ক্যালিফোর্নিয়া ম্যারাথন বিজয়ী দৌড়ের সময় তার বাবার কাছ থেকে জল গ্রহণ করার পরে তার খেতাব কেড়ে নেওয়া হয়েছে
খেলা

ক্যালিফোর্নিয়া ম্যারাথন বিজয়ী দৌড়ের সময় তার বাবার কাছ থেকে জল গ্রহণ করার পরে তার খেতাব কেড়ে নেওয়া হয়েছে

ক্যালিফোর্নিয়ার একজন ব্যক্তি দৌড়ের সময় তার বাবার কাছ থেকে জল গ্রহণ করার পরে সপ্তাহান্তে একটি ম্যারাথনে তার প্রথম স্থানটি ছিনিয়ে নিয়েছিলেন।

এস্তেবান প্রাডো, 24, অরেঞ্জ কাউন্টি ম্যারাথন 2:24:54-এ শেষ করেছিলেন, কিন্তু পরে রেসের নিয়ম লঙ্ঘনের জন্য অযোগ্য ঘোষণা করা হয়েছিল যখন এটি প্রকাশিত হয়েছিল যে তার বাবা 26.2-মাইল কোর্সে সাইকেল চালাচ্ছেন এবং তাকে জল দিয়েছিলেন।

6 নভেম্বর, 2005, নিউ ইয়র্ক সিটিতে নিউ ইয়র্ক সিটি ম্যারাথন চলাকালীন দৌড়বিদরা ব্রুকলিনের একটি আশেপাশের মধ্যে দিয়ে তাদের পথ করে। (স্পেন্সার প্ল্যাট/গেটি ইমেজ)

ইউএসএ টুডে-এর মাধ্যমে এক বিবৃতিতে রেস ডিরেক্টর গ্যারি কুচার বলেছেন, “একজন অংশগ্রহণকারীকে মার্কিন যুক্তরাষ্ট্রের ট্র্যাক অ্যান্ড ফিল্ডের নিয়ম এবং আমাদের রেসিংয়ের নিয়ম লঙ্ঘন করে বাইকের একজন ব্যক্তির কাছ থেকে অননুমোদিত সহায়তা পাওয়ার বিষয়টি নির্ধারিত হওয়ার পরে আমরা অযোগ্য ঘোষণা করতে বাধ্য হয়েছিলাম।” .

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“সমস্ত প্রতিযোগীদের জন্য আমাদের ইভেন্টের ন্যায্যতা এবং অখণ্ডতা নিশ্চিত করতে আমরা এই নিয়মগুলিকে খুব গুরুত্ব সহকারে নিই।”

প্রাডো এনবিসি লস এঞ্জেলেসকে বলেছেন যে তিনি লঙ্ঘন সম্পর্কে সচেতন ছিলেন না, তিনি যোগ করেছেন যে তার গতির কারণে তার কাছে জল সবসময় পাওয়া যায় না।

“কারণ আমি প্রথম স্থানে ছিলাম, তাই অনেক স্বেচ্ছাসেবক পদদলিত হওয়ার মতো ছিল,” তিনি আউটলেটকে বলেছিলেন। “যখন আমি সেখানে পৌঁছেছিলাম, তারা…পানি নিয়ে যাচ্ছিল। অনেক সময়, ওয়াটার স্টেশনগুলিতে আমার জন্য কিছুই ছিল না।”

জল সরবরাহ স্টেশন

একজন স্বেচ্ছাসেবক লন্ডন ম্যারাথনে পানির বোতল বিতরণ করছেন। (গেটি ইমেজ)

বেইজিং হাফ ম্যারাথন বিজয়ী তার পদক কেড়ে নেওয়া হয়েছে কারণ একটি ভিডিওতে দেখানো হয়েছে যে প্রতিযোগীরা চীনা রানারকে জিততে দিচ্ছে

ম্যারাথন ওয়েবসাইট অনুসারে, রেসের সামনের অংশে সাতটি জল/হাইড্রেশন স্টেশন স্থাপন করা হয়েছিল এবং দ্বিতীয়ার্ধে আরও আটটি স্থাপন করা হয়েছিল।

কিন্তু স্যাক্রামেন্টো বি এর মতে, কুচার বলেছেন যে ভিডিও প্রমাণ এতে সন্দেহ প্রকাশ করে।

“আমাদের কাছে ভিডিও রয়েছে যে তিনি জল স্টেশনগুলির মধ্য দিয়ে যাচ্ছেন এবং গ্যাটোরেড বা জল নিচ্ছেন না, তবে এটি একটি বাইকে একজন লোকের কাছ থেকে বোতলে নিচ্ছেন।”

জল সরবরাহ স্টেশন

2008 সালে হংকং ম্যারাথনে জল সরবরাহ স্টেশন। (এডওয়ার্ড ওং/সাউথ চায়না মর্নিং পোস্ট গেটি ইমেজের মাধ্যমে)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

পরিবর্তে, জেসন ইয়াং, 33, 2:25:11 এর ম্যারাথন দৌড়ে প্রথম স্থান অধিকার করেছিলেন। একটি ইনস্টাগ্রাম পোস্টে তিনি এই বিতর্কের সমাধান করেছেন।

“যদি আপনি একটি পদক এবং/অথবা পুরষ্কারের অর্থের জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন তবে কোনও ম্যারাথনে ব্যক্তিগত বাইক সমর্থন অনুমোদিত না হওয়ার একটি কারণ রয়েছে,” তিনি একটি ক্যাপশনে লিখেছেন৷ “এটি একেবারেই হাস্যকর যে এস্তেবান প্রাডো প্রত্যেকের কাছে ক্ষমা চায়নি যারা প্রতিযোগিতা করেছিল এবং এখনও বিশ্বাস করে যে সে রেস ফেয়ার এবং স্কোয়ার জিতেছে। আমি মনে করি রেস ডিরেক্টর সঠিক সিদ্ধান্ত নিয়েছেন।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

লিভারপুল বনাম শেফিল্ড ইউনাইটেড ভবিষ্যদ্বাণী: প্রিমিয়ার লিগের মতভেদ, বাছাই

News Desk

মার্কাস মায়ে, প্রাক্তন জেট নিরাপত্তা, ডলফিনের সাথে সাইনবোর্ড

News Desk

পেসাররা নিক্সকে পরাজিত করার সাথে সাথে টাইরেস হ্যালিবার্টন ইতিহাস তৈরি করেছিলেন

News Desk

Leave a Comment