কেন ম্যাথু স্টাফোর্ড শিবিরের আগে রামসের সাথে চুক্তির বিষয়ে কর্তৃত্ব রাখেন
খেলা

কেন ম্যাথু স্টাফোর্ড শিবিরের আগে রামসের সাথে চুক্তির বিষয়ে কর্তৃত্ব রাখেন

থাউজেন্ড ওকস-এ একটি সুন্দর বিকেলে অফসিজন ওয়ার্কআউট সম্পন্ন করার সময় রামগুলি মঙ্গলবার হাসিমুখে ছিল।

প্রতিষ্ঠানের সাথে সংশ্লিষ্ট সবাই আশাবাদী বলে মনে হলো।

কিন্তু কোন ভুল করবেন না: 23 শে জুলাই লয়োলা মেরিমাউন্টে প্রশিক্ষণ শিবিরে রিপোর্ট করার আগে তারা বিরতিতে প্রবেশ করার সময় রাম এবং তাদের রৌদ্রোজ্জ্বল প্রকৃতির উপর অন্ধকার ঝুলছে।

কোয়ার্টারব্যাক ম্যাথিউ স্টাফোর্ড তার চুক্তি নিয়ে রামদের সাথে বিরোধে স্বেচ্ছাসেবী অফসিজন প্রশিক্ষণ প্রোগ্রামের মধ্য দিয়ে গিয়েছিলেন। কোচ শন ম্যাকভে মঙ্গলবার কোনও ইঙ্গিত দেননি যে দল এবং 16 বছর বয়সী পেশাদাররা সাধারণ জায়গা খুঁজে পাওয়ার কাছাকাছি ছিল।

অনুশীলনের পরে যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে স্টাফোর্ডের পরিস্থিতির অগ্রগতি হয়েছে কিনা, ম্যাকভে নিরুৎসাহিত করেছিলেন।

তিনি বললেন, আপনি যদি অনুমান করতেন তবে আমার উত্তর কি হবে?

স্টাফোর্ড কি প্রশিক্ষণ শিবির শুরুর জন্য রিপোর্ট করবে বলে আশা করা হচ্ছে?

“এটা আমার প্রত্যাশা,” McVay বলেন.

কিভাবে McVay এর গ্রীষ্ম তার মাথার উপর ঝুলন্ত Stafford সঙ্গে যেতে হবে?

“আমি প্রতি সেকেন্ডে এটি সম্পর্কে ভাবব,” তিনি ব্যঙ্গ করলেন। আমি মনে করি, আমি যেমন বলেছি, আমরা জিনিসগুলি অভ্যন্তরীণ রাখব।

তিনি যেভাবে এটি পরিচালনা করেন তাতে আমি বেশি মুগ্ধ হতে পারিনি – প্রতিদিন এখানে থাকা তার কাজটি আমার কাছে অনেক অর্থ করে।

কিন্তু রামদের জন্য এর অর্থ কী?

গত মৌসুমে অপ্রত্যাশিতভাবে প্লে অফে জায়গা করে নেওয়ার পর, তাদের সম্ভাব্য সুপার বোল প্রতিযোগী হিসেবে বিবেচনা করা হচ্ছে। যাইহোক, এই অভিক্ষেপ শুধুমাত্র সত্য যদি স্টাফোর্ড কেন্দ্রের অধীনে থাকে।

36 বছর বয়সী স্টাফোর্ডের কাছে 2022 সালে র‌্যামসকে সুপার বোল শিরোনামে নেতৃত্ব দেওয়ার পরে তিনি যে এক্সটেনশনে স্বাক্ষর করেছিলেন তার তিন বছর বাকি আছে। ওভারথেক্যাপ ডটকম অনুসারে, তিনি এই মৌসুমে $49.5 মিলিয়নের বেতনের ক্যাপ হিট করার কথা, কিন্তু 2025 এবং 2026 সালে তার একটি গ্যারান্টিযুক্ত বেতন নেই।

এনএফএল ড্রাফ্টের সময়, এনএফএল নেটওয়ার্ক রিপোর্ট করেছে যে স্টাফোর্ড এই মরসুমের পরে গ্যারান্টিযুক্ত বেতন অন্তর্ভুক্ত করার জন্য তার চুক্তি সংশোধন করতে চেয়েছিল। ম্যাকভে পরের দিন রিপোর্টটি স্বীকার করেন, যদিও স্ট্যাফোর্ড কী চেয়েছিলেন তার বিশদ বিবরণ ছাড়াই।

ক্যাল লুথারান ইউনিভার্সিটিতে দলের ওটিএ অনুশীলনের শেষ দিনে স্টেটসন বেনেট (13) এবং জিমি গারোপলো দেখতে দেখতে র্যামস কোয়ার্টারব্যাক কোচ জ্যাচ রবিনসন ম্যাথিউ স্ট্যাফোর্ড (9) এর সাথে কথা বলছেন।

(রবার্ট গাউথিয়ার / লস অ্যাঞ্জেলেস টাইমস)

“তিনি মূল্যবান বোধ করেন তা নিশ্চিত করার চেয়ে গুরুত্বপূর্ণ আর কিছুই নেই, এবং তিনি জানেন যে আমরা তাকে কতটা ভালোবাসি এবং আমরা তাকে পথ দেখাতে চাই, এবং আপনি জানেন যে প্রতিশ্রুতি আমি মনে করি তিনি প্রতিদান পেতে চান এবং আমরা চিত্রিত করার জন্য কাজ করতে চাই। সেটা আউট,” ম্যাকভে সেই সময়ে বলেছিলেন ..

তবে স্টাফোর্ড কী চায় তা স্পষ্ট নয়। চুক্তির হার? একটি সুপার বোল জয়ের পর সম্প্রতি অবসরপ্রাপ্ত ডিফেন্সিভ লাইনম্যান অ্যারন ডোনাল্ডের মতো একটি বিশাল বৃদ্ধি? নতুন চুক্তি?

স্টাফোর্ড জানুয়ারিতে ডেট্রয়েটের কাছে তাদের প্লে-অফ হারের পর থেকে র‌্যামস কভার করার সাংবাদিকদের সম্বোধন করেননি। তার সতীর্থদের থেকে ভিন্ন, স্টাফোর্ড অফসিজন প্রোগ্রামের সময় মিডিয়ার কাছে উপলব্ধ ছিল না।

কোচ এবং খেলোয়াড়রা বলেছেন যে স্ট্যাফোর্ড যথারীতি কাজ করেছে এবং চুক্তির পরিস্থিতি দ্বারা প্রভাবিত হওয়ার কোনও লক্ষণ দেখায়নি।

2021 সালের একটি বাণিজ্যে র্যামস তাকে অধিগ্রহণ করার 14 মাস পর স্টাফোর্ড তার চুক্তিতে স্বাক্ষর করার পর থেকে কোয়ার্টারব্যাক বাজারটি ক্রমাগত বৃদ্ধি পেয়েছে যা স্টাফোর্ডের বিনিময়ে ডেট্রয়েট লায়ন্সকে কোয়ার্টারব্যাক জ্যারেড গফ, দুটি প্রথম রাউন্ড পিক এবং একটি তৃতীয় রাউন্ড পিক পাঠিয়েছিল।

এটা লক্ষণীয় যে মে মাসে — তিনি সিংহদের একটি NFC ওয়াইল্ড কার্ড গেমে র‌্যামসকে পরাজিত করতে সাহায্য করার চার মাস পর যা স্ট্যাফোর্ডের স্বদেশ প্রত্যাবর্তনের দ্বিগুণ হয়েছিল — লায়ন্স গফকে একটি এক্সটেনশন দেয় যার মধ্যে $170 মিলিয়ন গ্যারান্টি অন্তর্ভুক্ত ছিল।

স্টাফোর্ড কোনো ইঙ্গিত দেননি যে তিনি প্রশিক্ষণ শিবিরে রিপোর্ট করবেন না তবে মনে হচ্ছে তিনি যদি সেই পথ বেছে নেন তাহলে তার লিভারেজ আছে।

রুকি ব্যাকআপ জিমি গারোপলো একজন অভিজ্ঞ, কিন্তু লাস ভেগাস রেইডারদের হয়ে খেলার সময় এনএফএল-এর কর্মক্ষমতা-বর্ধক পদার্থ নীতি লঙ্ঘনের জন্য লায়ন্স এবং অ্যারিজোনা কার্ডিনালের বিরুদ্ধে প্রথম দুটি গেমের জন্য তাকে বরখাস্ত করা হয়েছিল।

স্টেটসন বেনেট মানসিক স্বাস্থ্যের ছাতার নীচে পড়ে এমন সমস্যাগুলি স্বীকার করার জন্য গত মরসুমে বাইরে বসে থাকার পরে মূলত একজন ধূর্ত।

ম্যাকভে মঙ্গলবার অফসিজন প্রোগ্রাম চলাকালীন তাদের অগ্রগতির জন্য গারোপলো এবং বেনেটের প্রশংসা করেছেন। উভয়ই প্রশিক্ষণ শিবিরে থাকবেন, ম্যাকভে বলেছেন।

র‌্যামস কি সত্যিই বেনেটের সাথে ডেট্রয়েটে যেতে চায় সম্ভাব্যভাবে তার প্রথম এনএফএল শুরু করে?

McVay এবং Rams একটি চুক্তি বিবাদের কারণে একজন তারকা খেলোয়াড়কে ধরে রাখার অভিজ্ঞতা আছে। 2017 এবং 2018 সালে, ডোনাল্ড ক্যাম্পে উপস্থিত হননি এবং র‌্যামস ভাল করেছে। ভবিষ্যতের হল অফ ফেমারের অনুপস্থিতি ডোনাল্ড দেখানোর আগে তৎকালীন প্রতিরক্ষামূলক সমন্বয়কারী ওয়েড ফিলিপসকে অন্যান্য সমন্বয় চেষ্টা করতে সক্ষম করেছিল।

একটি অনুপস্থিত কোয়ার্টারব্যাক সম্পূর্ণ ভিন্ন হবে। এটি একটি দুর্যোগ হবে।

তাই স্টাফোর্ড সমস্যাটি সমাধান না হওয়া পর্যন্ত রামগুলি শিথিল হতে পারে না।

Source link

Related posts

পাকিস্তানকে হারিয়ে শুভ সূচনা ভারতের

News Desk

আইওয়া তারকা ক্যাটলিন ক্লার্ক পিজিএ সদস্য জ্যাক জনসনের সাথে প্রো-অ্যামে খেলবেন

News Desk

সাকিব আল হাসান: সর্বকালের সেরা অলরাউন্ডার

News Desk

Leave a Comment