কোহলিকে পেছনে ফেললেন লিটন
খেলা

কোহলিকে পেছনে ফেললেন লিটন

পুরো বছর ব্যাট হাতে দুর্দান্ত কাটিয়েছেন বাংলাদেশ দলের ডানহাতি ব্যাটার লিটন দাস। সদ্য শেষ হওয়া ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে খুব একটা ভালো করতে পারেননি তিনি। তবে দ্বিতীয় টেস্টের দ্বিতীয় ইনিংসে খেলেন গুরুত্বপূর্ণ ৭৩ রানের ইনিংস। আর এতেই নতুন প্রকাশিত আইসিসি টেস্ট ব্যাটার র‍্যাংকিংয়ে ভারতের বিরাট কোহলিকে পেছনে ফেলে দুই ধাপ এগিয়ে ক্যারিয়ারসেরা ১২তম স্থানে উঠে এসেছেন লিটন।




লিটনের চেয়ে দুই ধাপ পিছিয়ে ১৪ নম্বরে রয়েছেন কোহলি। অন্যদিকে দলে ফিরে ঢাকা টেস্টের প্রথম ইনিংসে ৮৪ রান করা মুমিনুল হক ৫ ধাপ এগিয়ে জায়গা করে নিয়েছেন ৬৮ নম্বরে। এছাড়াও প্রথম টেস্টে সেঞ্চুরি ও দ্বিতীয় টেস্টে ফিফটি করা ব্যাটার জাকির হাসান ৭ ধাপ এগিয়ে যৌথভাবে আছেন ৭০ নম্বরে ও নুরুল হাসান সোহান ৫ ধাপ এগিয়ে উঠে এসেছেন ৯৩ নম্বরে।



আর বোলারদের মধ্যে দুই ধাপ করে এগিয়েছেন মেহেদি হাসান মিরাজ ও তাইজুল ইসলাম। ভারতের বিপক্ষে ৬ উইকেট নেওয়া মেহেদী মিরাজ  দুই ধাপ এগিয়ে উঠে এসেছেন ২৯ নম্বরে। অন্যদিকে প্রথম ইনিংসে চার উইকেট নেয়া তাইজুল উঠে এসেছেন ২৮ নম্বরে। এ ছাড়া টেস্ট অধিনায়ক সাকিব আল হাসান এক ধাপ এগিয়ে জায়গা করে নিয়েছেন ৩২ নম্বরে।

 

 

Source link

Related posts

এবার বাংলাদেশে আসতে পারেন ডি মারিয়া!

News Desk

মুশফিককে দেখে হৃদয় এগিয়ে গেল

News Desk

কাইল লোরি 76ers এর জন্য বড় মিনিটে দু: খিত হয়েছে

News Desk

Leave a Comment