ক্যাভালিয়ার্সের মার্কাস মরিস বলেছেন যে জেবি বিকারস্টাফকে বরখাস্ত করার আগে লকার রুমে বিচ্ছেদ ছিল
খেলা

ক্যাভালিয়ার্সের মার্কাস মরিস বলেছেন যে জেবি বিকারস্টাফকে বরখাস্ত করার আগে লকার রুমে বিচ্ছেদ ছিল

ক্যাভালিয়ারদের দ্বারা কোচ জেবি বিকারস্টাফকে বহিস্কারের আশেপাশের পরিস্থিতি কিছুটা পরিষ্কার হয়ে গেছে।

প্রবীণ ক্যাভালিয়ার্স ফরোয়ার্ড মার্কাস মরিস শুক্রবার পরামর্শ দিয়েছেন যে বিকারস্টাফ তাকে বহিস্কার করার আগে তার খেলোয়াড়দের সাথে ক্লিক করতে পারেনি।

“সত্যি বলতে, হ্যাঁ, আমি এটি দেখেছি,” মরিস ফ্যানডুয়েল টিভিতে বলেছিলেন যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে বিকারস্টাফ এবং ক্লিভল্যান্ড লকার রুমের মধ্যে সংযোগ বিচ্ছিন্ন ছিল কিনা।

“সেটা বলার জন্য দুঃখিত। তিনি সেখানে কিছুক্ষণ, কখনও কখনও খুব দীর্ঘ সময় ধরে আছেন। আমার মনে হয় তার একটি লকার রুম ছিল। আমার মনে হয় তার সময় শেষ হয়েছে। মাঠে এবং মাঠের বাইরে ভালো লোক।”

বিকারস্টাফ, যিনি 2020 সালে দায়িত্ব গ্রহণ করেছিলেন এবং 2021 সালের ডিসেম্বরে দলের সাথে বহু-বছরের বর্ধিতকরণে স্বাক্ষর করেছিলেন, ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালে পাঁচটি গেমে সেলটিক্সের কাছে হেরে যাওয়ার পরে তাকে বহিস্কার করা হয়েছিল।

ক্যাভালিয়াররা নিয়মিত মৌসুমে ৪৮-৩৪ ব্যবধানে এগিয়ে গেছে, এই বছর পূর্বে ৪ নং সীড অর্জন করেছে এবং প্রথম রাউন্ডে সাতটি খেলায় ম্যাজিককে পরাজিত করেছে।

ইনজুরি মোকাবেলা করার সময় তারা সেমিফাইনালে পৌঁছাতে ব্যর্থ হয়েছে, কারণ মরিস, যিনি এই মৌসুমে দলের হয়ে মাত্র 12টি ম্যাচ খেলেছেন, সেল্টিকসের কাছে মৌসুমের শেষের হারে 25 পয়েন্ট অর্জন করেছেন।

ক্লিভল্যান্ডে একটি ব্যস্ত মরসুম হতে পারে বলে আশা করা যায় তার প্রথম ধাপ ছিল বিকারস্টাফের গুলিবর্ষণ।

ক্লিভল্যান্ডে 30 এপ্রিল, 2024-এ রকেট মর্টগেজ ফিল্ডহাউসে অরল্যান্ডো ম্যাজিকের বিরুদ্ধে ইস্টার্ন কনফারেন্সের প্রথম রাউন্ডের প্লে অফের গেম 5-এর চতুর্থ কোয়ার্টারে একটি গোল করার পর মার্কাস মরিস সিনিয়র উদযাপন করছেন। গেটি ইমেজ

দলের বাদ পড়ার পর, ক্লিভল্যান্ড ডটকম রিপোর্ট করেছে যে ডোনোভান মিচেল “তার কিছু সতীর্থের পরিপক্কতা, ফোকাস, প্লে-অফ-স্তরের প্রস্তুতি এবং শোনার ইচ্ছার অভাবের কারণে হতাশ বোধ করেছিলেন।”

ইএসপিএন-এর ব্রায়ান উইন্ডহর্স্টের মতে, ক্যাভালিয়াররা অল-স্টার গার্ডকে $208 মিলিয়ন মূল্যের একটি চার বছরের সর্বোচ্চ এক্সটেনশন অফার করবে বলে আশা করা হচ্ছে, কারণ ফ্র্যাঞ্চাইজি তার ভবিষ্যত নির্ধারণ করে।

ম্যাসাচুসেটসের বোস্টনে 09 মে, 2024-এ টিডি গার্ডেনে ইস্টার্ন কনফারেন্সের দ্বিতীয় রাউন্ড প্লেঅফের গেম 2-এ বোস্টন সেল্টিকসের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সের কোচ জেবি বিকারস্টাফ দেখছেন।ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সের জেবি বিকারস্টাফ 09 মে, 2024 তারিখে ম্যাসাচুসেটসের বোস্টনে টিডি গার্ডেনে ইস্টার্ন কনফারেন্সের দ্বিতীয় রাউন্ডের প্লে অফের গেম 2-এ বোস্টন সেল্টিকসের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে দেখছেন। গেটি ইমেজ

মিচেল পরের মরসুমের শেষে একটি অনিয়ন্ত্রিত মুক্ত এজেন্ট হয়ে উঠতে পারে এবং যদি সে ক্যাভালিয়ারদের সাথে চালিয়ে না যায় তবে এনবিএ বাজারের অন্যতম জনপ্রিয় নাম হয়ে উঠবে।

মিচেল যদি ক্লিভল্যান্ডে ফিরে আসেন, তাহলে দলটির সাথে দারিয়াস গারল্যান্ডের সময় শেষ হয়ে যেতে পারে।

অ্যাথলেটিক রিপোর্ট করেছে যে গারল্যান্ডের এজেন্ট, ক্লাচ স্পোর্টসের সিইও রিচ পল, সম্ভবত 2024-25 সালে মিচেল ক্যাভালিয়ার্সে ফিরে গেলে গার্ডকে একটি নতুন ইউনিফর্ম পরানোর চেষ্টা করবেন।

Source link

Related posts

দলে ফিরেই মমিনুলের অর্ধশতক

News Desk

ডাস্টিন পোয়ারিয়ারের “অবিবাদিত” হওয়ার আজীবন অনুসন্ধান UFC 302-এ চূড়ান্ত সুযোগে নেমে আসে

News Desk

পিট আলোনসোর স্ত্রী হ্যালি ফিলিসের বিরুদ্ধে মেটসের খেলা চলাকালীন লন্ডনের অভিজ্ঞতার মধ্যে এক ঝলক দেখান

News Desk

Leave a Comment