ক্যামেরন ব্রিঙ্ক তার জীবনে তার প্রেমিকের প্রভাব প্রকাশ করেছেন
খেলা

ক্যামেরন ব্রিঙ্ক তার জীবনে তার প্রেমিকের প্রভাব প্রকাশ করেছেন

লস এঞ্জেলেস স্পার্কস প্লেয়ার ক্যামেরন ব্রিঙ্ক বলেন, তার প্রেমিক বেন ফেল্টার তাকে তার নতুন প্রিয় শখের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন, যদিও সে এতে “ভয়ংকর”।

ব্রিঙ্ক অ্যান্ড ফেল্টার — স্ট্যানফোর্ড ইউনিভার্সিটির একজন প্রাক্তন রোয়ার যেখানে তিনি এবং ডব্লিউএনবিএ ফরোয়ার্ডের সাথে দেখা হয়েছিল — শিল্পের বিভিন্ন ফর্মের সাথে সম্পর্ক ছিল।

বুধবার প্রকাশিত পিপল ম্যাগাজিনের সাথে একটি সাক্ষাত্কারে ব্রিঙ্ক বলেছেন, “আমার বন্ধু আমাকে শিল্পের বিশাল প্রেমিকে পরিণত করেছে।” “আমি মৃৎপাত্র এবং জলরঙ পছন্দ করি, যদিও আমি এতে ভয়ানক।

“বসে কিছুক্ষণের জন্য আপনার মনকে অন্যভাবে কাজ করা সত্যিই চমৎকার।”

ক্যামেরন ব্রিঙ্ক এবং তার প্রেমিক বেন ফেল্টার। ইনস্টাগ্রাম

ক্যামেরন ব্রিঙ্ক এবং তার প্রেমিক বেন ফেল্টার। ইনস্টাগ্রাম

22 বছর বয়সী স্কিমস মডেল আরও বলেছেন যে তিনি তার চুল এবং মেকআপ সহ নিজের জাদু করতে পছন্দ করেন। এবং সার্ফিং।

“আমি আমার চুল এবং মেকআপ করতে অনেক বেশি গর্ব করি,” ব্রিঙ্ক বলেন, “আমি মনে করি এটি আমার জন্য আনন্দদায়ক, তবে এটি প্রক্রিয়াটির মধ্য দিয়ে যেতে হবে।”

“…ওহ – এবং আমি নিজেকে শিখিয়েছি কিভাবে ধাক্কাধাক্কি করতে হয়।”

লস অ্যাঞ্জেলেস স্পার্কসের ক্যামেরন ব্রিঙ্ক #22 11 জুন, 2024-এ সিয়াটল, ওয়াশিংটনে ক্লাইমেট প্লেজ এরিনায় সিয়াটেল স্টর্মের বিরুদ্ধে তাদের খেলার আগে পৌঁছেছে। গেটি ইমেজ

লস অ্যাঞ্জেলেস স্পার্কস ফরোয়ার্ড ক্যামেরন ব্রিঙ্ক (22) লস অ্যাঞ্জেলেসে, 9 জুন, 2024, রবিবার, একটি WNBA বাস্কেটবল খেলার দ্বিতীয়ার্ধের সময় লাস ভেগাস আইস সেন্টার আ’জা উইলসন, বামদিকে এবং কেলসি ব্লুমকে রক্ষা করছেন৷ এপি

ব্রিঙ্ক এবং ফেল্টার, যিনি মার্চ মাসে একসঙ্গে তিন বছর উদযাপন করেছিলেন, প্রথম দেখা হয়েছিল যখন তারা স্ট্যানফোর্ড ইউনিভার্সিটিতে ছাত্র-অ্যাথলেট ছিলেন — যেখানে তিনি 2021 সালে NCAA শিরোপা জিতেছিলেন এবং 2024 সালে নং দ্য ইয়ার হওয়ার আগে 2024 সালে নাইসমিথ ডিফেন্সিভ প্লেয়ার অফ দ্য ইয়ার নির্বাচিত হন। বিশ্ব এই বছরের ডব্লিউএনবিএ ড্রাফটে সামগ্রিকভাবে 2টি বাছাই করা হয়েছে।

প্রিন্সটন, নিউ জার্সির নেটিভ ব্যাখ্যা করেছেন যে তার বাবা-মা – গ্রেগ ব্রিঙ্ক এবং মিশেল পেইন ব্রিঙ্ক, যারা ভার্জিনিয়া টেক-এ বাস্কেটবল খেলার সময় দেখা করেছিলেন – সম্প্রতি তাকে লস অ্যাঞ্জেলেসে তার অ্যাপার্টমেন্টে যেতে সাহায্য করেছিলেন এবং তাদের “সেরা সমর্থন ব্যবস্থা” বলে অভিহিত করেছিলেন।

পরিবারে বাস্কেটবল চলে।

ব্রিঙ্কের গডব্রদাররা হলেন এনবিএ খেলোয়াড় স্টিভ এবং সেথ কারি, এবং তিনি কারি পরিবারের খুব কাছের।

শেথের স্ত্রী, ক্যালি রিভারস, কারিকে সাহায্য করেন, বাক্সের প্রশিক্ষক ডক রিভার্সের কন্যা, ব্রিঙ্কের কিছু পেশাগত দায়িত্ব সামলাতে।

“আমি এটাকে ভালোবাসি, তাই এটি শুধুমাত্র পরিবার এবং কাজের একটি মহান ছেদ,” ব্রঙ্ক বলেছেন, একজন নিউ ব্যালেন্স অ্যাথলিট। “আমি খুব ভাগ্যবান যে আমার চারপাশে একটি দুর্দান্ত গ্রাম রয়েছে।”

লস অ্যাঞ্জেলেস স্পার্কসের ক্যামেরন ব্রিঙ্ক #22 11 জুন, 2024-এ ওয়াশিংটনের সিয়াটলে ক্লাইমেট প্লেজ অ্যারেনায় সিয়াটেল ঝড়ের ইজি ম্যাগবিগর #13-এর উপর গুলি চালায়। গেটি ইমেজ

6-ফুট-4 কেন্দ্রটি পেশাদার হুপসে তার রূপান্তরের উপর দৃষ্টি নিবদ্ধ করে।

“এটি অবশ্যই একটি বিশাল সামঞ্জস্য, যা আমাকে প্রতিদিন কাজ করতে হবে এবং আমার জীবনকে সম্পূর্ণ আলাদা হওয়ার সাথে অভ্যস্ত হতে হবে,” তিনি বলেছিলেন।

ব্রিঙ্ক অ্যান্ড দ্য স্পার্কস (4-8) শুক্রবার মিনেসোটাতে লিঙ্কসের (9-3) মুখোমুখি হয়।

Source link

Related posts

নাইকি তার সাম্প্রতিক স্থগিতাদেশ সত্ত্বেও গ্রিজলিজ তারকা জা মোরান্টকে “সমর্থন চালিয়ে যাওয়ার” প্রতিশ্রুতি দিয়েছে

News Desk

ইপ্পেই মিজুহারা শোহেই ওহতানির কাছ থেকে চুরি করা অর্থ রিয়েল হাউসওয়াইভস তারকাকে পাঠিয়েছেন বলে অভিযোগ রয়েছে

News Desk

যেভাবে ঈদে উদযাপন করলেন মোস্তাফিজ

News Desk

Leave a Comment