লেব্রন জেমসকে রক্ষা করছেন। গেটি ইমেজ

ক্যাম জনসন তার বাম বুড়ো আঙুলে মচকে যাওয়া আঘাতের কারণে তিনি আবার ব্রুকলিনে থেকে যান। ডেনিস স্মিথ জুনিয়র ডান নিতম্বের ব্যথা নিয়ে জেগে উঠে বসলেন।

পরবর্তী মৌসুমের বাকি অংশগুলিকে বিরক্ত করতে পারে কিনা জানতে চাইলে ওলে বলেছেন: “আমি নিশ্চিত নই। আমাদের ডাক্তার এবং আমাদের মেডিকেল টিমের উপর নির্ভর করতে হবে। কিন্তু প্রদাহের সাথে, এটি আসে এবং যায়। আপনাকে বিভিন্ন জিনিস করতে হবে। বিদায়ের প্রক্রিয়া চলাকালীন মোকাবেলা করুন, এবং আশা করি আমরা তাকে ফিরে পেতে পারি।” যদি না হয়, আমরা নিশ্চিত করব যে আমরা তার ভাল যত্ন নেব এবং তাকে নতুন মরসুমের জন্য প্রস্তুত করব।

Source link

Related posts

রাফায়েল নাদাল সাম্প্রতিক ফ্রেঞ্চ ওপেনে প্রথম রাউন্ডে হারের পর আবেগপ্রবণ হয়ে পড়েন: ‘আমি 100% নিশ্চিত নই’

News Desk

একজন ফুটবল খেলোয়াড় নারীদের নিয়ে কিছু বোকা কথা বলেছেন। তাকে যেতে দাও

News Desk

ওজি অনুনোবিকে নিক্সের আঘাতের জন্য একটি ইতিবাচক চিহ্নে যোগাযোগের জন্য সাফ করা হয়েছিল

News Desk

Leave a Comment