কেলসি ব্লুম ড্যারেন ওয়ালার থেকে তার বিবাহবিচ্ছেদ প্রকাশ করার পরে তার প্রিগেম পোশাকে মাথা ঘুরিয়েছে
খেলা

কেলসি ব্লুম ড্যারেন ওয়ালার থেকে তার বিবাহবিচ্ছেদ প্রকাশ করার পরে তার প্রিগেম পোশাকে মাথা ঘুরিয়েছে

কেলসি ব্লুম মঙ্গলবার রাতে এসিস-মারকারি সিজন ওপেনারের আগে তার চামড়ার চেহারা দিয়ে ইন্টারনেট প্রায় ভেঙে ফেলেছে।

লাস ভেগাসের দেহরক্ষী একটি ছোট চামড়ার জ্যাকেটের নিচে শার্টবিহীন দেখাচ্ছিল এবং তার ডিজাইনার সিডনি বোর্ডোনারোর মতে আলেকজান্ডার ওয়াং এর ডিজাইন করা কালো প্যান্ট পরতেন।

ব্লুম – যিনি গত মাসে জায়েন্টস টাইট এন্ড ড্যারেন ওয়ালারের সাথে তার আসন্ন বিবাহবিচ্ছেদের বিষয়ে শিরোনাম করেছিলেন – তার অ্যাবস খুলেছিলেন এবং রূপালী গয়না এবং কালো সানগ্লাস দিয়ে আনুষাঙ্গিক করেছিলেন৷

#10 লাস ভেগাস এসেসের কেলসি ব্লুম 14 মে, 2024-এ ফিনিক্স মার্কারির বিরুদ্ধে নেভাদার লাস ভেগাসের মাইকেলব আল্ট্রা অ্যারেনায় একটি খেলার আগে মাঠে পৌঁছেছে। Getty Images এর মাধ্যমে NBAE

#10 লাস ভেগাস এসেসের কেলসি ব্লুম 14 মে, 2024-এ নেভাদার লাস ভেগাসের মাইকেলোব আল্ট্রা এরিনায় ফিনিক্স মার্কারির বিরুদ্ধে একটি খেলার আগে মাঠে পৌঁছেছে। Getty Images এর মাধ্যমে NBAE

দুইবারের WNBA অল-স্টার একজোড়া কালো জুতা এবং একটি ক্লাচ পরে মিশেলোব আল্ট্রা অ্যারেনায়, যেখানে Aces 2023 চ্যাম্পিয়নশিপের জন্য একটি পার্টির আয়োজন করেছিল।

লাস ভেগাস WNBA ফাইনালের গেম 4-এ লিবার্টিকে পরাজিত করে গত মৌসুমে তার দ্বিতীয় টানা শিরোপা দখল করে।

আগের বছর, Aces 2022 WNBA ফাইনালে কানেকটিকাট সানকে হারিয়েছিল।

ওয়ালার, 31, উভয় কোয়ালিফাইং রাউন্ডের সময় ব্লুম, 29, সমর্থন করেছিলেন, যেমনটি এই জুটির সাইডলাইনে আলিঙ্গন করার ফটোতে দেখা যায়।

লাস ভেগাস এসেসের নং 10 কেলসি ব্লুম নিউইয়র্ক সিটিতে 18 অক্টোবর, 2023 তারিখে বার্কলেস সেন্টারে 2023 WNBA ফাইনালের 4 গেমের সময় নিউইয়র্ক লিবার্টিকে পরাজিত করার পর স্বামী ড্যারেন ওয়ালারের সাথে প্রতিক্রিয়া জানায়।
গেটি ইমেজ

ওয়ালার এবং ব্লুম যৌথভাবে বিবাহবিচ্ছেদের জন্য 23 এপ্রিল ক্লার্ক কাউন্টি, নেভাদাতে দাখিল করেছেন, বিয়ের এক বছর পর দ্য পোস্ট দ্বারা পর্যালোচনা করা অনলাইন রেকর্ড অনুসারে।

সেই দিন, ব্লুম তার সোশ্যাল মিডিয়া পৃষ্ঠাগুলিতে একটি পোস্টে ইঙ্গিত করেছিলেন যে তাদের বিয়ে শেষ হয়েছে।

“আমি বিধ্বস্ত,” সে শুরু করল। “আমি সেই লোকটির জন্য আগুনের মধ্য দিয়ে হেঁটেছি, কিন্তু এখন আমি দেখতে পাচ্ছি যে যাওয়ার সময় এসেছে।

“ঈশ্বর আমাকে একটি আশ্চর্যজনক জীবন দিয়েছেন, এবং আমি আমার পরিবার এবং বন্ধুদের কাছ থেকে গভীর ভালবাসার জন্য সত্যিই কৃতজ্ঞ। একদিন আমি আমার গল্প শেয়ার করব, আজ সেই দিন নয়।”

এই দম্পতি 2023 সালের মার্চ মাসে ভেগাসে একটি শান্ত অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধেন।

লাস ভেগাস অ্যাসেসের কেলসি ব্লুম (এল) এবং লাস ভেগাস রাইডারদের ড্যারেন ওয়ালার 17 জুন, 2022 সালে নেভাদার লাস ভেগাসে অ্যালেজিয়েন্ট স্টেডিয়ামে উদ্বোধনী IX অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দেন।
গেটি ইমেজ

ওয়ালার এখনও প্রকাশ্যে বিবাহবিচ্ছেদের বিষয়টি সম্বোধন করেননি।

এই মাসের শুরুর দিকে, ব্লুম ব্যাখ্যা করেছিলেন যে তাদের ব্রেকআপের খবর প্রকাশ্যে আসার পরে তিনি ভাল করছেন।

“ওহ, এটি আমার জন্য একটি কঠিন অফসিজন ছিল। মানে, আমি নিশ্চিত যে সবাই জানে, এটি একটি খুব পাবলিক জিনিস,” ব্লুম লাস ভেগাসে ফক্স 5 নিউজকে বলেন, যখন একজন সাংবাদিক জিজ্ঞাসা করেছিলেন: “আপনি কীভাবে একজন শক্তিশালী ক্রীড়াবিদ” প্রবেশ করছেন 2024 মৌসুম?

“কিন্তু, আপনি জানেন, আমার জন্য, আমি খুবই কৃতজ্ঞ। আমি মনে করি আমার বিশ্বাস অসাধারণভাবে বেড়েছে, এবং শুধু তাই নয়, আমি জানি আমি কে। আপনি আগুনের দ্বারা পরিমার্জিত হয়েছেন।”

আন্ডার আর্মার অ্যাথলিট এসেসকে টানা তৃতীয় শিরোপা তাড়া করতে সাহায্য করার দিকে মনোনিবেশ করছে।

মঙ্গলবার রাতে ফিনিক্সের বিপক্ষে এসিসের 89-80 জয়ে ব্লুমের 19 পয়েন্ট, তিনটি রিবাউন্ড এবং পাঁচটি অ্যাসিস্ট ছিল।

সোমবার, ব্লুম ছিলেন পাঁচজন WNBA খেলোয়াড়ের মধ্যে একজন, স্কিমসের জন্য একটি প্রচারাভিযানে, WNBA-এর অফিসিয়াল অন্তর্বাসের অংশীদার, যার মধ্যে কিংবদন্তি ক্যান্ডেস পার্কার, সিয়াটেলের প্রবীণ তারকা স্কাইলার ডিগিন্স-স্মিথ, কানেকটিকাট সান গার্ড ডিজোনা ক্যারিংটন এবং দ্বিতীয় সামগ্রিক ড্রাফ্ট বাছাই অন্তর্ভুক্ত ছিল। স্পার্কস, ক্যামেরন ব্রিঙ্ক দ্বারা নির্বাচিত।

পরের দিন, Kingmakers Cigars ঘোষণা করেছে যে এটি একটি স্বাক্ষরিত প্লাম সিগার প্রকাশ করবে, যাকে “KP-এর মতোই সাহসী এবং পরিমার্জিত একটি মিশ্রণ” হিসাবে বর্ণনা করা হয়েছে।

2022 এবং ’23 সালে Aces’ চ্যাম্পিয়নশিপের উপস্থিতির সময় ব্লুমকে একটি সিগার উপভোগ করতে দেখা গেছে।

Source link

Related posts

ফ্রান্সের রাষ্ট্রপতি নির্বাচনে ১০ ভোট পেলেন এমবাপ্পে

News Desk

কোম্যানকে বাদ দিয়ে বায়ার্নের কোচকে ন্যু ক্যাম্পে আন্তে চায় বার্সা

News Desk

ব্রাসিলিয়ায় শুরু মারাকানায় কোপা আমেরিকার ফাইনাল

News Desk

Leave a Comment