কেইটলিন ক্লার্ক একটি বিতর্কিত প্রথম WNBA ম্যাচে অ্যাঞ্জেল রেইসকে পরাজিত করেন
খেলা

কেইটলিন ক্লার্ক একটি বিতর্কিত প্রথম WNBA ম্যাচে অ্যাঞ্জেল রেইসকে পরাজিত করেন

রাবার ম্যাচটি ক্যাটলিন ক্লার্কের কাছে গেল অ্যাঞ্জেল রেয়েসের ওপরে।

যদিও শনিবারের খেলার পরিস্থিতি মহিলাদের বাস্কেটবলের দুই সুপারস্টারের মধ্যে শেষ দুটি বৈঠকের সাথে সাদৃশ্যপূর্ণ নয়।

ক্লার্কের 11 পয়েন্ট, আটটি রিবাউন্ড এবং ছয়টি অ্যাসিস্ট ছিল কারণ ইন্ডিয়ানা ফিভার শিকাগো স্কাইকে 71-70-এ তাদের সিজনের প্রথম হোম জয়ের জন্য পরাজিত করেছিল।

ফাউল এড়াতে ক্লার্ক বলটি বাতাসে ছুঁড়ে দিয়ে খেলা শেষ হয়।

গেইনব্রিজ ফিল্ডহাউসে খেলার দ্বিতীয় কোয়ার্টারে শিকাগো স্কাইয়ের অ্যাঞ্জেল রিস নং 5-এর বিপক্ষে অবস্থানের জন্য ইন্ডিয়ানা ফিভার জকির 22 নম্বর ক্যাটলিন ক্লার্ক। গেটি ইমেজ

রিস স্কাইয়ের জন্য আট পয়েন্ট এবং 13 রিবাউন্ড অবদান রাখে।

“এটি দুর্দান্ত ছিল, আমি মনে করি এটি সত্যিই দুর্দান্ত সময়ে এসেছিল,” ক্লার্ক খেলার পরে সাংবাদিকদের বলেছিলেন। “আমাদের ভক্তরা দুর্দান্ত ছিল। তারা উজ্জীবিত ছিল। আপনি জানেন যে আমরা কখনই একটি দল হিসাবে সম্মিলিতভাবে বলটি ভালভাবে শট করিনি, এবং আপনি জানেন যে কখনও কখনও এটি ভক্তদের পক্ষে কঠিন হয়, তারা যা দেখেন। কিন্তু আমি মনে করি তারা সত্যিই আজ রাতে আমাদের দুর্দান্ত রক্ষণের প্রশংসা করেছে। “

এটি ছিল ক্লার্ক এবং রিসের পেশাদার হিসাবে প্রথম বৈঠক, যাদের দল 2023 এনসিএএ চ্যাম্পিয়নশিপের ফাইনালে মুখোমুখি হয়েছিল।

রিস সেই দিন আইওয়া স্টেটের বিরুদ্ধে এলএসইউকে জাতীয় চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দিয়েছিলেন, কিন্তু এক বছর পরে এলিট এইটে আবার দেখা হলে ক্লার্ক পুনরায় ম্যাচ জিতেছিল।

আইওয়া স্টেট তার আলমা মাতার সাথে ক্লার্কের ফাইনাল খেলায় সাউথ ক্যারোলিনার কাছে টানা দ্বিতীয় বছরের জন্য জাতীয় চ্যাম্পিয়নশিপ হেরেছে।

ক্লার্ক এবং রিস শেষবার সতীর্থ হিসেবে খেলেছেন মাত্র ৬১ দিন আগে।

কিন্তু তারপর থেকে অনেক কিছু পরিবর্তিত হয়েছে, যার মধ্যে দুইজন নবীন ব্যক্তি এনসিএএ-এর পাওয়ার হাউসগুলিতে অভ্যস্ত হওয়ার চেয়ে বেশি হারানোর সাথে কীভাবে মোকাবিলা করতে হয় তা শিখতে চেষ্টা করছেন।

জ্বর শুরু হয় 2-8, আর আকাশ শুরু হয় 3-4-এ।

2024 WNBA খসড়াতে ক্লার্ক ছিলেন নং 1 সামগ্রিক বাছাই।

ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক (22 বছর বয়সী) ঝুড়ির দিকে ড্রাইভ করছে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

রিস ছয় পিক পরে নির্বাচিত হয়.

ক্লার্কের তীক্ষ্ণ শ্যুটিং এবং মসৃণ ট্যাকলিংয়ের সাথে WNBA প্রতিপক্ষরা রক্ষণাত্মক প্রান্তে আরও শারীরিক ছিল, যার ফলে তিনটি প্রযুক্তিগত ফাউলে তার হতাশা দেখা দেয়।

কিন্তু স্কাই’স চিন্ডি কার্টার তৃতীয় ত্রৈমাসিকের শেষের দিকে মাটিতে ক্লার্কের কাঁধ চেক করার জন্য একটি ঢালু চেহারার খেলা দিয়ে এটিকে অন্য স্তরে নিয়ে যায়।

“আমি এটা আশা করিনি,” ক্লার্ক নাটকটি সম্পর্কে বলেছিলেন। “এটা তাই। এটি একটি শারীরিক খেলা। যান ফ্রি থ্রো করুন এবং অপরাধটি কার্যকর করুন এবং আমার মনে হয় আমরা তাই করেছি।”

চতুর্থ ত্রৈমাসিক শুরু হলে জ্বর পাঁচ পয়েন্টের নেতৃত্বে এবং 3:36 বামে ক্লার্ক লেআপে নয়টি করে।

অ্যাঞ্জেল রেইস জ্বরের বিরুদ্ধে আঘাত করে। গেটি ইমেজ

যদিও জ্বর কখনই লিড আত্মসমর্পণ করেনি, স্কাই 1:35 বাকি থাকতে 68-67-এ বন্ধ হয়ে যায়।

রিস দ্বারা একটি রক্ষণাত্মক রিবাউন্ডের পরে, 6.1 সেকেন্ড বাকি থাকতে ফ্রি থ্রো লাইন থেকে 71-71-এ স্কোর টাই করার সুযোগ ছিল মেরিনা ম্যাব্রে।

কিন্তু তিনি দুটি ফ্রি থ্রোয়ের মধ্যে মাত্র একটি করেছিলেন, এবং জ্বর তার হাত ক্লান্ত হয়ে পড়েছিল।

উভয় স্টার্টারের জন্য এটি একটি ভাল শুটিং দিন ছিল না: ক্লার্ক ফ্লোর থেকে 11-এর মধ্যে 4 ছিল, যার মধ্যে 3-পয়েন্ট রেঞ্জ থেকে 9-এর মধ্যে 2টি ছিল, 37 মিনিটের বেশি, যখন রিস 30 মিনিটে সামগ্রিকভাবে 9-এর মধ্যে 2 ছিল।

Source link

Related posts

বার্সেলোনা মেসির বিদায়ের বিবৃতিতে যা লিখেছে

News Desk

ফিলিসের কাছে হারে অ্যারন নোলার কার্যকর চার-হিটারে মেটস স্টাম্পড হয়েছিল

News Desk

ছিটকে গেলেন উইলিয়ামসন, নিউজিল্যান্ডের অধিনায়ক লাথাম

News Desk

Leave a Comment