কেইটলিন ক্লার্ক বেঞ্চে রয়েছেন, ক্রিস্টি সাইডস আরেকটি নৃশংস ম্যাচের পরে জ্বর ছিঁড়ছে
খেলা

কেইটলিন ক্লার্ক বেঞ্চে রয়েছেন, ক্রিস্টি সাইডস আরেকটি নৃশংস ম্যাচের পরে জ্বর ছিঁড়ছে

ক্রিস্টি সাইডসের জ্বর আছে এবং একমাত্র রেসিপি হল আরও চেষ্টা করা।

ইন্ডিয়ানা কোচ ক্যাটলিন ক্লার্ক এবং অন্য তিনজন খেলোয়াড় সোমবার সূর্যের কাছে 89-72-এর পরাজয়ের শেষ 14 মিনিটে বেঞ্চ করেছিলেন, ইন্ডিয়ানাপলিস স্টার অনুসারে, তাদের প্রতিরক্ষার জন্য তাদের তিরস্কার করার আগে।

ক্লার্ক ব্লোআউট হারে ক্যারিয়ারের সর্বোচ্চ 22 মিনিট খেলেছিলেন।

ইন্ডিয়ানা কোচ ক্রিস্টি সাইডস তার দলের ডিফেন্স নিয়ে খুশি নন। দ্বিতীয় ডেভিড বাটলার – ইউএসএ টুডে স্পোর্টস

“আমি শুরু করব – আপনি এই স্তরে, একজন কোচের প্রচেষ্টা দিতে পারবেন না,” জ্বর 3-10-এ নেমে যাওয়ার পরে দলগুলি বলেছিল। “আমি ভেবেছিলাম আমরা তাদের কঠোর খেলা চালিয়ে যেতে বলার চেষ্টা করছি। আপনি সেখানে শুরু করতে পারবেন না, এবং যদি আপনাকে প্রশিক্ষণের প্রচেষ্টা করতে হয় তবে আপনি এই লিগে খেলতে পারবেন না। এটা খুব কঠিন।”

তৃতীয় কোয়ার্টারে ক্লার্ককে 4:41 বাকি রেখে দল বেঞ্চ করে তার দলকে আরেকটি ম্যাটাডোর-স্টাইলের রক্ষণাত্মক পারফরম্যান্সে 27 পয়েন্টে পিছিয়ে।

ইন্ডিয়ানা কানেকটিকাটকে মাঠ থেকে 46.2 শতাংশ এবং 3 থেকে 47.1 শতাংশ গুলি করার অনুমতি দিয়েছে।

সোমবারের প্রদর্শনটি এই মরসুমে জ্বরের একটি নৃশংস প্রদর্শন অব্যাহত রেখেছে, যেখানে ইন্ডিয়ানা প্রতিপক্ষকে ভাঁজ করা চেয়ারের সেটের মতো প্রতিরক্ষামূলক প্রতিরোধ প্রদান করে।

আজ রাতে সবচেয়ে বড় রক্ষণাত্মক ইস্যুতে ক্রিস্টি সাইডস: “আমি শুরু করব – আপনি এই স্তরে কোচের প্রচেষ্টা দিতে পারবেন না আমার মনে হয়েছে আমরা তাদের কঠোর খেলা চালিয়ে যেতে বলছি… আপনি এতে খেলতে পারবেন না যদি আপনাকে কোচের প্রচেষ্টা দিতে হয় pic.twitter.com/ qZXn7BD8cr

— ম্যাথিউ বাইর্ন (@ম্যাথিউবাইর্ন1) জুন 11, 2024

ইন্ডিয়ানা 46.5 এর একটি লিগ-সেরা ফিল্ড গোল শতাংশে প্রতি খেলায় একটি লিগ-সবচেয়ে খারাপ 89.8 পয়েন্টের অনুমতি দিয়েছে যাতে দলের সবচেয়ে খারাপ রক্ষণাত্মক রেটিং 111.7।

স্বতন্ত্র মেট্রিক্স কোন প্রকারের নয়।

ক্যাটলিন ক্লার্ক তার ক্যারিয়ারের প্রথম দিকে একজন খারাপ ডিফেন্ডার ছিলেন।ক্যাটলিন ক্লার্ক তার ক্যারিয়ারের প্রথম দিকে একজন ভয়ানক ডিফেন্ডার ছিলেন। গেটি ইমেজ

ইন্ডিয়ানার যোগ্য খেলোয়াড়দের মধ্যে আটজন রক্ষণাত্মক রেটিংয়ে লিগের শেষ স্থানে রয়েছে, যার মধ্যে ক্লার্কও রয়েছে, যিনি 140 জন খেলোয়াড়ের মধ্যে 126 তম স্থানে রয়েছেন।

ক্লার্কের রক্ষণাত্মক সংগ্রামের কারণ হিসেবে উল্লেখ করা হয়েছে কেন তাকে প্রথম বর্ষের খেলোয়াড়রা পয়েন্টে এগিয়ে থাকা সত্ত্বেও উন্নত পরিসংখ্যান দ্বারা শীর্ষ রূকি হিসেবে বিবেচিত হয়নি।

জ্বর – অনিবার্য শব্দ – আটলান্টার বিপক্ষে বৃহস্পতিবার তাদের পরবর্তী খেলায় প্রতিরক্ষা খেলার চেষ্টা করবে।

“(দ্য সান) এমন একটি দল যা আপনি বের হয়ে আসতে পারবেন না এবং ঠাণ্ডা হতে পারবেন না, যেমন তারা খুব ভাল, তারা আপনাকে মুখে ঘুষি মারবে এবং আমি মনে করি না যে আমরা লাফ থেকে এটি পেয়েছি,” ক্লার্ক বলেছেন, যাকে সানস তারকা দেজুনাই ক্যারিংটন দ্বারা উপহাস করা হয়েছিল কলটি কিছুটা হতাশাজনক, কিন্তু এটি এমন কিছু যা তারা প্রশিক্ষণ দিতে পারে না। প্রচেষ্টা এমন কিছু যা তারা প্রশিক্ষিত করতে পারে না, তারা x’s এবং o’-কে প্রশিক্ষণ দিতে পারে, কিন্তু তারা তা প্রশিক্ষণ দিতে পারে না।

“আমি ভেবেছিলাম আমরা অনেক ভালো শক্তি নিয়ে খেলতে পারতাম। আমি ভেবেছিলাম আমরা আক্রমণাত্মক দিকের ছোট জিনিসগুলো আমাদের নিচে নামিয়ে দিয়েছিলাম এবং ভালো রক্ষণভাগ খেলতে পারিনি। তারা যা পেয়েছিল সবকিছুই সহজ ছিল। কিছুই চ্যালেঞ্জ হয়নি, 3টি অপ্রতিদ্বন্দ্বী, আমরা ছিলাম। হাল ছেড়ে দিয়ে, আমরা তাদের ফ্রি থ্রো লাইনে রেখেছি।” এটাই ছিল এই গেমের চাবিকাঠি, আপনি এই দলের বিরুদ্ধে কিছু ভুল করতে পারবেন না, তারা ফ্রি থ্রো প্রচেষ্টায় লিগকে নেতৃত্ব দেয় এবং আমি ঠিক তাই করেছি।

“এটি অনেক গেম জেতার জন্য একটি রেসিপি নয়।”



Source link

Related posts

বিল ওয়ালটনের সবচেয়ে স্মরণীয় সম্প্রচার মুহূর্ত: “সেলিব্রেশন”

News Desk

আইপিএলে ক্রিকেটারদের টিকা দেওয়ার অনুমতি পেলো না ভারতীয় ক্রিকেট বোর্ড

News Desk

রেঞ্জার্স এবং স্ট্যানলি কাপে তাদের প্রত্যাবর্তনের মধ্যে একটি গোলরক্ষকের দ্বৈত লড়াই

News Desk

Leave a Comment