ক্যাভালিয়ার্স বনাম সেল্টিকস গেম 2 ভবিষ্যদ্বাণী: এনবিএ প্লেঅফের মতপার্থক্য, বাছাই এবং সেরা বাজি
খেলা

ক্যাভালিয়ার্স বনাম সেল্টিকস গেম 2 ভবিষ্যদ্বাণী: এনবিএ প্লেঅফের মতপার্থক্য, বাছাই এবং সেরা বাজি

বাণিজ্যিক সামগ্রী। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

ইস্টার্ন কনফারেন্স সেমিফাইনালের গেম 1-এ ক্যাভালিয়ার্সের বিরুদ্ধে 120-95 ব্যবধানে জয়ের মাধ্যমে সেল্টিকরা তাদের আধিপত্য দেখিয়েছে।

লিগের অন্যতম সেরা রক্ষণাত্মক দল হিসাবে তাদের খ্যাতি সত্ত্বেও, ক্যাভালিয়াররা বোস্টনের উচ্চ-ক্ষমতাসম্পন্ন অপরাধকে ধারণ করার জন্য সংগ্রাম চালিয়ে যাচ্ছে।

ক্লিভল্যান্ড প্রতিপক্ষের 3-পয়েন্টারের মধ্যে 10 তম স্থানে রয়েছে, প্রতি খেলায় 12.4 এর অনুমতি দেয়। যাইহোক, এই মৌসুমে বোস্টনের বিপক্ষে তার চার ম্যাচআপে, তিনি গড়ে 16 3-পয়েন্টারের অনুমতি দিয়েছেন।

এবং ক্যাভালিয়াররা যখন সেন্টার জ্যারেট অ্যালেনের সামনে একটি গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছাড়াই, তার ফিরে আসা সম্ভবত তাদের ঘেরের প্রতিরক্ষায় খুব কম প্রভাব ফেলবে।

অ্যালেন পাঁজরের চোটের কারণে ক্লিভল্যান্ডের শেষ চারটি গেম মিস করেছেন এবং গেম 2 এর জন্য তিনি কতটা প্রস্তুত তা এখনও স্পষ্ট নয়।

যাইহোক, আমরা এখনও বেটিং বোর্ডে কিছু নাটক আগে থেকেই লক্ষ্য করতে পারি, যেগুলির অ্যালেনের পরিস্থিতির সাথে সামান্য সম্পর্ক থাকা উচিত।

অশ্বারোহী বনাম সেল্টিক মতভেদ

TeamSpreadMoneylineTotalঅশ্বারোহী+13.5 (-112)+625o212 (-108)কেল্টিক-13.5 (-108)-950u212 (-112)DraftKings এর মাধ্যমে Odds

ক্যাভালিয়ার্স বনাম সেল্টিকসের সেরা বাজি

Jayson Tatum এর 5.5 এর কম অ্যাসিস্ট রয়েছে (-142, DraftKings)

যদিও আমাদের এই প্রপের সাথে কিছু রস গিলে ফেলতে হবে, এটি Tatum-এর সিজন গড় 4.9 অ্যাসিস্টের চেয়ে বেশি বিবেচনা করে এটি দেখতে মূল্যবান।

কিন্তু এই পরিস্থিতিগত স্পট সম্পর্কে যা আকর্ষণীয় তা হল যে Tatum গেম 1 এ আর্কের বাইরে থেকে স্কোরলেস (0-ফর-5) ছিল এবং পোস্ট সিজনে ক্যারিয়ারের সবচেয়ে খারাপ 40.6% শুটিং করছে।

ভাল খবর হল যে Celtics যথেষ্ট গভীর যে তাদের অগত্যা এই মুহূর্তে একটি Cavaliers দলের বিরুদ্ধে Tatum এর পরিষেবার প্রয়োজন হয় না যেটি সম্পূর্ণ উচ্চতর দেখায়।

যাইহোক, এনবিএ শিরোনামে সুযোগ পাওয়ার জন্য তার শুটিং স্পর্শ পুনরুদ্ধার করতে তাদের সম্ভবত পাঁচবারের অল-স্টারের প্রয়োজন হবে।

Tatum মূলত তার ফর্ম খুঁজে পেতে ক্যাভালিয়ারদের বিরুদ্ধে এই সিরিজটি ব্যবহার করতে পারে, এবং এর অর্থ যদি মন্দা থেকে বেরিয়ে আসা, তাই হোক।

আল হরফোর্ড অনূর্ধ্ব 12.5 পয়েন্ট + অ্যাসিস্ট (-115, ড্রাফট কিংস)

হরফোর্ড চার ডাইম আউট করে সিরিজের ওপেনারে অ্যাসিস্টে তার মৌসুম গড় (2.6) এর বেশি পারফর্ম করেছেন। ফলস্বরূপ, গড় কিছু রিগ্রেশন আশা করার জন্য এটি একটি চমৎকার জায়গা।

এই মৌসুমে 15 বার চার বা তার বেশি অ্যাসিস্ট রেকর্ড করার পর, হরফোর্ড তার পরবর্তী খেলায় 14 বার কম ডাইম রেকর্ড করেন। এই আকর্ষণীয় প্রবণতা তার পয়েন্ট + সমালোচনামূলক সমর্থন আরো মান যোগ করে.

তিনি তার শেষ পাঁচটি ম্যাচে এবং তার আগের 10টি খেলার মধ্যে নয়টিতে এই চিহ্নের নিচে গেছেন।

আল হরফোর্ড ক্যাভালিয়ার্সের বিপক্ষে গেম 1-এ সাত পয়েন্ট এবং চারটি অ্যাসিস্ট করেছিল। গেটি ইমেজ

আমরা যদি পুরো মরসুমে তার সংখ্যা দেখি, তিনি 71টি গেমের 50টিতে (70.4%) এই সংখ্যার নিচে ছিলেন।

এমনকি Kristaps Porzingis কে পাশ কাটিয়ে, Horford অগত্যা তাদের অপরাধের ক্ষেত্রে ব্যবহারের পরিপ্রেক্ষিতে Celtics র‌্যাঙ্কে উঠে আসে না।

অতএব, গেম 2 এর জন্য হরফোর্ডের প্রোডাকশন প্রজেক্ট করার সময় এই সমর্থন নম্বরটি সম্ভবত উল্টোদিকের চেয়ে বেশি স্লিপেজ নির্দেশ করে।

212 পয়েন্টের বেশি (-108, ড্রাফট কিংস)

বাজার 211.5 এ খোলার পর এই মোট 212-এ পৌঁছানোর বাজি ধরেছে এবং আমি এই পদক্ষেপের সাথে সম্পূর্ণ একমত। ক্লিভল্যান্ড এখনও বোস্টনের পরিধি সমস্যার সমাধান করতে পারেনি, এবং উন্নতির জন্য খুব বেশি আশা নেই বলে মনে হচ্ছে।

সেল্টিকদের বিরুদ্ধে সাফল্য পেতে, আপনাকে তাদের তিন-বিন্দু লাইন থেকে দূরে রাখতে হবে। পরিবর্তে, ক্যাভালিয়াররা এই মৌসুমে সেল্টিকদের কাছে গড়ে 41 3-পয়েন্ট প্রচেষ্টা ছেড়ে দিচ্ছে।

NBA উপর বাজি?

এইভাবে, ক্যাভালিয়াররা সারা বছর (33.9) অনুমতি দিয়েছে তার চেয়ে সেল্টিকরা প্রতি গেমে গড়ে সাতটি বেশি তিন-পয়েন্ট প্রচেষ্টা করছে।

মজার ব্যাপার হল, ক্যাভালিয়াররা সেল্টিকের শটটি মেলানোর জন্য একটি সমন্বিত প্রচেষ্টা চালাচ্ছে।

ক্লিভল্যান্ড চারটি খেলায় বোস্টনের চেয়ে মাত্র দুই কম 3-পয়েন্টারের চেষ্টা করেছে। উভয় দলই ঘের থেকে বোমা ফেলতে ইচ্ছুক, ওভার 213 পয়েন্টে প্রচুর মূল্য দেয়।

Source link

Related posts

ভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিলেন বাংলাদেশের মেয়েরা

News Desk

ক্রিকেট যেভাবে “আমজনতার” হলো

News Desk

রোনালদিনহোর ছেলেকে দলে ভেড়াতে যাচ্ছে বার্সেলোনা

News Desk

Leave a Comment