কেনটাকি কোচ মার্ক পোপ রিক পিটিনোর কাছ থেকে ‘মহানতা’ অনুমোদন পেয়েছেন
খেলা

কেনটাকি কোচ মার্ক পোপ রিক পিটিনোর কাছ থেকে ‘মহানতা’ অনুমোদন পেয়েছেন

নতুন কেনটাকি পুরুষদের বাস্কেটবল কোচ মার্ক পোপের রিক পিটিনোতে একজন ভক্ত রয়েছে

সেন্ট জন’স প্রধান কোচ পিটিনো শুক্রবার X-তে পোস্ট করা একটি ভিডিওতে ঘোষণা করেছেন যে পোপ “মহাত্ম্যের দিকে এগিয়ে যাবেন” এবং ওয়াইল্ডক্যাটসকে একটি জাতীয় খেতাবের দিকে নিয়ে যাবেন যখন তিনি দীর্ঘদিনের কোচ জন ক্যালিপারি, যিনি আরকানসাসে চলে গিয়েছিলেন তার স্থলাভিষিক্ত করার জন্য নিয়োগ করা হয়েছিল।

“কেন্টাকি বিশ্ববিদ্যালয়ের জন্য কী একটি বিশেষ দিন, অস্পৃশ্যদের নেতা বন্য বিড়ালদের নেতৃত্ব দিতে বাড়িতে আসছেন,” পিটিনো ভিডিওতে বলেছেন, অতীত এবং বর্তমানের অন্যান্য কোচের নাম উল্লেখ করে। “অনেক লোক জে রাইট (প্রাক্তন ভিলানোভা), ড্যানি হার্লি (ইউকন), বিলি ডোনোভান (বুলস) সম্পর্কে কথা বলে, তাদের সকলের প্রথম দিকে তাদের পরীক্ষা এবং ক্লেশ ছিল, কিন্তু মার্ক পোপ এই বছর বিগ 12-এ গিয়েছিলেন এবং কানসাসকে পরাজিত করেছিলেন ( 76-68) 27 ফেব্রুয়ারী) কানসাস বেলরকে বাড়িতে পরাজিত করে এবং তার প্রথম বছরে NCAA-তে পৌঁছেছিল।

রিক পিটিনো 12 এপ্রিল, 2024-এ কেনটাকি ওয়াইল্ডক্যাটসের প্রধান কোচ হিসাবে মার্ক পোপকে সমর্থন করেছেন। x/রিক পিটিনো

“পোপকে আক্রমণাত্মকভাবে মার্ক করুন, কেউ এটা ভালো করে না। তার দল যেভাবে চলে, যেভাবে তার দল তিনটিকে গুলি করে। বল মুভমেন্ট, প্লেয়ার মুভমেন্ট অসামান্য। আপনি যা বুঝতে পারেন না তা হল জে রাইটের শেষ পর্যন্ত 11 বছর লেগেছিল। একটি ন্যাশনাল লিগ জিতুন।” ​​কলেজের খেলাধুলার জন্য। বিলি ডোনোভান দুই বছর মার্শালে ছিলেন, এনসিএএ উপস্থিতি ছিল না – তিনি মহত্ত্বের দিকে এগিয়ে গিয়েছিলেন।

“মার্ক পোপ মহত্ত্বের দিকে এগিয়ে যাবে, আপনি তাকে একা ছেড়ে দিতে পারেন।”

পিটিনো, 71, কেন্টাকির 1996 জাতীয় চ্যাম্পিয়নশিপ দলের প্রধান কোচ ছিলেন যেটিতে পোপ, বর্তমানে 51, অধিনায়ক হিসাবে অন্তর্ভুক্ত ছিল।

BYU প্রধান প্রশিক্ষক মার্ক পোপ 21শে মার্চ, 2024-এ নেব্রাস্কার ওমাহাতে CHI হেলথ সেন্টারে NCAA পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের প্রথম রাউন্ডে Duquesne Dukes-এর বিরুদ্ধে খেলার সময় দেখছেন। গেটি ইমেজ

কেনটাকি ওয়াইল্ডক্যাটস #00 টনি ডেল্ক, #41 মার্ক পোপ, এবং #40 ওয়াল্টার ম্যাককার্টি 29 ডিসেম্বর, 1995 সালে ম্যাডিসন স্কয়ার গার্ডেনে প্রথম স্থানের ট্রফি পান। নিউইয়র্ক পোস্ট

পিটিনো তার আশ্চর্যজনক বাস্কেটবল মন এবং নিয়োগের ক্ষমতার জন্য পোপের প্রশংসা করতে গিয়েছিলেন – যিনি ব্রিগহাম ইয়ং ইউনিভার্সিটিতে পাঁচ বছর কাটিয়েছিলেন – তার আলমা ম্যাটারে ফিরে আসার আগে।

“ঠিক আছে, আমি একটি জিনিসের নিশ্চয়তা দিতে পারি, মার্ক পোপের চেয়ে বেশি কেউ জার্সির সামনে কেনটাকি নামটি মূর্ত করে না,” পিটিনো চালিয়ে যান। “আপনাদের মধ্যে কেউ কেউ বুঝতে পারেন না যে তিনি কতটা দুর্দান্ত বাস্কেটবল মন এবং তিনি কী নিরলস নিয়োগকারী হবেন।

“এখন, নিয়োগ আজ আলাদা। আমরা এখন সব পেশাদারদের কোচিং করছি। এনআইএল অপেশাদার বাস্কেটবল কেড়ে নিয়েছে এবং তাদের পেশাদার ক্রীড়াবিদ বানিয়েছে। আমি নিশ্চিত কেনটাকিতে একটি শক্তিশালী এনআইএল থাকবে। আপনার কাছে সেরা তরুণ কোচদের একজন আছে। লীগ, তাকে উপভোগ করুন কারণ সে আপনাকে গর্বিত করবে।”

সেন্ট জনস রেড স্টর্ম কোচ রিক পিটিনো 15 মার্চ, 2024-এ ম্যাডিসন স্কয়ার গার্ডেনে দ্বিতীয়ার্ধে কানেকটিকাট হাস্কিসের বিরুদ্ধে কোচিং করছেন। ব্র্যাড পেনার-ইউএসএ টুডে স্পোর্টস

“আমি জানি আমি আজ সেন্ট জনস-এ বসে আছি এবং মার্ক পোপকে কেনটাকি ওয়াইল্ডক্যাটসকে অন্য একটি চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দিতে দেখে আমি গর্বিত হতে পারি না। তিনি এটি সম্পন্ন করতে চলেছেন। তিনি সঠিক স্টক পেয়েছেন, তিনি একটি সুন্দর পরিবার পেয়েছেন এবং সে একেবারে কেনটাকিকে ভালোবাসে। এটা করে ফেলো, ম্যান।” “মার্ক, আমি তোমাকে ভালোবাসি। তুমি একটা ভালো কাজ করতে যাচ্ছে।”

কেনটাকি শুক্রবার পোপকে তার নতুন প্রধান কোচ হিসাবে ঘোষণা করেছে এবং ওয়াইল্ডক্যাটস এবং তার নিয়োগের দক্ষতার সাথে তার ইতিহাসকে স্বীকৃতি দিয়েছে।

ইউকে অ্যাথলেটিক্স ডিরেক্টর মিচ বার্নহার্ট বলেন, “তিনি আমাদের উচ্চ প্রত্যাশা এবং মানকে সম্পূর্ণরূপে গ্রহণ করেন এবং আমি জানি যে আমাদের ভক্তরা যখন মার্ককে আবার চিনবে, তখন তারা একটি উত্তেজনাপূর্ণ যাত্রার প্রতিশ্রুতিতে তার সাথে যোগ দিতে উত্তেজিত হবে।”

BYU কোচ মার্ক পোপ 6 ফেব্রুয়ারি, 2024, নরম্যান, ওকলাহোমার লয়েড নোবেল সেন্টারে ওকলাহোমা বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে NCAA বাস্কেটবল খেলার সময় হাফ টাইমে খেলোয়াড়দের দিকে চিৎকার করে।
নাথান গ. ফিশ/দ্য ওকলাহোমান নেটওয়ার্ক/ইউএসএ টুডে

পোপ এই মৌসুমে 23-11 অভিযানে আসছেন, যেটিতে BYU-এর প্রথম সিজন বিগ 12 কনফারেন্সে এবং দ্বিতীয় NCAA টুর্নামেন্টের উপস্থিতি দেখানো হয়েছে, যেখানে Cougars প্রথম রাউন্ডে Duquesne এর কাছে হেরেছে।

BYU-তে পাঁচটি মরসুমে, পোপ 110-51 রেকর্ড পোস্ট করেছেন।

“কেন্টাকি বিশ্ববিদ্যালয় হল কলেজ বাস্কেটবলের কোচিংয়ের শীর্ষস্থান। এটি একটি নীল রক্ত ​​​​প্রোগ্রামের সংজ্ঞা যেখানে প্রতি বছর একটি ব্যানার ঝুলানো প্রত্যাশা,” পোপ বলেছিলেন। মানুষ. এই প্রোগ্রাম, এই ইউনিভার্সিটি এবং কমনওয়েলথের জনগণের জন্য আমার যে ভালবাসা এবং আবেগ রয়েছে তা আমার আত্মার গভীরে যায়।

জন ক্যালিপারি বুধবার, 10 এপ্রিল, 2024, আরকানসাসের ফায়েটভিলে, আরকানসাসের পুরুষদের বাস্কেটবল কোচ হিসাবে পরিচিত হওয়ার পরে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন। এপি

ক্যালিপারি, যিনি ওয়াইল্ডক্যাটসের প্রধান প্রশিক্ষক হিসাবে 15 বছর অতিবাহিত করেছিলেন, এই সপ্তাহের শুরুতে এসইসি প্রতিদ্বন্দ্বী আরকানসাসে চলে গেছেন – একটি বিদায়ী ভিডিওতে বলেছেন যে কেনটাকির প্রধান কোচ হিসাবে “নতুন ভয়েস” পাওয়ার সময় এসেছে।

পোপ নিয়োগের আগে, কেন্টাকি বেলর কোচ স্কট ড্রুর প্রতি আগ্রহী ছিলেন, যিনি বৃহস্পতিবার তাদের বিয়ারদের সাথে থাকার জন্য প্রত্যাখ্যান করেছিলেন।

1996 এনবিএ ড্রাফ্টে পেসারদের দ্বারা দ্বিতীয় রাউন্ডে নির্বাচিত, পোপ ছয়টি মরসুম খেলতে গিয়েছিলেন যেগুলি বক্স, নিক্স এবং নাগেটসের সাথে বৈশিষ্ট্যযুক্ত ছিল।

পোপ 2000-01 মৌসুমে মিলওয়াকির জন্য 45টি গেম শুরু করেছিলেন এবং সেই বছর বাকদের ইস্টার্ন কনফারেন্স ফাইনালে পৌঁছাতে সাহায্য করেছিলেন।

Source link

Related posts

তার বয়সে, র‌্যামসের কুপার কুপ কি দুটি চোট-ধাঁধা মৌসুমের পরে পুরানো খবর? তিনি বলেন, না

News Desk

ইউএস ওপেনের অনুশীলন রাউন্ডের সময় টাইগার উডস তার ছেলে চার্লির কাছ থেকে সাহায্য পান

News Desk

এসএনওয়াই-এর গ্যারি কোহেন মেটসের দীর্ঘ বৃষ্টি বিলম্বে বিরক্তি দেখায়

News Desk

Leave a Comment