ক্যাটলিন ক্লার্ক অ্যাঞ্জেল রেসের প্রতিযোগিতার “হতাশাজনক” অংশ সম্পর্কে কথা বলেছেন।
খেলা

ক্যাটলিন ক্লার্ক অ্যাঞ্জেল রেসের প্রতিযোগিতার “হতাশাজনক” অংশ সম্পর্কে কথা বলেছেন।

কেইটলিন ক্লার্ক খুশি ছিলেন না যে মাঠে তার এবং অ্যাঞ্জেল রিসের গরুর মাংস এই বছরের এনসিএএ চ্যাম্পিয়নশিপ খেলায় আইওয়ার দলকে ছাড়িয়ে গেছে।

2023 সালের খেতাব খেলায় চূড়ান্ত চ্যাম্পিয়ন LSU-এর কাছে হারার পর, 2024 সালের মার্চ ম্যাডনেস টুর্নামেন্টের এলিট এইটে ক্লার্কের হকিস রিজের লেডি টাইগার্সকে 94-87-এ পরাজিত করে — এবং টুর্নামেন্টে দক্ষিণ ক্যারোলিনার কাছে পিছিয়ে পড়ে।

ক্লার্ক চার-অংশের ESPN+ সিরিজে রিজের সাথে তার প্রতিদ্বন্দ্বিতা সম্পর্কে বলেছিলেন, “আমরা যখন এই জাদুকরী যাত্রায় গিয়েছিলাম এবং অনেক লোককে একত্রিত করেছিলাম, তখনই লোকেরা এই বিষয়ে কথা বলতে চেয়েছিল এবং এটি আমার কাছে হতাশাজনক ছিল।” ফুল কোর্ট প্রেস।

অ্যাঞ্জেল রেয়েস (10) 2023 NCAA মহিলাদের জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলার চূড়ান্ত সেকেন্ডের সময় আইওয়ার ক্যাটলিন ক্লার্ককে তার অনামিকা দেখায়৷ জ্যাক বয়েডেন হোমস/ইউএসএ টুডে নেটওয়ার্ক

এলএসইউ লেডি টাইগারদের অ্যাঞ্জেল রিস নং 10, 2023 সালের 2 এপ্রিল, 2023-এ 2023 এনসিএএ মহিলা বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ খেলা চলাকালীন চতুর্থ ত্রৈমাসিকের সময় আইওয়া হকিজের ক্যাটলিন ক্লার্ক নং 22-এর সাথে প্রতিক্রিয়া জানায়৷ গেটি ইমেজ

ক্লার্ক – গত মাসে 2024 ডব্লিউএনবিএ খসড়ায় জ্বরের 1 নম্বর সামগ্রিক বাছাই – এবং রেইস, স্কাইয়ের 7 নম্বর সামগ্রিক বাছাই, বজায় রেখেছে যে তাদের সম্পর্ক আদালতে একটি প্রতিযোগিতামূলক এবং কিছুই ব্যক্তিগত নয়৷

2023 সালের শিরোনাম খেলায় এলএসইউ যখন আইওয়া স্টেট থেকে ছিটকে গিয়েছিল তখন রিস বিখ্যাতভাবে ক্লার্কের মুখের সামনে তার হাত নেড়েছিল — “তুমি আমাকে দেখতে পাচ্ছ না” অঙ্গভঙ্গি।

প্রাক্তন অল-আমেরিকান ফরোয়ার্ড ক্লার্কের দিকে তাকানোর সময় তার রিং আঙুলের দিকে ইঙ্গিত করেছিলেন, LSU মহিলাদের বাস্কেটবল প্রোগ্রামটি প্রোগ্রামের ইতিহাসে প্রথম চ্যাম্পিয়নশিপ রিং অর্জনের ইঙ্গিত দেয়।

এলএসইউ লেডি টাইগারদের অ্যাঞ্জেল রিস #10 টেক্সাসের ডালাসে 2023 সালের 2023 সালের এনসিএএ মহিলা বাস্কেটবল চ্যাম্পিয়নশিপ খেলার সময় আইওয়া হকিজের বিরুদ্ধে চতুর্থ ত্রৈমাসিকের সময় প্রতিক্রিয়া জানায়। গেটি ইমেজ

ক্লার্ক কটূক্তিতে হতবাক হয়েছিলেন এবং সেই সময়ে ব্যাখ্যা করেছিলেন যে তিনি “শুধু লাইনে যাওয়ার এবং হ্যান্ডশেক করার এবং কৃতজ্ঞ হওয়ার চেষ্টা করছেন যে আমার দল এই পরিস্থিতিতে ছিল।”

রিস তার শোম্যানশিপ এবং অপ্রয়োজনীয় মনোভাবের জন্য জাতীয় সমালোচনা এবং যাচাই-বাছাই পেয়েছিলেন – এবং ক্লার্ক পরে তাকে রক্ষা করেছিলেন।

তারপরে তিনি রিস ক্লার্ককে সমর্থন করেছিলেন যখন আইওয়া-তে জন্ম নেওয়া গার্ড গত মৌসুমে NCAA ডিভিশন I মহিলাদের বাস্কেটবল স্কোরিং রেকর্ডটি ভেঙে দিয়েছিল।

ইন্ডিয়ানা ফিভার গার্ড ক্যাটলিন ক্লার্ক, 22, বৃহস্পতিবার, 9 মে, 2024, ইন্ডিয়ানাপোলিসের গেইনব্রিজ ফিল্ডহাউসে আটলান্টা ড্রিমের বিরুদ্ধে একটি প্রাক-সিজন খেলা চলাকালীন আদালতে ছুটে আসেন। গ্রেস হলার্স/ইন্ডিস্টার/ইউএসএ টুডে নেটওয়ার্ক

এলএসইউ-আইওয়া এলিট এইট গেমের আগে, রিস ক্লার্কের সাথে তার সম্পর্ককে “খুব প্রতিযোগিতামূলক” হিসাবে বর্ণনা করেছিলেন এবং এটি স্পষ্ট করেছিলেন যে তারা একে অপরকে ঘৃণা করে না।

“আমি মনে করি না লোকেরা বুঝতে পারে যে এটি ব্যক্তিগত নয়,” রিস সে সময় বলেছিলেন। “একবার যখন আমরা এই লাইনগুলির মধ্যে বের হই, আমি যদি আপনাকে রাস্তায় হাঁটতে দেখি, আমি চাই, ‘আরে মেয়ে, কি খবর?’ আমি মনে করি যে আমরা একে অপরকে ঘৃণা করি এবং আমি একে অপরকে ঘৃণা করি না, আমি চাই যে একবার আমি এই লাইনগুলির মধ্যে আসি, আমি যা করতে পারি তার সাথে কথা বলব না পুরো খেলা সম্পর্কে চিন্তা করা হয়, কিন্তু খেলার পরে আমরা এটি শুরু করতে পারি বলে আমি মনে করি না যে লোকেরা এটি বুঝতে পারে।”

LSU-এর অ্যাঞ্জেল রেয়েস, বামদিকে, এবং আইওয়া স্টেটের ক্যাটলিন ক্লার্ক, ডানে, ডব্লিউএনবিএ বাস্কেটবল ড্রাফ্টের আগে, সোমবার, 15 এপ্রিল, 2024, নিউ ইয়র্কে একটি ছবির জন্য পোজ দিচ্ছেন৷ এপি

“এটা দুর্দান্ত। আমি ভিলেন হতে যাচ্ছি। আমি হিট নিতে যাচ্ছি, কিন্তু আমি জানি আমরা মহিলাদের বাস্কেটবল বাড়াচ্ছি। যদি এইভাবে আমরা এটি করতে যাচ্ছি, তাহলে এইভাবে আমরা তুমি এটা পছন্দ কর বা না কর।”

ক্লার্ক এবং রিস উভয়ই – যারা এনআইএল যুগের মুখ হয়ে উঠেছেন (নাম, চিত্র এবং সাদৃশ্য) – তাদের দলের জন্য তাদের প্রাক-সিজন পারফরম্যান্সে মুগ্ধ করেছে।

জ্বর মঙ্গলবার কানেকটিকাটে সূর্যের বিরুদ্ধে 2024 ডাব্লুএনবিএ মরসুম শুরু করে, যখন আকাশ বুধবার ডালাসে উইংস খেলবে।

Source link

Related posts

রেঞ্জার্সের আর্টেমি প্যানারিনের গেম 4-এ অনেক ভুল আছে যা ভুলে যেতে পারে

News Desk

যেকোনো পরিস্থিতিতে জয় পেতে মরিয়া শ্রীলঙ্কা

News Desk

দুই সেশনে ৫ উইকেট নিয়ে চালকের আসনে বাংলাদেশ

News Desk

Leave a Comment