কেইটলিন ক্লার্ক প্লেয়ার প্রপস: আইওয়া বনাম কলোরাডো সুইট 16 অডস, সেরা বাজি
খেলা

কেইটলিন ক্লার্ক প্লেয়ার প্রপস: আইওয়া বনাম কলোরাডো সুইট 16 অডস, সেরা বাজি

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

এটা কোন গোপন বিষয় নয় যে মহিলা কলেজ বাস্কেটবলের বৃদ্ধি গত কয়েক বছরে বিস্ফোরিত হয়েছে এবং সম্ভবত স্পোর্টসবুকগুলি এই মরসুমে যেভাবে সাড়া দিয়েছে তার থেকে বেশি জনপ্রিয়তার কোন চিহ্ন নেই।

ড্রাফ্টকিংস এখন প্রতিটি এনসিএএ উইমেনস মার্চ ম্যাডনেস টুর্নামেন্ট গেমের জন্য প্রতিকূলতা তালিকাভুক্ত করেছে এবং ফ্যানডুয়েল তার মহিলা কলেজ বাস্কেটবল লাইনআপে চারটি ভিন্ন ট্যাব যুক্ত করেছে:

NCAAW গেমস: প্রতিটি টুর্নামেন্ট গেমের জন্য প্রতিকূলতা স্টার প্লেয়ার প্রপস: নটরডেমের হানা হিডালগো, সোনিয়া সিট্রন, এনসি স্টেটের ইসাইয়া জেমস, ইউকনের পেইজ বুকারস, ইন্ডিয়ানার ম্যাকেঞ্জি হোমস এবং USC-এর জোজো ওয়াটকিনস এবং এনসিএডব্লিউ জাতীয় ফিউচার চ্যাম্পিয়নের মতো খেলোয়াড়দের জন্য বাজি

চতুর্থ ট্যাবটি এই মরসুমে ফ্যানডুয়েলের ব্যাপক রোস্টারে শীর্ষ তিনটি যুক্ত করার একটি বড় কারণ। এটির সহজ শিরোনাম: কেইটলিন ক্লার্ক।

পুরুষ বা মহিলাদের খেলায় কেউই আইওয়া স্টেটের ট্রিপল-ডাবল হুমকির চেয়ে বড় নয় এবং স্পোর্টস বেটিং এর ক্রমবর্ধমান জনপ্রিয়তাকে পুঁজি করছে বলে মনে হচ্ছে।

শনিবার কলোরাডোর সাথে আইওয়ার জাতীয়ভাবে টেলিভিশনের মিষ্টি 16 ম্যাচআপের জন্য (হ্যাঁ, নেটওয়ার্কগুলি সুবিধাবাদীও হচ্ছে, কারণ এটি এবিসিতে সরাসরি সম্প্রচার করা হবে), FanDuel শুধুমাত্র ক্লার্কের জন্য সাতটি পৃথক প্রপ তালিকা করেছে, যার সাথে আইওয়ার গার্ডের জন্য অন্য পাঁচটি চ্যাম্পিয়নশিপ বিশেষ।

এবং যদি এটি যথেষ্ট না হয়, আপনি ইতিমধ্যেই WNBA-তে তার প্রথম সিজনে বাজি ধরতে পারেন, যদিও সে এখনও খসড়া হয়নি (যদিও ইন্ডিয়ানা ফিভার প্রথম সামগ্রিক বাছাইয়ের সাথে লক্ষ্য করা খেলোয়াড়কে ঘিরে বেশ কিছু নাটকীয়তা রয়েছে)।

ক্লার্ক এবং তার প্রথম সিজনের সাথে জ্বর মোকাবেলা করা যাক; আমরা শনিবার বিকেলে কলোরাডোর বিরুদ্ধে তাদের মূল ভিত্তিগুলির একটিতে চিকিত্সা করব।

ক্যাটলিন ক্লার্ক বনাম কলোরাডো খেলোয়াড়ের প্রপস

অক্সিলারি পয়েন্ট রিবাউন্ডস3PT Made35+ PTS40+ PTSTtriple Double32.5 (-112)o8.5 (-120)o7.5 (-122)o4.5 (-146)+120+340+250u32.5 (-118)u8। – 106)u7.5 (-108)u4.5 (+114) FanDuel এর মাধ্যমে

কেটলিন ক্লার্ক 32.5 পয়েন্টের বেশি (-112)

শনিবারের খেলাটি এক বছর আগের সুইট 16-এর একটি রিম্যাচ যখন হকিজরা জাতীয় শিরোপা খেলায় তাদের মার্চে বাফদের 10 ব্যবধানে পরাজিত করেছিল।

ক্লার্ক 31 পয়েন্ট স্কোর করেন এবং গেমে আটটি অ্যাসিস্ট যোগ করেন, কিন্তু কেট মার্টিন, মাকেনা ওয়ার্নক এবং মনিকা সিনানো আইওয়ার 87-77 জয়ে দুই অঙ্কের গোল যোগ করার কারণে তার একটি অ্যাসিস্ট ছিল।

Warnock এবং Czinano এগিয়ে যাওয়ার সাথে সাথে, ক্লার্ক এখনও তার সতীর্থদের কাছ থেকে অবদান পাচ্ছেন। কিন্তু প্রতি রাতে কম্বো ভিন্ন মনে হয়।

টুর্নামেন্ট খেলায় (বিগ টেনে তিনটি, এনসিএএ-তে দুটি), ক্লার্ক প্রতি খেলায় গড় 29.0 পয়েন্ট, যখন ছয়টি ভিন্ন সতীর্থ অন্তত একবার ডাবল ফিগারে আঘাত করেছিল।

ক্লার্কের মেয়াদে আইওয়াকে হারানো দলে শুধুমাত্র একজন কলোরাডো খেলোয়াড় ছিলেন। এটি গার্ড ম্যাডি নোলান, যিনি মিশিগানের 2022 টিমের অংশ ছিলেন যারা হকিসকে আট পয়েন্টে পরাজিত করেছিল।

মিশিগান ক্লার্কের সতীর্থদের বন্ধ করার এবং গতিশীল গার্ডকে তার শক্তি পেতে দেওয়ার উপর জোর দিয়ে সেই খেলায় প্রবেশ করেছিল। ক্লার্ক 29টি শট করেছেন এবং 46 পয়েন্ট স্কোর করেছিলেন, যা সেই সময়ে ক্যারিয়ারের সর্বোচ্চ। তার সতীর্থদের কেউ 13 পয়েন্টের বেশি স্কোর করতে পারেনি।

কলোরাডো কোচ জেআর পেইনকে সপ্তাহের শুরুতে তার মিষ্টি 16 প্রেস কনফারেন্সে জিজ্ঞাসা করা হয়েছিল যে এটি একটি সম্ভাব্য কৌশল ছিল কিনা সে শনিবার ক্লার্ক এবং আইওয়ার বিরুদ্ধে ব্যবহার করতে পারে।

কেইটলিন ক্লার্ক, আইওয়া হকি। Getty Images এর মাধ্যমে স্পোর্টসওয়্যার আইকন

“এটি অবশ্যই এমন কিছু যা আমাদের কর্মীদের বিশ্লেষণ এবং কথা বলতে হবে, এবং আমরা সম্ভবত এটি সবার সাথে শেয়ার করব না,” পেইন বলেছেন।

কোন সন্দেহ নেই যে পেইন ইতিমধ্যেই মিশিগান-আইওয়া ম্যাচআপের দিকে নজর রেখেছেন, সেইসাথে ওয়েস্ট ভার্জিনিয়া রাউন্ড অফ 32-এ হোকিদের সাথে কী করেছিল। পর্বতারোহীরা আইওয়াকে মাত্র 64 পয়েন্টে ধরে রেখেছে, যা তাদের দুই বছরেরও বেশি সময়ের মধ্যে দ্বিতীয়-নিম্ন আউটপুট।

ক্লার্ক ঠিক অর্ধেক পয়েন্ট স্কোর করার সময়, তার সতীর্থরা WVU এর শারীরিক চাপের প্রতিরক্ষার বিরুদ্ধে লড়াই করেছিল, বিশেষ করে দীর্ঘ পরিসর থেকে যখন তারা আর্কের বাইরে থেকে 17-এর জন্য 0-শুট করেছিল।

এই ধরনের রক্ষণাত্মক স্কিম মিশিগানকে 2022 সালে জয় এনে দিয়েছে এবং গত সপ্তাহে মাউন্টেনিয়ারদের সাথে হকিসের ম্যাচ আপকে প্রত্যাশার চেয়ে বেশি প্রতিযোগিতামূলক করেছে (আইওয়া স্টেট 15.5-পয়েন্ট প্রিয় ছিল)।

কেইটলিন ক্লার্ক একজন স্নাইপার। কেইটলিন ক্লার্ক একজন স্নাইপার। গেটি ইমেজ

মার্চ ম্যাডনেস 2024 এ বাজি ধরা?

একটি বিপর্যস্ত টেনে তোলার আশা নিয়ে, কলোরাডো শনিবার একই রকম রক্ষণাত্মক কৌশল ব্যবহার করবে বলে আশা করা হচ্ছে, ক্লার্ক আবারও তার দলের পয়েন্টের একটি বড় অংশ গ্রহণ করবে।

তার স্কোর (32.5) অতিক্রম করা সম্ভব নয় বলে মনে হচ্ছে। আমি তার 40 টিরও বেশি অভিক্ষেপে এটি স্প্রে করতে চাই।

Source link

Related posts

নেটসের তিন-গেম জয়ের ধারাটি বন্ধ হয়ে যায় যখন লেব্রন জেমস 40 পয়েন্ট কমিয়ে লেকার্সকে ধরে রাখে

News Desk

আইসিসির স্বীকৃতি পেয়েছে মেজর লিগ ক্রিকেট

News Desk

2024 কেনটাকি ডার্বি বাছাই এবং ভবিষ্যদ্বাণী: এক্সাক্টাস, ট্রাইফেক্টাস, সুপারফেক্টাস

News Desk

Leave a Comment