কীভাবে ‘দ্য রক’ ইউএফসি রুকি মাইকেল ‘ভেনম’ পেজকে একটি বিনোদনমূলক চরিত্র গড়ে তুলতে সাহায্য করেছে৷
খেলা

কীভাবে ‘দ্য রক’ ইউএফসি রুকি মাইকেল ‘ভেনম’ পেজকে একটি বিনোদনমূলক চরিত্র গড়ে তুলতে সাহায্য করেছে৷

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

ক্যাসিলা সেন্টার কালো হয়ে যাওয়ার সাথে সাথে ঘণ্টা বেজে উঠল, দুই সপ্তাহ আগে মিয়ামির UFC 299 জনতার কাছ থেকে একটি গর্জন এসেছিল।

যখন “MVP, MVP, MVP” এর স্লোগান শোনা গেল, তখন মাইকেল “ভেনম” পেজ একটি কালো কেপে ধোঁয়া নিয়ে বেরিয়ে এল। যারা ডব্লিউডাব্লিউই জানেন তাদের জন্য, ব্যাকগ্রাউন্ডে থিম মিউজিক যখন তিনি ময়দানে প্রবেশ করেন তখন স্পষ্টভাবে দেখায় যে, কেভিন হল্যান্ডের বিরুদ্ধে তার ইউএফসি অভিষেকের সাথে আন্ডারটেকারকে তার এখন বিখ্যাত প্রবেশদ্বার দিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন।

পেজটি বিনোদনের জন্য। তার প্রবেশদ্বার দেখার রোমাঞ্চ হোক, রিংয়ে যাওয়ার সময় নাচ হোক বা তার প্রিয় অংশ হোক — অষ্টভুজায় ভিড়ের জন্য একটি শো করা — তিনি জানেন যে ফাইট কার্ডে তার নাম যেখানেই থাকুক না কেন ভক্তরা তাকে মনে রাখবে . .

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইংল্যান্ডের মাইকেল “ভেনম” পেজ 9 মার্চ মিয়ামির ক্যাসিয়া সেন্টারে UFC 299 ইভেন্টের সময় একটি ওয়েল্টারওয়েট বাউটে কেভিন হল্যান্ডের মুখোমুখি হবে। (গেটি ইমেজের মাধ্যমে ক্রিস উঙ্গার/জোভা এলএলসি)

36 বছর বয়সী ইউএফসি অষ্টভুজাতে প্রবেশের জন্য দীর্ঘ এবং কঠিন লড়াই করেছেন, যেখানে তিনি সর্বসম্মত সিদ্ধান্তের মাধ্যমে হল্যান্ডকে পরাজিত করার পরে এখন 1-0। কিন্তু, ঠিক যেমন UFC 299 সম্প্রচার বলেছে, পেজের নাম যুদ্ধের বিশ্ব জুড়ে পরিচিত।

ফক্স নিউজ ডিজিটাল পেজের সাথে যোগাযোগ করে যখন সে নিউ ইয়র্কে ছিল বিনোদনের এই দিকটি সম্পর্কে কথা বলার জন্য, এবং যখন আন্ডারটেকারের পরিচিতি আসে, তখন এটা স্পষ্ট যে তিনি একজন বিশাল WWE ভক্ত।

কিন্তু আন্ডারটেকারের মতো শুধু কুস্তিগীরই ছিলেন না যারা পেজকে খেলায় তার ব্র্যান্ড গড়ে তুলতে সাহায্য করেছিলেন।

“আমার জন্য, দ্য রক ফ্যানের ব্যস্ততার দিক থেকে এবং সে যে কাজগুলি করে তার মধ্যে অন্যতম সেরা,” পেজ, যিনি তার মিশ্র মার্শাল আর্ট ক্যারিয়ারে 22-2, ডোয়াইন “দ্য রক” জনসন সম্পর্কে ফক্স নিউজ ডিজিটালকে বলেছেন৷ “আমি অন্য কাউকে দেখিনি যে এটি করতে পারে। সাধারণভাবে একটি প্ল্যাটফর্ম হিসাবে WWE এমন কিছু যা নিয়মিত করে। শ্রোতাদের জড়িত করুন, শ্রোতারা এটি পছন্দ করে। ভিলেন, নায়ক, এই ধরনের সমস্ত জিনিস।”

“তাই আমি ঘন্টার পর ঘন্টা বসে ছিলাম – এবং ব্যাপারটি হল, আমি এটি প্রায় 10 বা 11 (বছর) ধরে দেখছি। ‘অ্যাটিটিউড এরা’ ছিল সেই যুগে আমি ছিলাম। স্টোন কোল্ড (স্টিভ অস্টিন) এবং গোল্ডবার্গ আমার প্রিয় ছিল , তারপর দ্য রক এবং এডি গুয়েরো।”

রাইজিং ইউএফসি তারকা মাইকেল “ভেনম”-এর পৃষ্ঠাটি একটি অপ্রথাগত শৈলী সম্পর্কে কথা বলে যা যুদ্ধরত সম্প্রদায়ের কিছু লোককে বিরক্ত করে

পেজ যখন সিদ্ধান্ত নেন যে তিনি মিশ্র মার্শাল আর্টে পেশাদারভাবে প্রতিযোগিতা করতে চান, তখন তিনি জানতেন যে ব্র্যান্ডিং গুরুত্বপূর্ণ হবে।

“আমি মনে করি এটি এমন কিছু যা সর্বদা আমার কাছে সাধারণভাবে গুরুত্বপূর্ণ,” তিনি বলেছিলেন। “সুতরাং, যখন আমি প্রথম নিজেকে বলেছিলাম, ‘আমি মিশ্র মার্শাল আর্টে যেতে চাই,’ (এবং) আমি আমার পরিবারকে বলেছিলাম যে আমি যা করতে যাচ্ছি তা 100%, আমিও ছিলাম, ‘ঠিক আছে, কীভাবে করব? আমি নিজেকে বাজারজাত করছি?’ “কারণ আমি মাইক্রোফোনে কিছু লোকের কথা শুনি, এবং তারা বিশেষত সেই উত্তেজনার পরে কথা বলতে পারে না, সেই অ্যাড্রেনালিনের ভিড়। আপনি কেবল কাউকে ধাক্কা দিয়ে ফেলেন এবং আপনি কিছু শুনতে পান না। আমি সেই ব্যক্তি হতে চাই যে পরিষ্কার লাইন সরবরাহ করে, এবং এটি এমন কিছু যা ভক্তরাও মনে রাখতে পারে, এবং আমি সবকিছু সম্পর্কে চিন্তা করি।

“আমি যে জিনিসগুলি বলি, আমি কীভাবে বলি, শারীরিক ভাষা, আমি যে জিনিসগুলি করি যেখানে লোকেরা যেতে পারে, ‘ওহ, আমি সেই লোকটিকে মনে রাখি কারণ সে সেই কাজটি করেছিল৷’ “আপনি প্রতিদিন 16 বা 17 টি খিঁচুনি দেখতে পান৷ কি আমাকে সেই ব্যক্তি করে তোলে যে আউট স্ট্যান্ড?

সুতরাং, 24 বছর বয়সী পেজ ঘন্টার পর ঘন্টা বসে দ্য রক দেখতেন, কীভাবে তিনি ভিড় এবং তার বিরোধীদের সম্বোধন করবেন তা লিখতেন।

মাইকেল "বিষ" পৃষ্ঠাটি UFC 299 এ প্রস্থান করে

ইংল্যান্ডের মাইকেল “ভেনম” পেজ 9 মার্চ মিয়ামির ক্যাসিয়া সেন্টারে UFC 299 ইভেন্টের সময় ওয়েল্টারওয়েট বাউটে কেভিন হল্যান্ডের মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত। (গেটি ইমেজের মাধ্যমে ক্রিস উঙ্গার/জোভা এলএলসি)

“আমি এমনকি জানতাম না যে আমি যুদ্ধ করতে যাচ্ছি। আমি কেবল পরিবর্তন করছিলাম,” তিনি বলেছিলেন। “আমি সবসময় পুরো ছবি নিয়ে ভাবি।”

এক দশকেরও বেশি সময় পরে, পেজ ঠিক যা করতে চেয়েছিলেন ইউএফসি 299-এ, জো রোগানের সাথে তার লড়াই-পরবর্তী সাক্ষাত্কারে, যিনি হল্যান্ডের বিরুদ্ধে জয়ের পর তিনি কতটা শান্ত ছিলেন তা দেখে হতবাক হয়েছিলেন।

বড় প্রবেশদ্বার এবং অপ্রচলিত লড়াইয়ের শৈলী থাকা সত্ত্বেও, যার মধ্যে অষ্টভুজে নাচ অন্তর্ভুক্ত, পেজের চরিত্রটি এমন একটি যা তিনি কিছু সময়ের জন্য আকৃতির।

যেকোনো শিল্পীর মতো, তিনিও “এলোমেলো অনুপ্রেরণার পয়েন্ট” পান, ঠিক যেমন তিনি জুলাই 2016-এ বেলেটরে ইভাঞ্জেলিস্তা “সাইবোর্গ” সান্তোসকে ছিটকে দেওয়ার আগে৷

পেইজ তার পরিবারের সাথে ছিলেন — নয়জনের একজন হিসাবে, এবং তারা সর্বদা চিন্তাভাবনা করার জন্য সেখানে থাকে — যখন তার ভাই ভেবেছিল স্যান্টোসের “সাইবর্গ” ডাকনাম পোকেমনের মতো শোনাচ্ছে। সেই সময়ে, পোকেমন গো একটি বিশাল ফ্যাড ছিল।

সুতরাং, যখন একটি উড়ন্ত হাঁটু সান্তোসের কপালে পুরোপুরি অবতরণ করে তাকে ছিটকে দিতে, পেজ তার দলের কাছে দৌড়ে গিয়ে “তাকে ধরার জন্য” একটি পোকেমন হ্যাট এবং একটি পোকে বল পেয়েছিলেন।

এটি একটি বিনোদনমূলক লড়াইয়ের একটি বিনোদনমূলক সমাপ্তি ছিল। যদিও কেউ কেউ পেজের লড়াইয়ের শৈলী এবং চটকদার প্রবেশদ্বারকে অহংকার হিসাবে দেখেন, তবে তিনি সেগুলিকে বছরের পর বছর কঠোর পরিশ্রম হিসাবে দেখেন যা তাকে নিজেকে যেভাবে উপযুক্ত মনে করে সেভাবে নিজেকে প্রকাশ করতে দেয়।

মাইকেল পেজ ছবির জন্য পোজ

ইংল্যান্ডের মাইকেল “ভেনম” পেজ 9 মার্চ মিয়ামির ক্যাসিয়া সেন্টারে UFC 299 ইভেন্টের সময় তার বিজয়ের পরে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন৷ (গেটি ইমেজের মাধ্যমে মাইক রোচ/জোভা এলএলসি)

এই কারণেই আন্ডারটেকারের প্রবেশপথে অনেক চিন্তাভাবনা করা হয়েছিল, যদিও তিনি স্বীকার করেছিলেন যে তিনি পরিবর্তে যাদু কৌশল-সম্পর্কিত কিছু করতে চেয়েছিলেন।

“পরিবারের সাথে কথা বলার সময়, আমি বলেছিলাম, ‘আমি এমন কিছু করতে চাই যা একটি জাদু কৌশলের মতো,’ কারণ আমি প্রবেশদ্বারটিকে সত্যিই পাগল করে তুলতে চাই,” পেজ বলেছিলেন। “কিন্তু আমি জানি ইউএফসি আপনি যা করতে চান (অনুমতি দেওয়া হয়েছে) সে সম্পর্কে কিছুটা আস্থাশীল হতে চলেছে। তাই, আমাকে তাদের জন্য যতটা সম্ভব সহজ করার চেষ্টা করা যাক, কিন্তু তারপরও একটি ভাল প্রভাব আছে। “আমি’ আমি এখনও ভিড়কে বিনোদন দেওয়ার জন্য কিছু নিয়ে আসতে সক্ষম।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

অষ্টভুজে, পৃষ্ঠা সর্বদা তার সব দেবে। কিন্তু সে জিতুক বা হারুক, তার মনে কোন সন্দেহ নেই যে প্রতিপক্ষ নির্বিশেষে তার সাথে যে বিনোদনের মূল্য এনেছে তার কারণে ভক্তরা সন্তুষ্ট থাকবে।

ইউএফসি অবশ্যই মাইকেল “ভেনম” পৃষ্ঠা যা রান্না করছে তার গন্ধ পেতে পারে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

লেকারস ড্রাফ্টের প্রয়োজন: ব্রনি জেমস লস অ্যাঞ্জেলেস থেকে আগ্রহের একমাত্র সম্ভাবনা নয়

News Desk

সিমোন বাইলস তার নবম জাতীয় খেতাবের সন্ধানে ইউএস চ্যাম্পিয়নশিপ থেকে বেশ এগিয়ে

News Desk

ঈদের পর বাংলাদেশ ব্যর্থ হয়েছে

News Desk

Leave a Comment