ক্যাপ্টেন ডি চেজ ইয়ং এর জন্য স্টিলার্স ট্রেড কেমন হবে?
খেলা

ক্যাপ্টেন ডি চেজ ইয়ং এর জন্য স্টিলার্স ট্রেড কেমন হবে?

পিটসবার্গ স্টিলাররা ওয়াশিংটন চিফস থেকে চেজ ইয়াং ট্রেড করতে আগ্রহী, কিন্তু এর খরচ কত হবে?

চীফরা চেজ ইয়ং-এর পঞ্চম-বছরের বাছাই না করার সিদ্ধান্ত নিয়েছে, যা তাকে 2023 মৌসুমের পরে একজন বিনামূল্যের এজেন্ট করে তুলবে৷ এই কথা মাথায় রেখে, ওয়াশিংটন প্রাক্তন নং 2 সামগ্রিক বাছাইয়ে কিছু ব্যবসায়িক আগ্রহ পেতে পারে, যিনি উজ্জ্বলতার ঝলক দেখিয়েছিলেন যখন সুস্থ।

ইয়াং তার একমাত্র প্রো বোল তৈরি করেছে এবং 2020 সালে রুকি অফ দ্য ইয়ার জিতেছে, কিন্তু তারপর থেকে বড় ইনজুরি সমস্যা মোকাবেলা করেছে।

পিটসবার্গ স্টিলার্স তরুণদের জন্য আগ্রহী আবেদনকারী হিসেবে আবির্ভূত হয়েছে। রক্ষণাত্মক পাস দিয়ে এবং বলের পাশে অনেক তারকা দিয়ে সংজ্ঞায়িত একটি দল হিসাবে, প্রাক্তন Buckeye সঠিক পরিবেশে উন্নতি করতে পারে। টিজে ওয়াট থেকে খেলতে গিয়ে, ইয়াং স্টিলারদের 1-2 পাঞ্চ প্রদান করবে এবং দলগুলোর জন্য ডাউনসে ওয়াটের দলকে দ্বিগুণ করা আরও কঠিন করে তুলবে।

চেজ ইয়ং-এর জন্য স্টিলার্স ট্রেড দেখতে কেমন হবে?

স্টিলাররা পান

ডি, চেজ ইয়াং

নেতারা পান

দ্বিতীয় রাউন্ডের জন্য 2024 নির্বাচন

2025 ষষ্ঠ রাউন্ড পিক

ইয়াং-এর জন্য দুটি ড্রাফ্ট বাছাই করা—একজন খেলোয়াড় তার চুক্তির শেষ বছরে একটি দুর্দান্ত চোটের রেকর্ড নিয়ে—ওয়াশিংটনের জন্য একটি জয় হিসাবে বিবেচিত হওয়া উচিত। স্টিলারের দৃষ্টিকোণ থেকে, আজকাল ইয়ং-এর মতো রক্ষণাত্মক প্লেমেকার পেতে কতটা খরচ হয়। তিনি মুহূর্তের মধ্যে খেলা পরিবর্তন করতে পারেন, এবং পিটসবার্গের ডিফেন্স আরও ভাল করতে পারেন।

ইয়াং ট্রেড করার পর, স্টিলার্সকে একটি বেতনের ক্যাপ তৈরি করতে হয়েছিল, যেটি ওমর খানের চেয়ে বেশি। অ্যালেক্স হাইস্মিথের চুক্তির সম্প্রসারণ চলছে। ওয়াটসের হয়ে গত মৌসুমে হাইস্মিথের 14.5 ক্যারি ছিল। ওয়াশিংটন তার বিকল্প প্রত্যাখ্যান করায় ইয়াংকেও এক্সটেনশনের প্রয়োজন হবে।

স্টিলারদের ক্যাপ স্পেস মাত্র 15 মিলিয়ন ডলারেরও বেশি বিবেচনা করে, যা করার চেয়ে অনেক সহজ বলা যায়। পিটসবার্গ যদি ইয়াংকে চুক্তির অধীনে রাখতে পারে তবে মূলধনের খসড়াটি খুব বেশি আঘাত করা উচিত নয়। এটি একটি কারণে প্রাক্তন # 2 সামগ্রিক বাছাই।

Source link

Related posts

স্কটি শেফলার স্বীকার করেছেন যে তিনি গ্রেপ্তারের প্রেক্ষিতে ‘খুব বিরক্ত’ ছিলেন, ‘স্বাভাবিক’ ফিরে আসার জন্য ‘কয়েকটি খনন’ করেছিলেন

News Desk

অলিভিয়া কুলপো খ্রিস্টান ম্যাকক্যাফ্রির বিবাহে কী করবেন না: ‘এই দিনগুলিতে কম সাধারণ’

News Desk

ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার: মহিলাদের বাস্কেটবল দখল করছে, এবং ডন স্ট্যালির মন্তব্য তীব্র প্রতিক্রিয়া তুলছে

News Desk

Leave a Comment