ক্যাটলিন ক্লার্ককে “শ্বেত——” হিসাবে উল্লেখ করার পর নারীবাদী গোষ্ঠী প্যাট ম্যাকাফির বহিস্কারের আহ্বান জানিয়েছে
খেলা

ক্যাটলিন ক্লার্ককে “শ্বেত——” হিসাবে উল্লেখ করার পর নারীবাদী গোষ্ঠী প্যাট ম্যাকাফির বহিস্কারের আহ্বান জানিয়েছে

প্যাট ম্যাকাফি এই সপ্তাহের শুরুতে আগুন ধরেছিলেন যখন তিনি ক্যাটলিন ক্লার্ককে “সাদা s——” হিসাবে উল্লেখ করেছিলেন।

জুয়া খেলার মোগুল থেকে মিডিয়া মোগল নারী বাস্কেটবলে ক্লার্কের প্রভাব রক্ষা করছিলেন যখন তিনি যাকে “বিশাল আক্রমণ” হিসাবে বর্ণনা করেছিলেন।

ম্যাকাফি বলেছেন যে সোমবারের অনুষ্ঠানের কয়েক ঘন্টা পরে, তিনি তার মনোলোগের জন্য যে সমালোচনা পেয়েছেন তা দেখেছেন, সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাকে “বর্ণবাদী” বা “যৌনবাদী” বলে অভিযুক্ত করেছেন।

এর মধ্যে রয়েছে নারীবাদী দল আল্ট্রাভায়োলেট, যেটি ম্যাকাফিকে ইএসপিএন থেকে বহিষ্কারের আহ্বান জানিয়েছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

প্যাট ম্যাকাফি লাস ভেগাসে ফেব্রুয়ারী 8, 2024-এ সুপার বোল LVIII এর আগে মান্ডালয় বে কনভেনশন সেন্টারে বক্তৃতা করছেন। (ক্যান্ডিস ওয়ার্ড/গেটি ইমেজ)

“ক্যাটলিন ক্লার্ক এবং অন্যান্য ডব্লিউএনবিএ খেলোয়াড়দের সম্পর্কে তার বর্ণবাদী এবং যৌনতাবাদী মন্তব্যের জন্য প্যাট ম্যাকাফির ক্ষমাপ্রার্থনা অপর্যাপ্ত। সাধারণ সত্যটি হল যে ম্যাকাফি তার প্রশংসা হিসাবে যা বলেছিলেন তা হলেও – তার জানা উচিত যে কোনও পেশাদার ক্রীড়াবিদকে মিসজিনিস্টিক বা বর্ণবাদী হিসাবে উল্লেখ করা ” ডাকনামটি মোটেও প্রশংসা নয় এবং করা উচিত নয়,” গ্রুপটি একটি বিবৃতিতে বলেছে।

কিন্তু এটি ক্যাটলিন ক্লার্ককে বর্ণনা করার জন্য তিনি যে নির্দিষ্ট শব্দগুলি বেছে নিয়েছেন তার চেয়েও বেশি কিছু, যেটির জন্য তিনি বলেছিলেন যে তিনি পিছনে দাঁড়িয়েছেন এবং এর জন্য কোন ক্ষমা চাননি, অ্যাঞ্জেল রিস সহ অন্যান্য WNBA রুকিদের অবদানকে ছোট করার জন্য ব্যবহার করা হয়েছে এবং “চিরস্থায়ী”। একটি বিপজ্জনক, গভীরভাবে প্রোথিত আখ্যান।” “ক্লার্ক, বছরের পর বছর ধরে কৃষ্ণাঙ্গ নারীদের দ্বারা আধিপত্য করা একটি লিগ, ক্লার্ক দ্বারা ‘বেইল আউট’ করা হচ্ছে, যখন এই মরসুম শুরু হওয়ার আগে মুনাফা এবং দর্শক সংখ্যা বৃদ্ধি পাচ্ছে।”

গোষ্ঠীটি আরও বলেছে যে ম্যাকাফি তার শোতে অ্যারন রজার্সের দ্বারা “ষড়যন্ত্র তত্ত্ব”কে “প্রসারিত” করার অনুমতি দেয় “দেখায় যে ম্যাকাফির কেবল ক্রীড়া অনুরাগীদের প্রাপ্য প্রয়োজনীয় রায় নেই।”

ক্যাটলিন ক্লার্ক এবং প্যাট ম্যাকাফি পাশাপাশি

প্যাট ম্যাকাফি সোমবার কেইটলিন ক্লার্কের একটি সেগমেন্টের সাথে তার শো খোলেন, এবং কীভাবে এনবিএ-এর “নগদ গরু” রয়েছে তার স্টারডমের জন্য ধন্যবাদ৷ (গেটি ইমেজ)

ক্যাটলিন ক্লার্ককে WNBA তে স্বাগত জানানোর পরিবর্তে শারীরিক ও মৌখিকভাবে লাঞ্ছিত করা হচ্ছে, বলেছেন প্রাক্তন দলের মালিক

“কেবল ম্যাকাফিই বরখাস্ত হওয়ার যোগ্য নয়, ডিজনিকে নিশ্চিত করতে হবে যে ইএসপিএন এমন একটি সংস্কৃতিতে প্রতিশ্রুতিবদ্ধ যেখানে ভাষ্যকারদের আর যৌনতাবাদী এবং বর্ণবাদী মন্তব্য করার অনুমতি দেওয়া হবে না,” গ্রুপটি অব্যাহত রেখেছে। “এটি ন্যূনতম মান হওয়া উচিত যা ক্রীড়া অনুরাগীদের ধারাভাষ্যকারদের কাছ থেকে আশা করা উচিত এবং ইএসপিএন এবং ডিজনির তাদের হোস্টদের কাছ থেকে কী আশা করা উচিত। এর চেয়ে কম কিছু চাওয়া কঠিন যখন আমরা মনে রাখি যে ইএসপিএন সেই একই নেটওয়ার্ক যা জেমেলে হিলকে তার কলে স্থগিত করেছিল” রাষ্ট্রপতির দ্বারা।” ট্রাম্প একজন শ্বেতাঙ্গ বর্ণবাদী।

জাতীয় চ্যাম্পিয়নশিপে প্যাট ম্যাকাফি

প্যাট ম্যাকাফি গত বছর ইএসপিএন-এ তার শো নিয়ে আসেন। (ম্যাডি মেয়ার/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ম্যাকাফি বলেছেন যে তিনি ইন্ডিয়ানা ফিভারের জনসংযোগ দলের মাধ্যমে ক্লার্কের কাছে একটি ব্যক্তিগত ক্ষমা চেয়েছেন এবং শুনেছেন যে “সবকিছু ভাল ছিল।”

“আমি এটিকে একটি প্রশংসা হিসাবে বোঝাতে চেয়েছিলাম। এটি আমার উদ্দেশ্য ছিল। অনেক লোক এটিকে সেভাবে নেয়নি। ক্যাটলিন ক্লার্ক অসম্মান বোধ করেননি, কিন্তু অনেক লোক বলেছে যে আমি তাকে সম্মান করি না – যা সঠিক আমি যা বোঝাতে চেয়েছিলাম তার বিপরীত।” “সে চেষ্টা করছিল।”

ক্লার্ক এই মৌসুমে 11টি খেলায় ফ্লোর থেকে 35.7% (গভীর থেকে 29.7%) 15.4 পয়েন্ট, 6.4 অ্যাসিস্ট এবং 5.1 রিবাউন্ড গড় করছে।

ফক্স নিউজের পলিনা দিদাজ এই প্রতিবেদনে অবদান রেখেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

নেইমারকে ইঙ্গিত করে বলেননি এমবাপ্পে 

News Desk

Tyrese Maxey হতবাক নিক্সের আগে শুধুমাত্র 76ers বেঁচে থাকার কথা ভাবতে পারে: ‘একটি উপায় খুঁজুন’

News Desk

ঈগলরা প্রাক্তন জেটস প্রথম রাউন্ডের পিক মেখি বেক্টনকে স্বাক্ষর করেছে

News Desk

Leave a Comment