ক্যাটলিন ক্লার্কের রেকর্ড-ব্রেকিং রাতটি স্পার্কসের কাছে হারানোর জ্বরের জন্য যথেষ্ট ছিল না: ‘এর মতো বাস্কেটবল গেম জেতা কঠিন’
খেলা

ক্যাটলিন ক্লার্কের রেকর্ড-ব্রেকিং রাতটি স্পার্কসের কাছে হারানোর জ্বরের জন্য যথেষ্ট ছিল না: ‘এর মতো বাস্কেটবল গেম জেতা কঠিন’

মঙ্গলবার রাতে লস অ্যাঞ্জেলেস স্পার্কসের কাছে 88-82 হারের পর WNBA-তে ইন্ডিয়ানা ফিভার একমাত্র জয়ী দল, যারা মৌসুমে তাদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে।

যাইহোক, ক্যাটলিন ক্লার্কের চিত্তাকর্ষক পারফরম্যান্স অবশ্যই প্রায় বিক্রি হওয়া মাঠের জন্য একটি রূপালী আস্তরণ ছিল যা ফিভারের সিজনের তৃতীয় হোম গেমটি বৈশিষ্ট্যযুক্ত ছিল।

ক্যাটলিন ক্লার্ক, ইন্ডিয়ানা ফিভারের 22 নং, ইন্ডিয়ানাপলিসের গেইনব্রিজ ফিল্ডহাউসে 28 মে, 2024-এ লস অ্যাঞ্জেলেস স্পার্কসের বিরুদ্ধে খেলা চলাকালীন একটি ফ্রি থ্রো শ্যুট করছেন৷ (Getty Images এর মাধ্যমে AJ Mast/NBAE)

“সত্যি বলতে, আমি মনে করি আমি আক্রমণাত্মক মানসিকতার সাথে খেলেছি। আমি মনে করি এটাই ছিল সবচেয়ে বড় জিনিস,” ক্যারিয়ারের সর্বোচ্চ ৩০ পয়েন্ট পাওয়া ক্লার্ক খেলার পর বলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“আমি আরও কয়েকটি 3-পয়েন্টার তৈরি করতে চেয়েছিলাম, কিন্তু শেষ পর্যন্ত আমাকে সেখানে কিছু নিতে হয়েছিল যা একটু প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ছিল।”

ক্লার্কের 30 পয়েন্ট, তিনটি ব্লক এবং তিনটি চুরি লিগ রেকর্ড গড়েছে। ইএসপিএন-এর মতে, তিনি WNBA ইতিহাসে একক গেমে এই পরিসংখ্যান রেকর্ড করার একমাত্র রকি। এছাড়াও তিনি ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে একজন রুকির দ্বারা তৃতীয়-সর্বোচ্চ পয়েন্ট অর্জন করেছেন, দুইবার তার রুকি সিজনে তামিকা ক্যাচিংস 32 পয়েন্ট স্কোর করেছেন।

ক্যাটলিন ক্লার্ক ড্রিবল করছে

ইন্ডিয়ানা ফিভারের 22 নং কেইটলিন ক্লার্ক, ইন্ডিয়ানাপোলিসের গেইনব্রিজ ফিল্ডহাউসে 28 মে, 2024-এ লস অ্যাঞ্জেলেস স্পার্কসের বিরুদ্ধে খেলা চলাকালীন বল ড্রিবল করছেন। (Getty Images এর মাধ্যমে AJ Mast/NBAE)

ক্যাভেন্ডার টুইনস মহিলাদের বাস্কেটবলে ক্যাটলিন ক্লার্কের প্রভাবের প্রশংসা করেছেন: ‘জীবনে একবারের একজন খেলোয়াড়’

যাইহোক, ক্লার্কের রেকর্ড-ব্রেকিং রাত জ্বরকে জয়ের কলামে নিয়ে যাওয়ার জন্য যথেষ্ট ছিল না।

“আমি ভেবেছিলাম আমরা কিছু ভাল জিনিস করেছি এবং তারপরে আমরা নিজেদের পায়ে গুলি করেছি,” তিনি খেলার পরে বলেছিলেন।

“তারা 3-পয়েন্ট লাইন থেকে সত্যিই ভাল শট করেছে। যখন তারা 3 থেকে 60 শতাংশ শ্যুট করছে তখন জেতা কঠিন, এবং আমরা মাঠ থেকে 38 শতাংশ শ্যুট করছি। বাস্কেটবল গেমের মতো জেতা কঠিন।”

Kaitlyn ক্লার্ক একটি 3-পয়েন্টার হিট

ক্যাটলিন ক্লার্ক, ইন্ডিয়ানা ফিভারের 22 নং, ইন্ডিয়ানাপলিসে 28 মে, 2024-এ গেইনব্রিজ ফিল্ডহাউসে একটি খেলার তৃতীয় ত্রৈমাসিকের সময় লস অ্যাঞ্জেলেস স্পার্কসের 10 নং কিয়া নার্সের বিরুদ্ধে শট নেওয়ার চেষ্টা করছেন৷ (জাস্টিন ক্যাস্টারলাইন/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

জ্বর এখন 1-7 এবং ওয়াশিংটন মিস্টিক্সের চেয়ে শুধুমাত্র একটি গেম ভাল, যাদের লিগে 0-6-এ সবচেয়ে খারাপ রেকর্ড রয়েছে।

ইন্ডিয়ানার স্লাইড একটি কঠিন সময়সূচীর মধ্যে আসে, যা ক্লার্ক দুঃখ প্রকাশ করে দলের জন্য অনুশীলন করা অসম্ভব করে তুলেছে। যাইহোক, পরবর্তী দুটি খেলা তাদের ইন্ডিয়ানায় রাখবে যতক্ষণ না তারা রবিবার লিবার্টির মুখোমুখি হতে নিউ ইয়র্কে যাত্রা করবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

এমএলবি অল-স্টার গেম 2023: জাতীয় লীগ 11 বছরে প্রথমবারের মতো মিডসামার ক্লাসিক জিতেছে

News Desk

প্যারিস 2024 অলিম্পিক: ট্রান্সজেন্ডার অ্যাথলেটদের অংশগ্রহণের বিষয়ে IOC-এর কাঠামো বোঝা

News Desk

ইউএফসি 300 হেডলাইনার অ্যালেক্স পেরেইরা ইউএফসি 100 এর সময় মার্শাল আর্ট চেষ্টা করেননি

News Desk

Leave a Comment