কেটলিন ক্লার্ক এবং পেইজ বুকানিয়াররা মার্চ ম্যাডনেসের সবচেয়ে বড় তারকাদের মধ্যে লড়াই করছে
খেলা

কেটলিন ক্লার্ক এবং পেইজ বুকানিয়াররা মার্চ ম্যাডনেসের সবচেয়ে বড় তারকাদের মধ্যে লড়াই করছে

ক্লিভল্যান্ড – কেইটলিন ক্লার্ক বিশেষ ছিলেন। বিগ বেকারদের সেনসেশন ছিল।

চার বছর আগে, ক্লার্ক দেশের উচ্চ বিদ্যালয়ের 4 নম্বর র‌্যাঙ্কিং খেলোয়াড় ছিলেন।

Bueckers তালিকার শীর্ষে. তার সিনিয়র সিজনে, ইউকন তারকা কলেজ বাস্কেটবলের মুখ হয়ে ওঠেন এবং বর্ষসেরা জাতীয় খেলোয়াড় জিতে প্রথম নবীন হন, ক্লার্ক এবং আইওয়ার বিরুদ্ধে একতরফা মিষ্টি 16 জয়ের মাধ্যমে হাস্কিসকে ফাইনাল চারে নিয়ে যান।

আইওয়া হকিস কেইটলিন ক্লার্ককে পাহারা দিচ্ছে ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

সোফোমোর হিসাবে, বুয়েকার্স ইনজুরির সাথে লড়াই করেছিলেন, কিন্তু শেষ পর্যন্ত জাতীয় শিরোপা খেলায় পরিণত হয়েছিল, যখন ক্লার্কের চিত্তাকর্ষক মৌসুমটি আইওয়াতে দ্বিতীয় রাউন্ডে বিপর্যস্ত হয়েছিল।

যতক্ষণ না বুকারস তার ACL ছিঁড়ে ফেলেন – এবং গত মৌসুমের সমস্ত মিস করেন – যে ক্লার্ক দেশের দৃষ্টি আকর্ষণ করেছিল।

“পেইজ যখন নবীন ছিলেন তখন লোকেরা ক্যাটলিন ক্লার্কের কথাও উল্লেখ করেনি,” ইউকন কোচ জেনো অরিয়েমা বৃহস্পতিবার বলেছেন। “এটা সব পেজ, পেইজ, পেইজ ছিল। এখন এটি সব ক্যাটলিন, ক্যাটলিন, ক্যাটলিন…

“যদি আমরা জিততে থাকতাম, আমি জানি না যে পেইজের সাথে কমবেশি কথা বলা হত, এবং আমি জানি না যে তিনি ক্যাটলিনের মতো প্রভাব ফেলতেন কারণ তাদের আলাদা ব্যক্তিত্ব এবং বিভিন্ন গেম রয়েছে। …

মহিলাদের NCAA টুর্নামেন্টের সেমিফাইনাল বাস্কেটবল খেলার অনুশীলনের সময় UConn’s Paige Bueckers প্রসারিত। এপি

“কিন্তু এটা জেনে ভালো লাগলো।”

এই অনুমানগুলি খেলার জনপ্রিয়তার শীর্ষে খেলার সবচেয়ে বড় মঞ্চে কলেজ বাস্কেটবলের সেরাদের মধ্যে শুক্রবারের ম্যাচআপকে আরও বেশি হাইপ যোগ করে, কারণ নং 1 আইওয়া স্টেট (33-4) এবং নং 3 ইউকন (33-5) এর সাথে লড়াই করে ফাইনাল ফোর রাতের মদ মধ্যে.

ক্লার্ক একটি কিংবদন্তি 41-পয়েন্ট, 12-সহকারী পারফরম্যান্সে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের ছিটকে দেন। Bueckers NCAA টুর্নামেন্টে সমানভাবে প্রভাবশালী হয়েছে, অতি সম্প্রতি 28 পয়েন্ট রেকর্ড করেছে, 10 রিবাউন্ড, ছয়টি অ্যাসিস্ট, তিনটি স্টিল এবং দুটি ব্লক নং 1 ইউএসসি-তে জয় পেয়েছে।

ক্যাটলিন ক্লার্কের মার্চ ম্যাডনেস রান সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে

প্রিন্টযোগ্য NCAA মহিলা বন্ধনী: মার্চ ম্যাডনেস 2024 ফিল্ড সম্পূর্ণ করুন

Bueckers এর বহুমুখিতা সম্প্রতি Auriemma কে তার “আমেরিকার সেরা খেলোয়াড়” ঘোষণা করতে অনুপ্রাণিত করেছে।

এই সপ্তাহে, তিনি ডিভিশন I এর সর্বকালের শীর্ষস্থানীয় স্কোরারদের সাথে ম্যাচআপ করার সিদ্ধান্ত নেওয়ার পরে হাস্যকরভাবে পিছিয়ে গেছেন।

“আমি আশা করি ক্যাটলিন ক্লার্কের এলএসইউর বিরুদ্ধে ব্যক্তিগত এজেন্ডা আছে,” অরিয়েমা বলেছেন। “আমি জানি আমার এবং তার মধ্যে ব্যক্তিগত কিছু নেই। আমি তার 50 বর্ষে নেমে যাওয়া দেখতে চাই না… আমি তাকে ভালবাসি। আমি মনে করি সে সেরা খেলোয়াড়। ভুলে যান আমি বলেছিলাম পেজ দেশের সেরা খেলোয়াড়। আমি মনে হয় সে সর্বকালের সেরা খেলোয়াড়।”

“আমরা তাকে থামানোর পরিকল্পনা করছি না। আমি অন্য সকল কোচকে ফোন করার চেষ্টা করেছি যারা তাকে সাসপেন্ড করেছে এবং তাদের কেউই ফোনের উত্তর দেয়নি। আমাদের কেইটলিন ক্লার্ককে থামানোর পরিবর্তে জেতার জন্য ভিন্ন উপায় খুঁজতে হবে।

UConn Huskies গার্ড Paige Bueckers কিরবি লি – ইউএসএ টুডে স্পোর্টস

এটা এই ভাবে হতে হবে না.

ক্লার্ক অরিয়েমার হয়ে খেলার স্বপ্ন দেখেছিলেন, যখন তার মূর্তি মায়া মুরকে “পৃথিবীর সবচেয়ে শান্ত জায়গায়” শিরোপা জিততে দেখেছিলেন।

UConn এর কোচ ক্লার্ককে কখনো প্রস্তাব দেননি।

তিনি সত্যিই খেলাধুলার সবচেয়ে শক্তিশালী প্রোগ্রামের নতুন মুখ খুঁজে পেয়েছেন।

“আমি পেজ বুকারদের কাছে খুব তাড়াতাড়ি প্রতিশ্রুতিবদ্ধ, এবং পেইজকে বলা আমার জন্য এক ধরণের বোকামি ছিল, ‘আরে শোন, আমরা আপনাকে ব্যাককোর্টে রাখব এবং তারপরে আমি কেইটলিনকে নিয়োগের জন্য কঠোর চেষ্টা করব। .’” “ক্লার্ক,” অরিয়েমা বললেন, “আমি এটা করছি না।” এভাবে। স্পষ্টতই কেইটলিন একজন দুর্দান্ত খেলোয়াড়, প্রজন্মের খেলোয়াড়। …এবং আমরা কেউই হারিনি। তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যা তার জন্য সেরা ছিল এবং এটি দুর্দান্ত ছিল। “আমরা সিদ্ধান্ত নিয়েছিলাম যে আমাদের নেওয়া দরকার।”

আইওয়া স্টেটে দাঁড়ানো আরও সহজ ছিল, যেটি 1993 সাল থেকে চূড়ান্ত চারে পৌঁছায়নি, এবং যা ক্লার্ককে কোর্টে অনেক স্বাধীনতা দিয়েছিল এবং তাকে অনেক দায়িত্ব নিতে বলেছিল যাতে সে একাধিক রেকর্ড তৈরি করতে পারে এবং এগিয়ে যেতে পারে। খেলাধুলা.

দুই বছর আগে, Bueckers এবং UConn 4.85 মিলিয়ন টেলিভিশন দর্শককে জাতীয় শিরোনাম খেলায় আকৃষ্ট করেছিল, যা 18 বছরের মধ্যে সর্বোচ্চ রেটিং।

গত মৌসুমে, রেকর্ড 9.9 মিলিয়ন মানুষ চ্যাম্পিয়নশিপের জন্য এলএসইউকে আইওয়াকে হারিয়ে দেখেছে। এই সপ্তাহে, ক্লার্ক এবং অ্যাঞ্জেল রেইস এলিট এইটে 12.3 মিলিয়ন দর্শকদের আকর্ষণ করেছে।

AAU মিডওয়েস্ট শত্রু, তাদের টিম ইউএসএ সতীর্থ এবং অল-আমেরিকান আইকনদের মধ্যে, যাদের উত্তরাধিকার এবং আধিপত্য 40 মিনিটের মধ্যে তৈরি হবে, তাদের মধ্যে এখন স্বপ্নের প্রতিদ্বন্দ্বিতার বছর আসছে।

“এটা Paige বনাম. Kaitlyn নয়, এটি একটি বাস্কেটবল খেলা জিততে পুরো দল লাগে,” ক্লার্ক বলেন. “আমরা দুজনেই যা করতে পারি তা করব।”

Source link

Related posts

জাতীয় বনাম Rangers: MLB মতভেদ, বাছাই, বৃহস্পতিবারের জন্য সেরা বাজি

News Desk

এনসিএএ এনএআইএ সিদ্ধান্তের পরে ট্রান্স অ্যাথলেটদের মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতা থেকে নিষিদ্ধ করার আহ্বানের মুখোমুখি হয়েছে: ‘আপনার পদক্ষেপ’

News Desk

Kaitlyn ক্লার্ক দেখতে Iowa-UConn মহিলাদের ফাইনাল চারের টিকিট পান

News Desk

Leave a Comment