কেন কাইল হিগাশিওকা অস্টিন ওয়েলসকে তার ইয়াঙ্কিজ প্রতিস্থাপন হিসাবে পরামর্শ দিয়েছিলেন কখনই অপরিচিত ছিলেন: ‘অনুগ্রহ ফিরিয়ে দিতে আগ্রহী’
খেলা

কেন কাইল হিগাশিওকা অস্টিন ওয়েলসকে তার ইয়াঙ্কিজ প্রতিস্থাপন হিসাবে পরামর্শ দিয়েছিলেন কখনই অপরিচিত ছিলেন: ‘অনুগ্রহ ফিরিয়ে দিতে আগ্রহী’

সান ফ্রান্সিসকো — গত সপ্তাহান্তে সান দিয়েগোতে পারিবারিক পুনর্মিলনের কোনো অভাব ছিল না যখন ইয়াঙ্কিরা জুয়ান সোটোর ব্লকবাস্টারের পর প্রথমবারের মতো প্যাড্রেস পরিদর্শন করেছিল।

সোটো, মাইকেল কিং, ট্রেন্ট গ্রেশাম, কাইল হিগাশিওকা, অ্যান্ডি পেরাল্টা, টাইলার ওয়েড এবং জনি ব্রিটো তাদের প্রাক্তন সতীর্থদের মুখোমুখি হওয়ার সাথে সাথে প্রচুর আলিঙ্গন ছিল।

তবে শুক্রবার বিকেলের প্রথম দিকে, সিরিজ শুরু হওয়ার আগে, হিগাশিওকা এবং অস্টিন ওয়েলস একটি খালি পেটকো পার্কে কোর্টে আঘাত করেছিলেন।

বাহ্যিকভাবে, সম্পর্কটি এমন মনে হচ্ছে যা বিশ্রী হতে পারে।

ওয়েলসকে গত সেপ্টেম্বরে ইয়াঙ্কিসের শীর্ষ সম্ভাবনা হিসাবে ডাকা হয়েছিল, এবং ততক্ষণে, এটি কিছুটা আশা করা হয়েছিল যে তিনি অভিজ্ঞ হিগাশিওকাকে ক্লাবের 2024 টেন্ডেম হিসাবে জোসে ট্রেভিনোর সাথে জুটি বাঁধবেন।

হিগাশিওকার এখনও তার চুক্তিতে আরও একটি বছর বাকি ছিল, কিন্তু তিনি বড় ছবি দেখতে যথেষ্ট বুদ্ধিমান ছিলেন।

পেটকো পার্কে ইয়াঙ্কিসের সাম্প্রতিক সফর কাইল হিগাশিওকাকে প্রাক্তন সতীর্থদের সাথে দেখা করার সুযোগ দিয়েছে, যেমন অ্যারন বিচারক। গেটি ইমেজ

“আমি মনে করি গত মরসুমের শেষে, আমি দেয়ালে লেখাটি একটু দেখতে পাচ্ছি,” হিগাশিওকা প্যাড্রেস ক্লাবহাউসের ভিতরে শনিবার বলেছিলেন। “আমি মনে করি আমি এর জন্য আরও কিছু খেলোয়াড় যারা এসেছিল (বাণিজ্যে) তার চেয়ে বেশি মানসিকভাবে প্রস্তুত ছিলাম, তবে, আপনি দীর্ঘদিন ধরে পরিচিত এমন একটি দলকে ছেড়ে যাওয়া সবসময়ই কঠিন।

“কিন্তু একই সময়ে, আপনি চিরকাল খেলবেন না। আপনি হয় একদিন অবসর নেবেন বা আপনি অন্য দলে যাবেন বা আপনি কয়েকবার বিভিন্ন দলে যাবেন। এটা খেলার অংশ মাত্র। আমি এখানে দলে থাকার এবং খেলার সুযোগ আছে।

লঞ্চার সহ বাক্সের বাইরে যান

একচেটিয়াভাবে স্পোর্টস+ এ গ্রেগ জয়েসের ইনসাইড দ্য ইয়াঙ্কিস-এর জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

ইয়াঙ্কিরা তাকে প্যাকিং করে পাঠানোর আগে, হিগাশিওকা যা করতেন তা তিনি সবচেয়ে ভালোভাবে জানতেন: বড় লিগে রুকিকে বিরতিতে সাহায্য করে এটিকে এগিয়ে দেন।

“এটি অবশ্যই একটি পরিস্থিতি যা আপনি একটি নেতিবাচক উপায়ে দেখতে পারেন,” ওয়েলস বুধবার বলেছেন। “কিন্তু সে সবসময় আমার সাথে ইতিবাচক ছিল, যা আমি সত্যিই প্রশংসা করেছি কারণ আমি উন্নতি করতে চাই, আপনার কাছে এমন অনেক খেলোয়াড় নেই যারা আপনাকে সঠিক পথে নিয়ে যাবে। এবং সে সেই ছেলেদের মধ্যে একজন ছিল। তাই, তিনি আমার সাথে যতটা ইতিবাচক ছিলেন, আমি তার জন্য খুব কৃতজ্ঞ।”

গত সেপ্টেম্বরে ইয়াঙ্কিসের কাছে ডাকা হয়েছিল, অস্টিন ওয়েলস কাইল হিগাশিওকা থেকে প্রধান লিগের সাথে সামঞ্জস্য করার জন্য একটি দৈনিক মাস্টারক্লাস পেয়েছে। এপি

যারা কিছু সময়ের জন্য হিগাশিওকার আশেপাশে ছিলেন তারা কীভাবে পরিস্থিতি সামাল দিয়েছিলেন তাতে অবাক হননি।

“এটি প্রত্যাশিত ছিল,” ইয়াঙ্কিজ ক্যাচিং ডিরেক্টর ট্যানার সোয়ানসন বলেছেন। “কাইলের আশেপাশে অনেক সময় অতিবাহিত করার পরে, আমি মনে করি যে সে কে তার মতোই। আমার মনে হয় গত বছরের শেষের দিকে সে মনোভাব গ্রহণ করেছিল যতটা আপনি পারেন। যদিও তার খেলার সময় কিছুটা সীমিত ছিল এবং তার ভূমিকা পরিবর্তন হয়েছে। অল্প অল্প করে, তিনি ক্লাবে প্রতিদিন একই লোক ছিলেন এবং তিনি যে সংস্থাটিকে সম্ভবত সময়ের সাথে সাথে তার জন্য অনেক কিছু করেছেন বলে মনে করেন, তাকে কোনোভাবে ফিরিয়ে দিতে আগ্রহী।

হিগাশিওকা ছিলেন সংগঠনের প্রবীণ রাষ্ট্রনায়ক। ইয়াঙ্কিজ তাকে 2008 সালে হাই স্কুল থেকে বের করে দেয়। 2017 সালে তার MLB আত্মপ্রকাশের আগে – 25 বছর বয়সী হিসেবে এবং 2015 সালে হাই-A তে 88টি গেম খেলা সহ – তিনি মাইনর লিগে নয়টি সিজনে লড়াই করেছিলেন, ট্রিপল ফিরে এসেছিলেন -A তার বেশিরভাগ গেম 2018 এবং 2019 এ খেলবে এবং তারপরে 2020 সালে ফিরে আসবে।

তাই হিগাশিওকা যে পরামর্শ দিয়েছিলেন সেটিই ছিল ওয়েলসের সাথে সবচেয়ে বেশি আটকে থাকা।

ওয়েলস বলেন, “নাকাল চালিয়ে যান।”

হিগাশিওকা ওয়েলস এবং ট্রেভিনোকে “আমার দুই ভালো বন্ধু” হিসাবে বর্ণনা করেছেন এবং তাদের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন – যেমনটি তারা তার সাথে একই করেছিল।

ওয়েলস এবং হিগাশিওকা পেটকো পার্কে ব্যক্তিগতভাবে সংযোগ করতে সক্ষম হয়েছিল এবং তারা নিয়মিত যোগাযোগে থাকে। গ্রেগ জয়েস

ওয়েলস বলেন, “গত বছর হুগি আমার একজন ভালো বন্ধু ছিলেন এবং এমন একজন যিনি অবশ্যই আমাকে বড় লিগ জীবনে মানিয়ে নিতে সাহায্য করেছেন।” “এমন একজন লোকের সাথে যোগাযোগ রাখতে পারা যে আমার জন্য খুব গুরুত্বপূর্ণ, তার জন্য সান দিয়েগোতে যাওয়া এবং খেলার সুযোগ পাওয়া, আমি তার জন্য খুব খুশি ছিলাম তাকে আশেপাশে রাখুন।”

ওয়েলস প্রধান লিগে তার প্রথম পূর্ণ মৌসুমে একটি শক্তিশালী শুরু করেছেন। যদিও তিনি প্লেটে কিছু দুর্ভাগ্যের সম্মুখীন হন (.202 গড় এবং 94 অ্যাট-ব্যাটে একটি হোমার), তিনি এর বাইরেও দুর্দান্ত অগ্রগতি চালিয়ে যান। গেমের সেরা 11 পিচ নির্মাতাদের মধ্যে (ক্যাচার ফ্রেমিং রান অফ বেসবল সাভান্টের দ্বারা) হলেন ট্রেভিনো (পাঁচজনে প্রথম), ওয়েলস (সপ্তম, দুইটিতে বাঁধা) এবং হিগাশিওকা (11তম, একটিতে বাঁধা)।

কব্জির অস্ত্রোপচারের কারণে জুলাই মাসে 2023 মৌসুম শেষ হওয়ার পর ট্রেভিনো প্রথম দুই মাসে (তার .269 গড় এবং .735 OPS কেরিয়ারের সর্বোচ্চ) একটি বাউন্স-ব্যাক সিজনের উপাদানগুলিকে একত্রিত করেছেন।

একবার ট্রেভিনো নেমে গেলে, হিগাশিওকা সেপ্টেম্বর পর্যন্ত খেলার সময় পেয়েছিলেন, যখন ওয়েলসকে ডাকা হয়েছিল, এবং বেন রোর্টভেটও ট্রেভিনোর অনুপস্থিতিতে গেরিট কোলের নিয়মিত ক্যাচার হয়েছিলেন।

হিগাশিওকা বলেছিলেন যে গত মৌসুমের শেষের দিকে এটি তার কাছে স্পষ্ট ছিল যে ইয়াঙ্কিসের ক্যাচারদের আধিক্যের অর্থ হতে পারে তাকে ব্রঙ্কস থেকে বের করে দেওয়া হবে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

“দেয়ালে লেখা” সম্পর্কে জিজ্ঞাসা করা হলে হিগাশিওকা এই বিষয়টির দিকে ইঙ্গিত করেছিলেন যে ইয়াঙ্কিদের ওয়েলস, ট্রেভিনো এবং রোটভেট (যারা শেষ পর্যন্ত রশ্মির কাছে লেনদেন করা হয়েছিল) এ ক্যাচারের প্রাচুর্য থাকবে, নাবালক লীগার কার্লোস নারভেজ এবং অগাস্টিনের কথা উল্লেখ না করে। রামিরেজ নভেম্বরে 40 জন খেলোয়াড়ের তালিকায় যোগ করেছেন।

হিগাশিওকা বলেন, “এবং আমি বছরের শেষে খেলিনি, যদিও মাঠে থাকার ন্যায্যতার জন্য আমার যথেষ্ট সংখ্যা ছিল।” “এটা মনে হয়েছিল যে তারা একটি ভিন্ন দিকে যেতে চেয়েছিল, যা কেবল বেসবল।”

যাইহোক, হিগাশিওকা বিষয়টি পেশাদারভাবে পরিচালনা করেন, এতে কেউ অবাক হননি।

“এটি সম্ভবত আমাদের ক্লাবের কারও কাছে ধাক্কার মতো আসে না,” সোয়ানসন বলেছিলেন। “তিনি একজন মানুষ হিসাবে নিঃস্বার্থ, যতটা আপনি দেখতে পাবেন, যদিও এটি তার ব্যক্তিগত পরিস্থিতিকে নেতিবাচকভাবে প্রভাবিত করেছে, তিনি এটিকে গুরুত্ব সহকারে নিয়েছিলেন এবং আমাদের গ্রুপকে প্রভাবিত করার জন্য প্রতিদিন যা করতে পারেন তা করেছেন৷ এবং আমাদের প্রতিদিনের ভিত্তিতে উন্নতি করতে সাহায্য করুন।

ল্যান্ডিং স্পট হিসাবে, Higashioka ভাল ছিল. 34 বছর বয়সী এখন যেখানে তিনি বড় হয়েছেন সেখান থেকে প্রায় দেড় ঘন্টা ড্রাইভ করে খেলেন এবং সার্ফিংয়ের প্রতি তার আবেগকে (যেটি একটি অফ-সিজন অ্যাক্টিভিটি হতে পারে) খাওয়ানোর জন্য সমুদ্র সৈকত সেখানেই রয়েছে৷

জুয়ান সোটো চুক্তির অংশ হিসাবে তাকে প্যাড্রেসে লেনদেন করা হয়েছিল এবং হিগাশিওকার নতুন বেসবল বাড়িটি যেখান থেকে তিনি বড় হয়েছেন সেখান থেকে দুই ঘন্টারও কম পথ। গেটি ইমেজ

হিগাশিওকা বলেন, “বাড়ির একটু কাছে এসে ভালো লাগলো।” “আমার পরিবার আমাকে সব সময় দেখতে পায়, তাই তারা খুশি।”

কেন গভীরতা গুরুত্বপূর্ণ

শুক্রবার রাতে যখন জন বার্টি ব্যাটারের বাক্স থেকে এক ধাপ বের হয়ে ডেকে আঘাত করলেন যেন তাকে গুলি করা হয়েছে, ইয়াঙ্কিসের ডাগআউটের ভিতরে তাৎক্ষণিক ভয় – অ্যারন বুন সহ – এটি ছিল যে এটি তার অ্যাকিলিস টেন্ডনের সাথে সম্পর্কিত ছিল। .

বার্টির একটি ভাল ধারণা ছিল যেটি ছিল না, কারণ তিনি জানতেন যে তার বাছুরের ব্যথা বেশি।

“কিন্তু যে অন্য সবার চিন্তা ছিল,” বার্টি এই সপ্তাহে বলেন. “তারপর ভিডিওটি দেখে, এটি অবশ্যই সেভাবে দেখায়। ভাগ্যক্রমে এটি ছিল না, এটি একটি বাছুর ছিল।”

গত শুক্রবার সান দিয়েগোর বিপক্ষে বাছুরের স্ট্রেনের কারণে 6-8 সপ্তাহের জন্য বাইরে থাকবেন জন বার্টি। গেটি ইমেজ

যদিও অ্যাকিলিস টেন্ডন ফেটে যাওয়ার সম্ভাবনা ছিল সিজন-এন্ডিং, বার্টি দ্বারা ভুগছে গুরুতর বাছুর স্ট্রেন এখনও তাকে ছয় থেকে আট সপ্তাহের জন্য বাইরে রাখতে পারে বলে আশা করা হচ্ছে। তিনি হাঁটাহাঁটি বুট পরে এই সপ্তাহে ঘুরে বেড়াচ্ছেন এবং তার পুনরুদ্ধারের জন্য মঙ্গলবার একটি পিআরপি ইনজেকশন পেয়েছেন।

এই মৌসুমের শুরুতে কুঁচকি থেকে ফিরে আসার পর থেকে .748 OPS সহ .306 ব্যাটিং করা এবং 11টি গেমে চারটি চুরি করা বার্টির জন্য এটি নিষ্ঠুর সময় ছিল। এবং এই সপ্তাহে ডিজে লেমাহিউ ফিরে আসা সত্ত্বেও, ইয়াঙ্কিরা আশা করছে বার্টি তাদের বেঞ্চের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠবে।

“আমি ভাল বোধ করছিলাম এবং অবদান রাখতে সাহায্য করছিলাম,” বার্টি বলেছেন। “টিম রোল করছে, এবং এটির একটি অংশ হওয়াটা খুবই মজার ব্যাপার তাই যখন এরকম কিছু ঘটে তখন আমি নিজেকে হতাশাগ্রস্ত হতে দিয়েছিলাম, কিন্তু এখন আমার কাজ যত তাড়াতাড়ি সম্ভব পুনরুদ্ধার করা সম্ভব এবং এই দলটিকে কাজে ফিরে যেতে সাহায্য করতে ফিরে আসুন।”

বার্টির ইনজুরি জাহমি জোন্সের জন্য দরজা খুলে দিয়েছিল — যার প্রস্থান ছিল লেমাহিউ-এর প্রত্যাশিত পাল্টা পদক্ষেপ — রোস্টারে থাকার জন্য, ঠিক যেমন একাধিক বুলপেন ইনজুরি মাইকেল টনকিনের থাকার সময়কে বাড়িয়ে দিয়েছিল প্রাথমিকভাবে দেখে মনে হয়েছিল যে টমি আউট হওয়ার সময় তিনি অদ্ভুত মানুষ হবেন। কানলি ফিরে এসেছে।

বার্টির ইনজুরি জাহমাই জোন্সের জন্য ইয়াঙ্কিজ রোস্টারে থাকার দরজা খুলে দেবে। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্সের মাধ্যমে

একইভাবে, বৃহস্পতিবারের খবর যে ক্লার্ক শ্মিট দেরী-পর্যায়ের স্ট্রেনের সাথে কমপক্ষে পরবর্তী দুই মাস মিস করবেন বুন তার বারবার জোর দিয়েছিলেন যে কোল ফিরে আসার পরে কাকে ইয়াঙ্কিসের ঘূর্ণন থেকে বেরিয়ে আসতে হবে তা নিয়ে তিনি ভাবেননি (সম্ভবত দেরিতে) জুন বা জুলাইয়ের প্রথম দিকে)।

ইয়াঙ্কিরা এই সিদ্ধান্ত নিতে পছন্দ করত, কারণ এর অর্থ হবে যে শ্মিট এবং ঘূর্ণনের অন্যান্য চার সদস্য সবাই সুস্থ ছিলেন – উল্লেখ করার মতো নয় যে কোল কোনও সমস্যা ছাড়াই তার পুনর্বাসনের মাধ্যমে পেয়েছিলেন।

খেলা ধরতে চান? টিকিট কেনার লিঙ্ক সহ ইয়াঙ্কিজ সময়সূচী এখানে পাওয়া যাবে।

সংখ্যা প্রকাশ

রেকর্ড বইটি এই সপ্তাহে আরও বড় এবং সম্পূর্ণ হয়ে উঠেছে যখন মেজর লীগ বেসবল আনুষ্ঠানিকভাবে তার রেকর্ডে নিগ্রো লীগ থেকে পরিসংখ্যান যুক্ত করেছে।

সর্বকালের MLB রেকর্ডে নিগ্রো লিগের পরিসংখ্যান অন্তর্ভুক্ত করা হলে কুল পাপা বেলের মতো হল অফ ফেমারদের ক্যারিয়ারের একটি পূর্ণাঙ্গ চিত্র প্রদান করা উচিত। গেটি ইমেজ

কাউন্ট বুন, একজন আজীবন বেসবল খেলোয়াড়, এই পদক্ষেপের একজন ভক্ত হিসাবে।

“আশা করি এটি এমন কিছু হবে যা আমাদের কুল পাপা বেল বা নিগ্রো লিগের কিছু দুর্দান্ত খেলোয়াড় সম্পর্কে আরও প্রসঙ্গ পেতে দেয়, তবে এর বাইরেও,” বুন বলেছিলেন। “এখানে ছয়, আট, 10, 12 জন খেলোয়াড়ের নাম আমরা বলতে পারি যা আপনি শুনেছেন, তবে সম্ভবত এটি এমন কিছু দুর্দান্ত খেলোয়াড়কে হাইলাইট করে যারা অতীতের পরিবারের নাম নয়। তাই আমি মনে করি এটি দুর্দান্ত।”

Source link

Related posts

জিদান চান না এটাই হোক মেসির শেষ

News Desk

অনেক দেরি হয়ে যাওয়ার আগে আক্রমণাত্মকভাবে পদক্ষেপ নেওয়ার জন্য রেঞ্জার্সদের তাদের বড় তিনটি দরকার

News Desk

চোখের নিচে ১১ সেলাই তবুও খেললেন এনামুল

News Desk

Leave a Comment