কেনি স্মিথ ঝুঁকিতে থাকা TNT-এর ‘ইনসাইড দ্য এনবিএ’-এর সাথে ‘কোলাটারাল ড্যামেজ’ হতে পারে
খেলা

কেনি স্মিথ ঝুঁকিতে থাকা TNT-এর ‘ইনসাইড দ্য এনবিএ’-এর সাথে ‘কোলাটারাল ড্যামেজ’ হতে পারে

কেনি স্মিথ অদ্ভুত মানুষ আউট হতে পারে.

“ইনসাইড দ্য এনবিএ” এর ভাগ্য অনিশ্চিত হওয়ার সাথে সাথে টিএনটি সম্ভাব্যভাবে এনবিএ-তে তার অধিকার হারাতে পারে, বই অনুসারে, স্মিথ ফলআউটে “জামানতীয় ক্ষতি হওয়ার ঝুঁকিতে রয়েছে”।

স্মিথ, রকেটসের সাথে দুইবারের এনবিএ চ্যাম্পিয়ন এবং প্রাক্তন নর্থ ক্যারোলিনা তারকা, চার্লস বার্কলে, শাকিল ও’নিল এবং হোস্ট এর্নি জনসনের পাশাপাশি চার সদস্যের টিএনটি ক্রুর অংশ।

কেনি স্মিথ একটি নতুন বাড়ি খুঁজছেন। কোরি সিপকিন

“স্মিথ, যিনি 1980-এর দশকের গোড়ার দিকে নর্থ ক্যারোলিনা স্টেটে খেলেছিলেন এবং 1990-এর দশকে ওলাজুওনের রকেটগুলিকে সমর্থন করেছিলেন, সম্প্রতি অবসরপ্রাপ্ত পেশাদারদের প্যারেডের চেয়ে বেশি স্বীকৃত হতে পারে না,” বক রিপোর্ট করেছে৷ “সিবিএস ম্যাট রায়ানের সাথে বুমার এসিয়াসনকে প্রতিস্থাপন করে অনুরূপ পদক্ষেপ নিয়েছে।”

2024-25 এনবিএ সিজন টিএনটি-এর জন্য শেষ হতে পারে, যেখানে এনবিসি টিএনটি-এর মূল কোম্পানি ওয়ার্নার ব্রোস-এর হাতে “বি” প্যাকেজের অধিকার অর্জনের কাছাকাছি রয়েছে। আবিষ্কার।

এনবিএ প্যাকেজ ছাড়া, একটি “ইনসাইড দ্য এনবিএ” সিরিজের প্রয়োজন হবে না, এবং এটি বার্কলে, ও’নিল, স্মিথ এবং জনসনের ভবিষ্যত কী তা নিয়ে অনেক জল্পনা-কল্পনার জন্ম দিয়েছে।

বক উল্লেখ করেছেন যে TNT এর প্রতিভার ভবিষ্যতে “অনেক আগ্রহ” আছে, বিশেষ করে NBC এবং Amazon-এ, যারা “C” প্যাকেজ পেতে পারে।

“ইনসাইড দ্য এনবিএ” ক্রু সর্বজনীনভাবে প্রিয়, সোশ্যাল মিডিয়ার যুগে একটি বিরলতা যেখানে পন্ডিতরা ইচ্ছামত 280-অক্ষরের টুইটগুলি বন্ধ করতে পারে৷

2023 ইস্টার্ন কনফারেন্স ফাইনালের সময় কেনি স্মিথ (ডান থেকে দ্বিতীয়)। Getty Images এর মাধ্যমে NBAE

বার্কলিকে নেটওয়ার্কগুলির দ্বারা উষ্ণভাবে অনুসরণ করা হবে বলে জানা গেছে, এবং কিছু নেটওয়ার্ক ও’নিলকে আদালতে নিতে আগ্রহী হবে যাতে এই জুটি তাদের বন্ধুত্বের রুটিন চালিয়ে যেতে পারে।

স্পোর্টস বিজনেস জার্নাল রিপোর্ট করেছে যে জনসন যাই ঘটুক না কেন TNT এর সাথেই থাকবেন।

মনে হচ্ছে নেটরা স্মিথের প্রতি আকৃষ্ট নয়, যার ফলে তারা তাকে বাণিজ্য করতে পারে।

ড্রামন্ড গ্রীন, যিনি ইতিমধ্যেই “ইনসাইড দ্য এনবিএ” মুভিতে অবদান রেখেছেন, ক্রিস পল, ডোয়াইন ওয়েড এবং গ্রান্ট হিলের সাথে, যাদেরকে বর্ধিত ভূমিকার জন্য আনা যেতে পারে তাদের মধ্যে রয়েছেন।

কেনি স্মিথ এবং চার্লস বার্কলে কিরি আরভিং সম্পর্কে কথা বলেন, বিশেষত স্টিফেন এ এর ​​অতীত সমালোচনা সম্পর্কে। স্মিথ। pic.twitter.com/NaxuaqQ02W

— ভয়ঙ্কর বিজ্ঞাপন (@awfulanounceng) 29 মে, 2024 কেনি স্মিথ ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের সময়। @awfulanouncen/X

স্মিথ, 59, এই সপ্তাহের শুরুতে পরিস্থিতি সম্পর্কে প্রান্তে উপস্থিত ছিলেন যখন তিনি বার্কলির সাথে একটি সাক্ষাত্কারের জন্য নিউ ইয়র্ক টাইমসের কলামিস্ট তানিয়া গাঙ্গুলীকে তিরস্কার করেছিলেন।

“তাকে টার্নারের সাথে এটি পরিষ্কার করা উচিত,” স্মিথ বলেছিলেন। “তাকে এটি সঠিকভাবে করতে হবে।”



Source link

Related posts

ব্যর্থ ক্ষেত্র ভোটের মধ্যে কোয়োটসকে অ্যারিজোনায় রাখতে চাওয়ার বিষয়ে এনএইচএল কমিশ দ্বিগুণ হয়েছে: ‘আমরা এটিকে কার্যকর করব’

News Desk

ডেরিক হোয়াইটের 38 পয়েন্ট সেল্টিকদের গেম 4-এ জয় এনে দেয়, তাপকে নির্মূলের দ্বারপ্রান্তে ঠেলে দেয়

News Desk

নেট রবিনসনের ডক রিভারস-এর কাছে এখনও $1.5 মিলিয়ন গরুর মাংস রয়েছে

News Desk

Leave a Comment