কেনটাকি ডার্বি 2024-এর জন্য ফ্যানডুয়েল রেসিং প্রোমো: সমস্ত ব্যবহারকারীরা  বাজি ছাড়াই পান, কিছু রাজ্যে নতুন ব্যবহারকারীরা 0 পান
খেলা

কেনটাকি ডার্বি 2024-এর জন্য ফ্যানডুয়েল রেসিং প্রোমো: সমস্ত ব্যবহারকারীরা $20 বাজি ছাড়াই পান, কিছু রাজ্যে নতুন ব্যবহারকারীরা $500 পান

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

কেনটাকি ডার্বির 150তম সংস্করণ আজ প্রকাশিত হয়েছে এবং এর মানে হল আপনি $20 নো সোয়েট ফার্স্ট বাজি বা $500 নো সোয়েট ফার্স্ট বাজির জন্য একটি ফ্যানডুয়েল রেসিং প্রোমো কোড পেতে পারেন!

কেনটাকি ডার্বির জন্য ফ্যানডুয়েল রেসিংয়ের দুর্দান্ত বোনাস বেটিং অফারটি কীভাবে পাবেন তা এখানে।

Arizona, CO, Illinois, IN, KY, LA, MA, MD, MI, NY, OH, PA, VA, WV, এবং WY-তে আপনি শুধুমাত্র কেনটাকি ডার্বিতে $20 নো সোয়েট ফার্স্ট বাজি পেতে পারেন৷ আপনি এই অফারটি দাবি করতে স্ট্যান্ডার্ড FanDuel Sportsbook অ্যাপ ব্যবহার করতে পারেন।

এই অফারটি নতুন এবং বিদ্যমান গ্রাহকদের জন্য উপযুক্ত, এবং যদি আপনার বাজি হারায়, আপনি রেস ক্রেডিট হিসাবে বাজির পরিমাণ ফেরত পাবেন। রেস ক্রেডিট 10 জুন শেষ হবে, তাই আপনি এটি প্রিকনেস বা বেলমন্ট স্টেকের জন্য ব্যবহার করতে পারেন।

AR, CA, DE, ID, FL, MN, MT, NH, NM, ND, OR, RI, SD, WA-এর বাসিন্দারা FanDuel রেসিং অ্যাপে $500 নো সোয়েট ফার্স্ট বেট দাবি করতে পারেন৷

যদি আপনার বাজি হারায়, আপনি রেস ক্রেডিট হিসাবে যে পরিমাণ বাজি ধরেছেন তার অর্থ ফেরত পাবেন যার মেয়াদ সাত দিনের মধ্যে শেষ হবে। এই অফারটি সমস্ত FanDuel রাজ্যে উপলব্ধ, কিন্তু আপনি শুধুমাত্র তখনই এটি ব্যবহার করতে পারবেন যদি আপনি কোনো FanDuel বৈশিষ্ট্যের উপর বাজি না রাখেন।

নিউ জার্সির বেটররা 4NJBets অ্যাপের মাধ্যমে রেসে ক্যাশ ইন করতে পারে এবং কানেকটিকাট এবং আইওয়াতে বেটররা TVG অ্যাপ ব্যবহার করতে পারে। দুটি অ্যাপই FanDuel-এর মালিকানাধীন।

ফ্যানডুয়েল রেসিং অফার

2024 কেনটাকি ডার্বিতে বাজি ধরা: আপনার যা কিছু দরকার

একটি FanDuel রেসিং প্রচার কোড কি?

ফ্যানডুয়েল রেসিং প্রোমো কোড কোন প্রচার কোড নেই এখানে ক্লিক করুনফ্যানডুয়েল রেসিং প্রোমোপ্রথমে একটি $20 নো ঘাম বাজি পান

বা

প্রথমে একটি $500 নো সোয়েট বেট পান!

ফ্যানডুয়েল রেসিং প্রচারমূলক নিয়ম ও শর্তাবলীজুয়া সমস্যা? কল করুন 1-800-জুয়াড়ি। আশা এখানে আছে. GamblingHelpLineMA.org অথবা 24/7 সহায়তার জন্য (MA) কল করুন (800)-327-5050। কল করুন 1-877-8HOPE-NY বা HOPENY (467369) (নিউ ইয়র্ক) টেক্সট করুন। 21+ এবং CO, IL, IN, LA, MD, MA, MI, NY, OH, PA, VA, WV, WY-তে থাকেন। অফারটি ডার্বি জিতলে প্রথম বাজিতে বৈধ। একটি যাচাইকৃত FD রেসিং অ্যাকাউন্ট প্রয়োজন। ফেরত একটি অ-প্রত্যাহারযোগ্য রেসিং সাইট ক্রেডিট জারি করা হয়েছিল যার মেয়াদ 12/6/23 তারিখে শেষ হয়৷ নিষেধাজ্ঞা প্রযোজ্য. Racing.fanduel.com এ শর্তাবলী দেখুন। অফারটি AZ, CT, IA, KS, NJ বা TN-এ উপলব্ধ নয়৷ জুয়া সমস্যা? 1-800-GAMBLER-কে কল করুন অথবা FanDuel.com/RG (CO, IA, MI, OH, PA, IL, VA), 1-800-9-WITH-IT (IN), ভিজিট করুন http://www.mdgamblinghelp .org (MD), 1-800-522-4700 (WY), অথবা http://www.1800gambler.net (WV) দেখুন।

কেনটাকি ডার্বি 2024 বাজি

2024 কেনটাকি ডার্বি জয়ের বাজার কেমন দেখায় তা এখানে কেনটাকি ডার্বিতে 20টি ঘোড়া প্রতিদ্বন্দ্বিতা করছে, সবচেয়ে খারাপ প্রতিকূলতার সাথে ঘোড়া, সোসাইটি ম্যান, ওয়েস্ট সারাটোগা এবং গ্র্যান্ড মো দ্য ফার্স্ট।

পোস্ট পজিশন HORSEODDS1Dornoch20-12SierraLeone3-13Mystik Dan20-14Catching Freedom8-15Catalytic30-16Just Steel20-17Honor Marie20-18Just a Touch10-110T O Password12-1011 3West Saratoga50-114Infinity30-115 দেশীয় পণ্য 30-116 Grand Mu I50 -117 আগ্রাসীতা 5- 218 স্ট্রংহোল্ড 20-119 স্থিতিস্থাপকতা 20-120 কমিউনিটি ম্যান 50-1 অডস অফিসিয়াল কেনটাকি ডার্বি ওয়েবসাইট দ্বারা সরবরাহ করা হয়েছে।

এখন যেহেতু আপনি দেখেছেন যে কীভাবে প্রতিকূলতা স্থির হয়ে যায়, এই হল ঘোড়দৌড়ের বাজির ধরন যা আপনি ফ্যানডুয়েল রেসিং-এ রাখতে পারেন:

জিতেছে: আপনি যে ঘোড়ায় বাজি ধরছেন তা আগে শেষ করতে হবে।

স্থান: আপনি যে ঘোড়ার উপর বাজি ধরছেন তা অবশ্যই প্রথম বা দ্বিতীয়টি শেষ করতে হবে।

প্রদর্শন করে: আপনি যে ঘোড়ায় বাজি ধরছেন তা অবশ্যই প্রথম, দ্বিতীয় বা তৃতীয় শেষ করতে হবে।

ঠিক: আপনি এই ক্রমে প্রথম এবং দ্বিতীয় শেষ হবে বলে মনে করেন যে ঘোড়া চয়ন করুন.

কুইনেলা: আপনি মনে করেন যে ঘোড়াগুলি যে কোনও ক্রমে প্রথম এবং দ্বিতীয় শেষ হবে তা চয়ন করুন।

trifecta: আপনি যে ক্রমে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় শেষ করবেন বলে মনে করেন সেই ঘোড়াগুলি বেছে নিন।

আপনার পরিপূর্ণতা: আপনি যে ক্রমে প্রথম, দ্বিতীয়, তৃতীয় এবং চতুর্থ শেষ করবেন বলে মনে করেন সেই ঘোড়াগুলি বেছে নিন।

এই বাজি কিছু অন্যদের তুলনায় অনেক সহজ. কোন ঘোড়াটি সঠিকভাবে স্থাপন করা হবে তা চয়ন করা কঠিন কারণ তারা শুধুমাত্র প্রথম বা দ্বিতীয়টি শেষ করতে পারে, তবে এটি Trifecta-এ বাজি ধরার চেয়ে কৌশলে অনেক বেশি জায়গা উপস্থাপন করে যার জন্য আপনাকে প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় সমাপ্ত ঘোড়াগুলিকে সঠিকভাবে নির্বাচন করতে হবে। স্বাভাবিকভাবেই, যত কঠিন বাজি, তত বেশি প্রতিকূলতা, যা এটিকে প্রথম স্থানে এত মজা করে তোলে।

ফ্যানডুয়েল রেসিং প্রোমো কোড কীভাবে ব্যবহার করবেন

আপনার FanDuel রেসিং প্রচার কোড দাবি করতে উপরের ইউনিটে ক্লিক করুন। প্রবেশ করুন এবং আপনার বিবরণ যাচাই. আপনি শর্তাবলী পড়া এবং বুঝতে ভুলবেন না. কমপক্ষে $5 জমা করুন এবং আপনার বাজি রাখুন। বোনাস বাজিতে $20 পান। আপনি চান যে কোনো উপায়ে বোনাস বাজি ব্যবহার করুন. যদি আপনার বাজি হারায়, আপনার ইচ্ছামত আপনার বাজি ক্রেডিট ব্যবহার করুন। আপনার বাজি জিতে গেলে, আপনি যথারীতি টাকা জিতবেন। আপনার মূল বাজি হারলে আপনার অতিরিক্ত বাজি রাখার জন্য আপনার কাছে 14 দিন আছে।

Source link

Related posts

জোয়েল এমবিড ইনজুরি রিপোর্টের গোলমালের জন্য NBA 76ersকে $100,000 জরিমানা করেছে

News Desk

পেপসি কেচাপ-ইনফিউজড সোডা উন্মোচন করেছে যা জুলাইয়ের চতুর্থ তারিখে এমএলবি গেমগুলিতে পাওয়া যাবে

News Desk

বেসবল প্রশিক্ষক অস্টিন পে একটি খেলার পরে বিপক্ষ দলের উপর ব্যালিস্টিক যান

News Desk

Leave a Comment