কেইটলিন ক্লার্ক এবং অ্যাঙ্গেল রেইস তাদের মার্চ রিম্যাচে জয় পেতে চান ‘যেকোনো কিছুর চেয়ে বেশি’
খেলা

কেইটলিন ক্লার্ক এবং অ্যাঙ্গেল রেইস তাদের মার্চ রিম্যাচে জয় পেতে চান ‘যেকোনো কিছুর চেয়ে বেশি’

আলবানি – এটা টুর্নামেন্টের জন্য নয়।

এটা তার চেয়ে অনেক বেশি কিছুর জন্য।

এটি মহিলাদের হুপস ইতিহাসের সবচেয়ে প্রত্যাশিত গেম হতে পারে, একটি স্মৃতি যা মূল গেমগুলির চেয়ে দীর্ঘস্থায়ী হবে এবং একটি যা আপনাকে মনে রাখবে যে আপনি এটি কোথায় দেখেছেন এবং আপনি কার সাথে ছিলেন৷

এটি খেলাধুলার সবচেয়ে গুরুত্বপূর্ণ ম্যাচের রিম্যাচ, এমন একটি খেলা যা একটি প্রতিদ্বন্দ্বিতা জাগিয়েছে, একটি টুর্নামেন্ট যা সেলিব্রিটিদের তৈরি করেছে, একটি প্রজন্মকে অনুপ্রাণিত করেছে এবং একটি আন্দোলনকে প্রজ্বলিত করেছে।

এটি এলএসইউ, তার মুকুট রক্ষা করার, ক্যাটলিন ক্লার্কের ক্যারিয়ার শেষ করার এবং তাকে আবার কাঁদতে কাঁদতে বাড়ি পাঠানোর সুযোগ সহ, অ্যাঞ্জেল রিস, কিম মুলকি এবং অত্যন্ত বেপরোয়া টাইগারদের তাদের অগণিত সমালোচকদের চুপ করার অনুমতি দেওয়ার জন্য।

অ্যাঞ্জেল রেইস গত বছরের NCAA চ্যাম্পিয়নশিপ খেলার চূড়ান্ত মুহুর্তে কেটলিন ক্লার্ককে উপহাস করেছেন। এপি

“আমি ভিলেনের চরিত্রে অভিনয় করতে যাচ্ছি,” রিস বলেছিলেন। “আমি এটির জন্য একটি আঘাত নেব। কিন্তু আমি জানি আমরা মহিলাদের বাস্কেটবল বৃদ্ধির ব্যবসার মধ্যে আছি। যদি এইভাবে আমরা এটি করতে যাচ্ছি, তাহলে আমরা এটি করতে যাচ্ছি। আপনি হয় পছন্দ করো বা না করো।”

এটি আইওয়া স্টেট, যার আবার ফাইনাল চারে পৌঁছনোর সুযোগ রয়েছে, তার সবচেয়ে উল্লেখযোগ্য চার বছর আরও এক সপ্তাহের জন্য বাড়ানোর, একটি জাতীয় খেতাব খেলা হারের প্রতিশোধ নেওয়ার জন্য যা তার রাজ্যকে চিরতরে অসুস্থ রেখে যেতে পারে।

ক্লার্ক বলেন, “আমাদের প্রত্যেকেই এটা খুব খারাপভাবে চায়।” “আমরা চূড়ান্ত চারে যেতে চাই খুব খারাপ। আমি মনে করি মূল মিল (রিসের সাথে) আমরা এটি কতটা খারাপ চাই এবং আমরা কতটা প্রতিযোগী। … আমরা আমাদের দলকে জিততে সাহায্য করার জন্য সবকিছু করতে যাচ্ছি .

Kaitlin Clark এবং Iowa মহিলাদের কলেজ বাস্কেটবলের সবচেয়ে প্রত্যাশিত গেমগুলির মধ্যে একটিতে LSU-এর মুখোমুখি হবে৷ ইউএসএ টুডে স্পোর্টস

অ্যাঞ্জেল রিজ এবং এলএসইউ সোমবার আলবানীকে কলেজ বাস্কেটবলের রাজধানী করতে সহায়তা করবে। গেটি ইমেজ

মহিলাদের খেলা উল্লেখযোগ্য মিডিয়া কভারেজের জন্য কয়েক দশক অপেক্ষা করেছে।

এক বছর পরে, ইতিহাসে সবচেয়ে বেশি দেখা প্রতিযোগিতা ছিল ক্ষুধার্ত।

এক রাতের জন্য, নিউ ইয়র্ক স্টেট কলেজ বাস্কেটবলের অসম্ভাব্য রাজধানী হবে, যখন একটি বিক্রি হওয়া MVP এরিনা আইওয়া স্টেট (32-4) এবং LSU (31-5)-এর মধ্যে একটি হেভিওয়েট ম্যাচ আয়োজন করবে — নং 1 এবং 3 বীজ টুর্নামেন্টে আলবানি এলাকা 2

এলিট এইটের যুদ্ধটি এখন পর্যন্ত সবচেয়ে বড় টেলিভিশন দর্শকদের আকর্ষণ করবে বলে আশা করা হচ্ছে – গত বছরের জাতীয় শিরোপা লড়াই রেকর্ড 9.9 মিলিয়ন দর্শককে আকর্ষণ করেছিল, যা আগের বছরের রেটিংগুলির দ্বিগুণ – যেখানে খেলাধুলার সবচেয়ে বড় দুই সেলিব্রিটি নারীদের হুপসে একটি ঐতিহাসিক রাতের শিরোনাম হয়েছে, পোর্টল্যান্ড অঞ্চল 3 থেকে নাইট কাপ শীর্ষ বাছাই USC এবং তৃতীয় বাছাই UConn-এর মধ্যে, এবং জুজু ওয়াটকিন্স এবং পেইজ বুয়েকারদের মধ্যে খেলার অন্যান্য বড় তারকাদের বৈশিষ্ট্যযুক্ত।

“আমি মনে করি যদি আমি সাধারণভাবে একজন বাস্কেটবল ফ্যান হতাম, তাহলে আমি অন্য কারো মতো টিভিতে আটকে থাকতাম,” ক্লার্ক বলেছিলেন। “আমি মনে করি মহিলাদের বাস্কেটবল ভক্তরা জানেন যে এই মুহূর্তটি কতটা বিশেষ এবং আশ্চর্যজনক হতে চলেছে। আমার মনে হয় দেখার সংখ্যা তা দেখাবে।

“আমি ভাগ্যবান এটার অংশ হতে পেরে।”

এই প্রচারটি পরিশোধ করতে পারে কারণ বাস্কেটবল তাদের এখানে নিয়ে এসেছে – দেশের দুটি সর্বোচ্চ স্কোরিং দল।

এলএসইউ খেলোয়াড়রা ডালাসে আইওয়াকে 102-85 জয়ের সাথে 2023 জাতীয় চ্যাম্পিয়নশিপ জয়ের উদযাপন করছে। এপি

আইওয়া শোটাইমকে “সেভেন সেকেন্ড বা কম” সূর্যের সাথে একত্রিত করে, দেশকে পয়েন্ট, অ্যাসিস্ট এবং 3-পয়েন্টারে নেতৃত্ব দেয়।

LSU “ব্যাড বয়েজ” পিস্টনগুলিকে মূর্ত করে, একটি পরিমার্জিত, অপ্রস্তুত, যুদ্ধ-পরীক্ষিত গ্রুপ, একটি শারীরিক ফ্রন্ট লাইন এবং একটি ব্যতিক্রমী ব্যাককোর্ট সহ, যা জাতিকে ফ্রি থ্রো প্রচেষ্টায় নেতৃত্ব দেয় এবং রিবাউন্ডে দ্বিতীয় স্থানে রয়েছে।

গত বছর, LSU 102-85 জয়ের সাথে শিরোপা খেলায় পয়েন্টের রেকর্ড তৈরি করেছিল।

ক্লার্ক – অপরাজিত সাউথ ক্যারোলিনার এক বিপর্যয়ে 41-পয়েন্টের প্রচেষ্টায় নেমেছিলেন – 30 পয়েন্ট এবং আটটি অ্যাসিস্ট নিয়ে শেষ করেছিলেন, কিন্তু টাইগাররা তাকে তার 22টি শটের মধ্যে 19টিতে 3 সেকেন্ড করতে বাধ্য করেছিল এবং হকিজের সমর্থনকারী কাস্টকে শান্ত রাখে।

“গত বছর গেমটিতে যে স্কাউটিং রিপোর্টটি এসেছিল তা এই বছর গেমটিতে আসা একই স্কাউটিং রিপোর্ট,” রিস বলেছেন। “ক্যাটলিন ক্লার্ক হলেন তিনি যিনি। আমাদের যতটা সম্ভব তাকে ধরে রাখতে হবে। সে একজন আশ্চর্যজনক খেলোয়াড়। … তারা জিতলে সে 30 পয়েন্ট করে, হারলে সে 30 পয়েন্ট করে। … আমরা ‘অন্য খেলোয়াড়দের গোল করতে দিতে হবে না।”

জিনিস পরিবর্তিত হয়েছে.

গত বছরের খেলা থেকে ফিরেছেন মাত্র পাঁচজন খেলোয়াড়।

ক্লার্ক এখন প্রজন্মের আইকন।

কেইটলিন ক্লার্ক এবং আইওয়া ফাইনাল চারে জায়গা পেতে সোমবার LSU মুখোমুখি হবে। ইউএসএ টুডে স্পোর্টস

অ্যাঞ্জেল রিস এলএসইউকে তার দ্বিতীয় টানা জাতীয় শিরোপা তিনটি জয়ের মধ্যে এগিয়ে যেতে সাহায্য করেছে। গেটি ইমেজ

রিস, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী।

অপ্রচলিত শক্তির একটি জোড়া যা তারা যেখানেই খেলবে সেখানে বিক্রয় তৈরি করে এবং যখনই তারা মিলিত হয় তখনই ইতিহাস।

এই সময়, এটি শিরোনামের জন্য নয়।

এটি অন্য কিছুর জন্য যা আপনি কল্পনা করতে পারেন।

ক্লার্ক বলেন, “আমরা দুজনই যেকোনো কিছুর চেয়ে বেশি জিততে চাই। “এবং যখন আপনি একজন প্রতিযোগী হন এবং আপনি এমন পরিস্থিতির মুখোমুখি হন তখন এটি এমন হওয়া উচিত।”

Source link

Related posts

ওয়ানডে ও টি-২০ চালিয়ে যেতে চান ওয়ার্নার

News Desk

ব্ল্যাকহকস টেলর হলকে ব্রুইন্সের সাথে একটি ব্যবসায় যুক্ত করেছে সম্ভাব্য নং 1 বাছাই কনর বেডার্ডের কাছাকাছি এগিয়ে যাওয়ার জন্য

News Desk

কাওহি লিওনার্ড এবং পল জর্জ ম্যাজিকের বিরুদ্ধে ক্লিপার্সের জয়ের দেরিতে সমালোচনামূলক শট তোলেন

News Desk

Leave a Comment