ক্যাটলিন ক্লার্কের একটি লুকানো WNBA সাসপেনশন সমস্যা রয়েছে
খেলা

ক্যাটলিন ক্লার্কের একটি লুকানো WNBA সাসপেনশন সমস্যা রয়েছে

এই মৌসুমে ক্রমবর্ধমান প্রযুক্তিগত ফাউলের ​​জন্য WNBA দ্বারা স্থগিত হওয়ার জন্য ক্যাটলিন ক্লার্ক আনুষ্ঠানিকভাবে বিপজ্জনক অঞ্চলে প্রবেশ করেছেন।

বৃহস্পতিবার রাতে যখন ক্লার্ক সিয়াটেল স্টর্ম গার্ড ভিক্টোরিয়া ভিভিয়ানদের মুখোমুখি হন এবং ইন্ডিয়ানাতে দুজনকে ডাবল করার জন্য ফাউল করা হয়, তখন এটি তার WNBA ক্যারিয়ারের প্রথম নয়টি খেলায় ক্লার্কের তৃতীয় প্রযুক্তিগত ফাউল ছিল।

ডব্লিউএনবিএ-র নিয়ম অনুযায়ী খেলোয়াড়রা যখন তাদের মৌসুমের সপ্তম টেকনিক্যাল ফাউল পায় তখন খেলার জন্য সাসপেন্ড করা হয় এবং তার পর অন্য প্রতিটি টেকনিক্যাল ফাউলের ​​জন্য অতিরিক্ত খেলা।

ক্যাটলিন ক্লার্ক এবং ভিক্টোরিয়া ভিভিয়ানস বৃহস্পতিবার রাতে একে অপরের সাথে লড়াই করার পরে ডবল টেকনিক্যাল ফাউলের ​​শিকার হন। জো টিমারম্যান/ইন্ডিস্টার/ইউএসএ টুডে নেটওয়ার্ক

অর্থাৎ ক্লার্ক সেই সীমার মধ্যে থাকার জন্য নিয়মিত মৌসুমের বাকি 31টি খেলায় তিনটির বেশি টেকনিক্যাল ফাউল পাবেন না।

ক্লার্ক যখন তার স্ট্রোক খুঁজে পেতে শুরু করে, তখন 1-8 মৌসুমের জ্বর শুরু হওয়ার সাথে সাথে হতাশা বেড়ে যায় এবং বিরোধী প্রতিরক্ষাকারীরা তাকে শারীরিক খেলার মাধ্যমে সক্রিয়ভাবে অনুসন্ধান করতে দেখা যায়।

বৃহস্পতিবার, ডাবল টেকনিক্যালের পরে, ক্লার্ককে ঝুড়ির কাছে আঘাত করার পরে ফিভার কোচ ক্রিস্টি সাইডসকে একটি প্রযুক্তিগত ফাউলের ​​জন্য অভিযুক্ত করা হয়েছিল কিন্তু স্টর্মে কোনও ফাউল ছিল না।

“আমার মনে হচ্ছে আমাকে মারধর করা হচ্ছে, আমি জানি না,” ক্লার্ক বৃহস্পতিবার সাংবাদিকদের বলেছিলেন যখন কেউ তার এবং ভিভিয়ানদের কথা জিজ্ঞাসা করার পরে।

ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক #22 ইন্ডিয়ানাপলিস, ইন্ডিয়ানাতে 30 মে, 2024-এ গেইনব্রিজ ফিল্ডহাউসে খেলায় সিয়াটল স্টর্মের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে প্রতিক্রিয়া দেখায়।ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক #22 ইন্ডিয়ানাপলিস, ইন্ডিয়ানাতে 30 মে, 2024-এ গেইনব্রিজ ফিল্ডহাউসে খেলায় সিয়াটল স্টর্মের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে প্রতিক্রিয়া দেখায়। গেটি ইমেজ

“আমি ক্রিস্টির প্রযুক্তি পাওয়ার প্রশংসা করি। আমি জানি না।”

ক্লার্কের আগের প্রযুক্তিগত কৌশল কর্মকর্তাদের সঙ্গে তর্ক থেকে এসেছে।

কানেকটিকাট সান-এর কাছে একটি মানসিক ক্ষতির মধ্যে, ক্লার্ক একটি টেকনিক্যাল স্ট্রাইক পেয়েছিলেন রেফারিকে বলার জন্য, “এটি একটি বিশাল ফাউল” এমন একটি খেলার পরে যেখানে কোনও বাঁশি ছিল না।

মৌসুমে তার দ্বিতীয় টেকনিক্যাল ফাউল করার পর, ক্লার্ক তার প্রধান কোচের কাছ থেকে একটি সতর্কতা আঁকেন।

“আমরা কর্মকর্তাদের সাথে কথা বলে অনেক সময় ব্যয় করি। আমাকে কৌশল পেতে দিন. “

Source link

Related posts

ইয়াঙ্কিরা 60 দিনের জন্য Gerrit Cole সেটের সাথে তাদের উদ্বোধনী দিনের তালিকা চূড়ান্ত করছে

News Desk

জেট নিরাপত্তা ফিরে, বিশেষ দলের খেলোয়াড় Ashtyn ডেভিস শুরু

News Desk

ভিনসেন্ট ট্রোচেকের ডাবল ওভারটাইম 2 গেমে রেঞ্জার্সকে হারিকেনকে ছাড়িয়ে গেছে

News Desk

Leave a Comment