ক্রিকেট বিশ্বকাপের ভবিষ্যদ্বাণী: বিবেচনা করার জন্য দুটি বিকল্প
খেলা

ক্রিকেট বিশ্বকাপের ভবিষ্যদ্বাণী: বিবেচনা করার জন্য দুটি বিকল্প

বাণিজ্যিক সামগ্রী। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল The New York Post-এর অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে৷

বিশ্বের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রীড়া ইভেন্ট এই সপ্তাহে নিউইয়র্কে আসছে।

মার্কিন যুক্তরাষ্ট্র এবং ওয়েস্ট ইন্ডিজ শনিবার থেকে শুরু হওয়া আইসিসি টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপের আয়োজন করবে, আটটি ম্যাচ (ভারত বনাম পাকিস্তান সহ) আইজেনহাওয়ার পার্কের নবনির্মিত নাসাউ কাউন্টি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়ার কথা। লং আইল্যান্ডে।

আপনি যে ঠিক পড়েছেন. আইজেনহাওয়ার পার্কে একটি 34,000 আসনের ক্রিকেট স্টেডিয়াম রয়েছে।

অপ্রচলিতদের জন্য, টি-টোয়েন্টি বা টি-টোয়েন্টি ক্রিকেট খেলার একটি সংক্ষিপ্ত রূপ যেখানে প্রতিটি দল একবারে 20 ওভারের জন্য ব্যাট করে (একটি ছয় বল সমন্বিত)।

যে দল সবচেয়ে বেশি পয়েন্ট স্কোর করে সেই ম্যাচে জয়ী হয়।

2024 টি-টোয়েন্টি বিশ্বকাপে 20টি দেশের একটি মাঠ রয়েছে যা পাঁচটি দলের চারটি গ্রুপে বিভক্ত। রাউন্ড রবিনের পর প্রতিটি গ্রুপের শীর্ষ দুই দল পরের পর্বে যাবে।

সেখান থেকে বাকি আটটি দলকে চারটি গ্রুপে ভাগ করা হবে এবং সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জনকারী প্রতিটি গ্রুপের শীর্ষ দুটি দলের সাথে অন্য রাউন্ডে খেলবে।

ভারত (+275, ড্রাফ্টকিংস) সর্বসম্মত টুর্নামেন্ট ফেবারিট, কিন্তু অস্ট্রেলিয়া (+350) এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড (+450) আকারে শীর্ষস্থানে রয়েছে।

দক্ষিণ আফ্রিকা (+650), ওয়েস্ট ইন্ডিজ (+800), পাকিস্তান (+800), নিউজিল্যান্ড (+950) এবং পাকিস্তান (+1000) 35/1-এর অধীনে তালিকাভুক্ত একমাত্র দল।

টিম ইউএসএ, যারা গত সপ্তাহে একটি প্রস্তুতি সিরিজে বাংলাদেশের বিপক্ষে দুটি বিখ্যাত জয় পেয়েছে, টুর্নামেন্ট জয়ের জন্য 500/1 এবং গ্রুপ পর্ব থেকে এগিয়ে যাওয়ার জন্য 65/1।

টি-টোয়েন্টি ক্রিকেটের জনপ্রিয়তা বৃদ্ধির একটি কারণ হল খেলার দীর্ঘ ফর্ম্যাটের তুলনায় এটি অনেক বেশি অপ্রত্যাশিত।

এটি বছরের পর বছর ধরে কিছু চমকপ্রদ বিপর্যয় সৃষ্টি করেছে এবং কয়েকটি আশ্চর্য বিজয়ী হয়েছে।

আমরা কি আরেকটি দেখতে পাবো?

7 মে, 2024-এ নিউইয়র্কের ইস্ট মেডোতে আইজেনহাওয়ার পার্কে নতুন ক্রিকেট বিশ্বকাপ স্টেডিয়ামের অগ্রগতি। Getty Images এর মাধ্যমে Newsday

ক্রিকেট বিশ্বকাপ 2024 টি-টোয়েন্টি সেরা বাজি

জয়ের সেরা বাজি: ওয়েস্ট ইন্ডিজ (+800)

2022 টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজ একটি তিক্ত হতাশা ছিল, কিন্তু সম্প্রতি মেরুনদের জন্য জিনিসগুলি সঠিক দিকে যেতে শুরু করেছে।

উইন্ডিজ ইংল্যান্ডের বিরুদ্ধে 3-2 জয়ের মাধ্যমে 2023 শেষ করেছিল, তারপর 2024 সালে অস্ট্রেলিয়ার একটি উত্সাহজনক সফর দিয়ে শুরু করেছিল যা বিশ্বকে গায়ানার জঙ্গলের একজন প্রাক্তন লগার শামার জোসেফের সাথে পরিচয় করিয়ে দেয়, যিনি খেলার উদীয়মান প্রতিভাদের একজন হয়ে উঠেছেন। প্রতিকূলতার বিরুদ্ধে যা বোঝা কঠিন।

ওয়েস্ট ইন্ডিজকে গ্রুপ সি থেকে বেরিয়ে আসার জন্য নিউজিল্যান্ড এবং আফগানিস্তানের মুখোমুখি হতে হবে, তবে একটি শক্ত গ্রুপে থাকা সবসময় খারাপ জিনিস নয় কারণ এর অর্থ হল আপনি যোগ্যতা অর্জন করলে আপনি ভাল অবস্থায় থাকবেন।

উইন্ডিজের মাঠে সপ্তম-সর্বোচ্চ ইএলও রেটিং আছে, কিন্তু ভিড় এবং পরিচিত পরিস্থিতি তাদের এই মূল্যে চেষ্টা করার জন্য যথেষ্ট সমর্থন প্রদান করা উচিত।

মার্কিন যুক্তরাষ্ট্রে সেরা স্পোর্টস বেটিং সাইট এবং অ্যাপগুলির ভিতরের তালিকা পান৷

স্লিপার ব্যাকওয়ার্ডস: আয়ারল্যান্ড বনাম পাকিস্তান

আসুন এটিকে সরিয়ে নেওয়া যাক: আয়ারল্যান্ড টি-টোয়েন্টি বিশ্বকাপ জিততে পারবে না এবং গ্রীনের পুরুষদের গ্রুপ এ থেকে (যার মধ্যে ভারত ও পাকিস্তান রয়েছে) জিততে পারবে না।

তবে, আয়ারল্যান্ড উল্লেখযোগ্যভাবে উন্নতি করছে এবং 2022 বিশ্বকাপে অবিশ্বাস্যভাবে ভাল পারফরম্যান্স দেখিয়েছে।

আইরিশরা শুধু গ্রুপ পর্বেই ছিটকে যায়নি, পথেই ইংল্যান্ডকে হারিয়েছে।

আয়ারল্যান্ডের বাছাইয়ে বাজি ধরার পরিবর্তে বা গ্রুপ এ জেতার মতো পাগলামি করার পরিবর্তে, 16 জুন পাকিস্তানের বিরুদ্ধে আপসেট বন্ধ করার জন্য আমি তাদের সমর্থন করার পরামর্শ দিচ্ছি।

Source link

Related posts

ইয়াঙ্কিস বনাম ডায়মন্ডব্যাকস ভবিষ্যদ্বাণী, মতভেদ, বাছাই: সোমবারের জন্য সেরা MLB বাজি

News Desk

ফ্লেচার-মেহেদীর ঝড়ে প্লে অফে খুলনা, বিদায় ঢাকার

News Desk

রাজাকে ‘বাচ্চা’ বলে কটাক্ষ আকরামের

News Desk

Leave a Comment