ক্রিশ্চিয়ান স্কট, মেটসের শীর্ষ সম্ভাবনাময়, দুর্দান্ত তিন রানের আউটিংয়ে 10 রানে আউট হন
খেলা

ক্রিশ্চিয়ান স্কট, মেটসের শীর্ষ সম্ভাবনাময়, দুর্দান্ত তিন রানের আউটিংয়ে 10 রানে আউট হন

মেটসের এমভিপি বুধবার ট্রিপল-এ সিরাকিউসের সাথে তার প্রথম হোম গেমে মুগ্ধ হয়েছিল।

ক্রিশ্চিয়ান স্কট ওয়ার্সেস্টার রেড সক্সের বিরুদ্ধে জয়ের পিচ করার সময় পাঁচ ইনিংসে 10 রান আউট করেছিলেন, 83টি পিচ নিক্ষেপ করার সময় দুটি হিটে মাত্র এক রান (একটি একক হোম রান) এবং একটি হাঁটার অনুমতি দিয়েছিলেন।

বেসবল সাভান্তের মতে, 24 বছর বয়সী ডানহাতি তার ফাস্টবলে গড় 94.8 মাইল প্রতি ঘণ্টা, এবং সর্বোচ্চ 96.4 হিট।

ক্রিশ্চিয়ান স্কট মেটস স্প্রিং প্রশিক্ষণের সময় নিক্ষেপ করে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

তিনি তার ফাস্টবল এবং চেঞ্জআপ দিয়ে তিনটি হুইফ তৈরি করেছিলেন, তার স্লাইডার দিয়ে চারটি এবং তার সুইপার দিয়ে দুটি।

ইয়াঙ্কিজের ট্রিপল-এ দলের স্ক্র্যান্টন/উইল্কস-ব্যারের বিরুদ্ধে মৌসুমের প্রথম শুরুতে, স্কট চার ইনিংসে পাঁচটি আঘাতে তিন রানের অনুমতি দিয়েছিলেন, কিন্তু নয়টি স্ট্রাইকআউট এবং শূন্য হাঁটা ছিল।

জেট উইলিয়ামস, ড্রিউ গিলবার্ট, লুইসঞ্জেল আকুনা এবং রায়ান ক্লিফোর্ডের পিছনে MLB.com দ্বারা মেটস ফার্ম সিস্টেমে স্কটকে 5 নম্বর সম্ভাবনা হিসাবে স্থান দেওয়া হয়েছে।

মেটস প্রসপেক্ট ক্রিশ্চিয়ান স্কট 20 শে মার্চ, 2024-এ মারলিনসের বিরুদ্ধে একটি গ্রেপফ্রুট লীগ খেলার সময় খেলছেন।মেটস প্রসপেক্ট ক্রিশ্চিয়ান স্কট 20 শে মার্চ, 2024-এ মারলিনসের বিরুদ্ধে একটি গ্রেপফ্রুট লীগ খেলার সময় খেলছেন। গেটি ইমেজ

ফ্লোরিডা থেকে 2021 খসড়ায় মেটস দ্বারা পঞ্চম রাউন্ডের বাছাই করা, স্কট 87 ইনিংসে 107টি স্ট্রাইকআউট সহ 19 টি মাইনর লিগ জুড়ে 2.57 ERA ছিল।

তিনি গত মাসে মেটসের জন্য মাত্র একটি বসন্ত শুরু করেছিলেন, মার্লিনদের বিরুদ্ধে সাতটি স্ট্রাইকআউট সহ দুটি হিট এবং শূন্য হাঁটার উপর চার ইনিংসে এক রানের অনুমতি দিয়েছিলেন।

“তিনি বিশেষ,” মেটস ম্যানেজার কার্লোস মেন্ডোজা সেই সময়ে স্কট সম্পর্কে বলেছিলেন। “তার লো-লঞ্চ ফাস্টবল, রাইড এবং ভেলো সহ, এটি একটি ভূমিকা পালন করে — এবং আমরা আজ এটি দেখেছি যে সে হিটারদের আক্রমণ করেছিল। তারা এটা বাছাই কঠিন সময় ছিল. আপনি এই বাচ্চাটির সম্পর্কে অনেক কিছু শুনেছেন, কিন্তু আজকে তাকে তা করতে দেখে এবং যেভাবে সে বেসবল ছুঁড়েছে, এটি বিশেষ এবং উত্তেজনাপূর্ণ ছিল।

Source link

Related posts

সীমাবদ্ধতা জানা থাকলে সাকিব এসব বলতেন না: বিসিবি সিইও

News Desk

মেসির ইনজুরিতে চিন্তিত নয় পিএসজি

News Desk

জুভেন্টাস ছেড়ে দেবেন, আগেই সতীর্থদের বলে রেখেছেন রোনালদো

News Desk

Leave a Comment