কেনটাকি একটি গোলযোগপূর্ণ অনুসন্ধানের পর BYU এর পরবর্তী প্রধান কোচ হিসেবে মার্ক পোপকে অধিগ্রহণ করার জন্য একটি চুক্তিতে পৌঁছানোর কাছাকাছি
খেলা

কেনটাকি একটি গোলযোগপূর্ণ অনুসন্ধানের পর BYU এর পরবর্তী প্রধান কোচ হিসেবে মার্ক পোপকে অধিগ্রহণ করার জন্য একটি চুক্তিতে পৌঁছানোর কাছাকাছি

কেন্টাকিকে 2009 সাল থেকে প্রথমবারের মতো একটি নতুন বাস্কেটবল কোচ নিয়োগ করতে হবে এবং এখন, 1996 জাতীয় চ্যাম্পিয়নশিপ দলের একজন সদস্য পদটি পূরণ করার জন্য একজন প্রার্থী হিসাবে আবির্ভূত হয়েছেন।

ইএসপিএন-এর পিট থামেল রিপোর্ট করেছেন যে ওয়াইল্ডক্যাটস BYU কোচ মার্ক পোপকে তাদের পরবর্তী প্রধান কোচ হতে “লক্ষ্য” করছে এবং শীঘ্রই একটি চুক্তিতে পৌঁছানো হবে বলে আশা করা হচ্ছে।

সিবিএস স্পোর্টসের জন রথস্টেইন বৃহস্পতিবারের শুরুতে রিপোর্ট করার পরে এটি এসেছিল যে পোপ জন ক্যালিপারির পরিবর্তে ওয়াইল্ডক্যাটসের পরবর্তী প্রধান কোচ হতে পারেন।

মার্ক পোপ 2019 সাল থেকে BYU-এর প্রধান প্রশিক্ষক ছিলেন এবং কেনটাকিতে জন ক্যালিপারির প্রতিস্থাপনের জন্য একজন নেতৃস্থানীয় প্রার্থী হিসেবে আবির্ভূত হয়েছেন। গেটি ইমেজ

পোপ, যিনি পূর্বে উটাহ ভ্যালিতে চার মৌসুমের জন্য কোচ ছিলেন, ওয়াশিংটন থেকে স্থানান্তরিত হওয়ার পর কেনটাকিতে দুই বছর খেলেছেন।

তার সিনিয়র বছরে, ওয়াইল্ডক্যাটস জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছিল কারণ পোপের সেই মৌসুমে গড়ে 7.6 পয়েন্ট এবং 5.2 রিবাউন্ড ছিল।

তিনি 2019 সালে BYU-তে প্রধান কোচিংয়ের দায়িত্ব গ্রহণ করেছিলেন, দলকে মার্চ ম্যাডনেসের প্রথম রাউন্ডে দুবার নেতৃত্ব দিয়েছিলেন, এই বছর সবচেয়ে সম্প্রতি এবং পাঁচটি মরসুমে 110-52 রেকর্ড পোস্ট করেছেন।

কেনটাকি নতুন বাস্কেটবল কোচ খুঁজে পাওয়া আশ্চর্যজনকভাবে কঠিন বলে মনে করেছে।

UConn এর ড্যান হার্লি, আলাবামার Nate Oats, এবং প্রাক্তন Villanova প্রধান কোচ পরিণত CBS কলেজ বাস্কেটবল বিশ্লেষক জে রাইট সকলেই প্রকাশ্যে চাকরিতে উত্তীর্ণ হয়েছেন।

এর আগে বৃহস্পতিবার, বেলর কোচ স্কট ড্রু চ্যানেল এক্সকে নিশ্চিত করেছেন যে তিনি ওয়াকোতেই থাকবেন।

ক্যালিপারি ওয়াইল্ডক্যাটসের নেতৃত্বে 15 মরসুম পরে আরকানসাসের উদ্দেশ্যে কেনটাকি ত্যাগ করেন।

দলটি একটি জাতীয় চ্যাম্পিয়নশিপ (2012) জিতেছে এবং তার মেয়াদে আরও তিনটি ফাইনাল ফোর উপস্থিতি করেছে।

কিন্তু কেনটাকি 2015 সাল থেকে চূড়ান্ত চারে উপস্থিত হয়নি, এবং তিনটি টানা দুর্বল টুর্নামেন্টের পরে, ক্যালিপারি লেক্সিংটন থেকে বেরিয়ে আসে।

জন ক্যালিপারি, একটি লাল জ্যাকেট পরা, 2024 সালে নতুন আরকানসাস পুরুষদের বাস্কেটবল কোচ হিসাবে ঘোষণা করার পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন।ক্যালিপারি 2009 সাল থেকে কেন্টাকির প্রধান কোচ ছিলেন, কিন্তু এখন 2024-25 মৌসুমের জন্য SEC প্রতিদ্বন্দ্বী আরকানসাসে যোগ দিয়েছেন। এপি

ক্যালিপারি প্রতি বছর $7 মিলিয়ন বেস বেতন সহ রেজারব্যাকসের সাথে একটি পাঁচ বছরের চুক্তি স্বাক্ষর করেছে।

দ্য অ্যাথলেটিক অনুসারে, চুক্তিটি সাতটি মরসুমে $60 মিলিয়ন পর্যন্ত মূল্যের হতে পারে।

কেনটাকিতে তিনি বছরে 8.5 মিলিয়ন ডলার উপার্জন করছিলেন।

Source link

Related posts

টিভিতে আজকের খেলার সূচি

News Desk

জেট আশা করছে জর্ডান ট্র্যাভিস বড় হবে এবং অ্যারন রজার্সের অধীনে শিখবে: ‘মাটির বল’

News Desk

নিক্সের অদ্ভুত বক্তৃতার পর টম থিবোডো জিমি বাটলারকে জোরালো জবাব দেন

News Desk

Leave a Comment