কোল্টস “বাম্প” অ্যান্থনি রিচার্ডসন তাকে সপ্তাহ 1 স্টার্টার বলেছেন: “বাহ, এটা সত্যিই ঘটেছে।”
খেলা

কোল্টস “বাম্প” অ্যান্থনি রিচার্ডসন তাকে সপ্তাহ 1 স্টার্টার বলেছেন: “বাহ, এটা সত্যিই ঘটেছে।”

ইন্ডিয়ানাপোলিস কোল্টস 2023 NFL ড্রাফ্ট, অ্যান্থনি রিচার্ডসন, একটি সপ্তাহ 1 শুরু কোয়ার্টারব্যাকে চতুর্থ সামগ্রিক বাছাইয়ের নাম দেওয়ার জন্য প্রয়োজনীয় সবকিছু দেখেছে।

ফ্লোরিডা গেটর্সের প্রযোজক স্বীকার করেছেন যে তিনি এই সিদ্ধান্তে বিস্মিত হয়েছেন।

ইএসপিএন জানিয়েছে যে একবার নতুন প্রধান কোচ শেন স্টেইচেন রিচার্ডসন এবং গার্ডনার মিনশকে রিচার্ডসনকে স্টার্টার নাম দেওয়ার সিদ্ধান্তের বিষয়ে বলেছিলেন, রিচার্ডসন “চমকে গিয়েছিলেন”।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইন্ডিয়ানাপলিস কোল্টসের অ্যান্টনি রিচার্ডসন নিউ ইয়র্কের অর্চার্ড পার্কে 12 আগস্ট, 2023-এ হাইমার্ক স্টেডিয়ামে বাফেলো বিলের বিরুদ্ধে একটি প্রিসিজন খেলার পর কোর্ট থেকে বেরিয়ে যাচ্ছেন (ব্রায়ান বেনেট/গেটি ইমেজ)

রিচার্ডসন এখন কি করবে সে সম্পর্কে তারা দুই ঘন্টার কথোপকথন করেছিল যে সে এক সপ্তাহে সম্মতি পেয়েছে।

“আপনি এটির জন্য কাজ করেন,[কিন্তু]আপনি জানতেন না কখন সময়সূচী হতে চলেছে,” রিচার্ডসন বলেছিলেন।

কোল্টস নাম অ্যান্থনি রিচার্ডসন সপ্তাহ 1 শুরু কোয়ার্টারব্যাক

“আমি প্রথম সপ্তাহের অপেক্ষায় ছিলাম এবং সুযোগের জন্য প্রস্তুত ছিলাম এবং আমাকে আশা নিয়ে আগুনে নিক্ষেপ করা হয়েছিল। কিন্তু তারপর তিনি আমাকে বলেছিলেন, এবং আমি মনে করি, ‘বাহ, এটা সত্যিই ঘটেছে।'”

রিচার্ডসনের প্রতিটি প্রতিনিধির উপর ফোকাস করা উচিত কারণ তিনি এনএফএল-এর সাথে সামঞ্জস্য করে চলেছেন। কিন্তু তিনি ইন্ডিয়ানাপোলিসের লুকাস অয়েল স্টেডিয়ামে জ্যাকসনভিল জাগুয়ারদের বিরুদ্ধে সপ্তাহ 1-এর দায়িত্ব তুলে নেন।

অ্যান্থনি রিচার্ডসন অ্যাকশনে

ইন্ডিয়ানাপোলিস কোল্টস কোয়ার্টারব্যাক অ্যান্থনি রিচার্ডসন 13 জুন, 2023-এ ইন্ডিয়ানাপোলিসে অনুশীলনের সময় একটি ড্রিল-এ অংশ নেন। (এপি ছবি/ড্যারন কামিংস, ফাইল)

বাফেলো বিলের বিরুদ্ধে তার প্রথম প্রিসিজন খেলায়, রিচার্ডসন 67 গজ এবং 1 ইন্টারসেপশনের জন্য 12-এর মধ্যে 7টি বাতাসে গিয়েছিলেন। টার্নওভারটি স্টেইচেন এবং কোল্টস কোচিং স্টাফদের বিরক্ত করেনি বলে মনে হয়, কারণ তিনি সিঙ্গেল আউট হওয়ার পরে দুটি ভাল ড্রাইভ করেছিলেন।

এটা অগত্যা আশ্চর্যজনক নয় যে একটি চতুর্থ সামগ্রিক বাছাই স্টার্টার, এমনকি শিবিরের প্রথম দিকে। কিন্তু রিচার্ডসনকে একজন কাঁচা প্রতিভা হিসাবে দেখা হয়েছিল যার অপরাধ করার আগে কিছু সময়ের প্রয়োজন ছিল।

পোনিরা তা মনে করে না।

অ্যান্থনি রিচার্ডসন পাস ছুড়ে দেন

ইন্ডিয়ানাপলিস কোল্টসের অ্যান্টনি রিচার্ডসন নিউইয়র্কের অর্চার্ড পার্কে 12 আগস্ট, 2023-এ হাইমার্ক স্টেডিয়ামে বাফেলো বিলের বিরুদ্ধে একটি প্রিসিজন গেমের প্রথম কোয়ার্টারে বল পাস করছেন (ব্রায়ান বেনেট/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

কোয়ার্টারব্যাকে রিচার্ডসন সপ্তাহ 1 শুরু করার সাথে সাথে, কোল্টস তাদের টানা অষ্টম হোম ওপেনার খেলবে কলারের কাছে একটি ভিন্ন সূচনা সংকেত সহ, প্রতি ইএসপিএন।

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ফিফার বর্ষসেরা খেলোয়াড়ের দৌড়ে এগিয়ে মেসি-এমবাপ্পে

News Desk

মেসিও কি সৌদি যাবেন ?

News Desk

এনএফএল কিংবদন্তি কেইটলিন ক্লার্ক তার ডব্লিউএনবিএ নিয়মিত মরসুমে আত্মপ্রকাশের কাছাকাছি আসার সাথে সাথে ‘দেখার জন্য উন্মুখ’

News Desk

Leave a Comment