ক্রিস ক্রেইডার তার রেঞ্জার্স ক্যারিয়ারে আরেকটি সংজ্ঞায়িত মুহূর্ত যোগ করেছেন
খেলা

ক্রিস ক্রেইডার তার রেঞ্জার্স ক্যারিয়ারে আরেকটি সংজ্ঞায়িত মুহূর্ত যোগ করেছেন

RALEIGH, N.C. – সাম্প্রতিক রেঞ্জার্স ইতিহাসে তার স্বাক্ষর রয়েছে। আপনি এটা মিস করতে পারবেন না. বৃহস্পতিবার রাতে এখানে যেমন কেউ, কিন্তু কেউ তাকে মিস করতে পারেনি।

দ্য. জাতীয়। হকি। লীগ মতামত ক্রিস

20 নং 11 এর কাছাকাছি এসেছিল, কারণ সিনিয়র গোলরক্ষক ক্রিস ক্রেইডার তৃতীয় পিরিয়ডে প্রাকৃতিক হ্যাটট্রিক করেছিলেন যাতে রেঞ্জার্স 3-1 ঘাটতি কাটিয়ে উঠতে এবং একটি গেম স্কোর করতে সক্ষম হয়। 6 সিরিজ – ক্যানের উপর 5-3 জিতেছে।

হারিকেনসের বিরুদ্ধে রেঞ্জার্সের 5-3 জয়ের তৃতীয় পর্বে বিজয়ী গোল করার পর ক্রিস ক্রেইডার (ডানদিকে) উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

2012 সালে টুর্নামেন্টের প্রথম রাউন্ডের জন্য ক্রেইডার বোস্টন কলেজ থেকে নতুন দলে যোগ দেওয়ার পর থেকে 13 বছরে কনফারেন্স ফাইনালে এটি ব্লুশার্টের পঞ্চম ট্রিপ হবে। তিনি অ্যাডাম হেনরিকের জন্য সেখানে ছিলেন। তিনি সেখানে জনাথন কুইকের জন্য ছিলেন। তিনি একবার কেরি প্রাইসকে আঘাত করেছিলেন। টাম্পা বে এর হতাশার সময় তিনি সেখানে ছিলেন। তিনি বার্তার জন্য সেখানে ছিলেন।

বৃহস্পতিবার দ্বিতীয় পিরিয়ডের পর ক্রেডার লকার রুমে ছিলেন। তিনি উঠে দাঁড়ালেন এবং বললেন তিনি একটি পাবেন। সে মিথ্যা বলেছিল. তিনি পেয়েছেন তিনটি।

তিনি তৃতীয় পিরিয়ডে তিনটি পেয়েছিলেন ঠিক একইভাবে মার্ক মেসিয়ার 1994 সালে মিডোল্যান্ডসে তৃতীয় পিরিয়ডে তিনটি পেয়েছিলেন আরেকটি মোটামুটি গুরুত্বপূর্ণ গেম 6 যখন ব্লুশার্টস 40 এর পরে ডেভিলদের কাছে 2-1 হেরেছিল এবং বিলুপ্তির মুখোমুখি হয়েছিল।

ষষ্ঠ ম্যাচ ১৯৯৪ সালে

খেলা 6, 30 বছর পরে।

রেঞ্জাররা ভ্যালি অফ হিরোসের অর্ধেক পথ যা ক্রেইডারের জন্য পথ তৈরি করতে হবে, একজন অনিচ্ছুক নায়ক। আমি যখন তাকে জিজ্ঞাসা করি যে এই অর্জন তার কাছে ব্যক্তিগতভাবে কী বোঝায়, তিনি আমার প্রত্যাশা মতো উত্তর দিয়েছিলেন।

ছয় খেলায় রেঞ্জার্স জিতেছে ৫-৩ গোলে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

“আপনি এই উত্তর ঘৃণা করতে যাচ্ছেন,” তিনি বলেন. “এর মানে আমাদের আরও হকি খেলতে হবে।”

ইগর শেস্টারকিন চিত্তাকর্ষক ছিলেন কারণ রেঞ্জার্সরা আক্রমণের গতি বাড়াতে শুরু থেকেই বলটি উন্মুক্ত করেছিল। তারা সামনে থেকে, নাকাল এবং বাঁক, কিন্তু ক্যানেস কভারেজ ত্রুটিগুলি পুঁজি করে এটি 3-1 করতে সক্ষম হয়েছিল।

1994-এর 6টি শয়তানের মতোই, 2024-এর 6টি ক্যানেও এটি থেকে বেরিয়ে যাওয়ার অনেক গৌরবময় সুযোগ ছিল৷ তারা পারেনি। এরিক গুস্তাফসন এবং ব্র্যাডেন স্নাইডার রক্ষণাত্মক লাইনে আলাদা হয়ে যাওয়ার পরে সেবাস্তিয়ান আহো জালের পিছনে খুঁজে পান। শেস্টারকিন তার লাঠির হাতল দিয়ে জ্যাক গুয়েনজেলকে থামান এবং তৃতীয় পিরিয়ডের মাঝপথে জর্ডান স্ট্যালকে পাথর মারেন যখন স্কোর 3-2 ছিল।

ক্রিস ক্রেইডার তৃতীয় পিরিয়ডে টাইিং গোল করার পর আর্তেমি প্যানারিনের সাথে উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

এটি রেঞ্জার্সকে 1994 সালে গেম 6-এ মাইক রিখটারের মতো ফিরে আসার সুযোগ দিয়েছে। হ্যাঁ, আমি জানি এটি একটি নির্মূল খেলা ছিল না। কিন্তু সে অবশ্যই সেরকম অনুভব করেছিল। তিনি অবশ্যই অনুভব করেছিলেন যে এটি সিদ্ধান্তের দিন হবে।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

ক্রেইডার সিদ্ধান্ত নিলেন — ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে 304 গোলের ট্রেইলে তৃতীয় শুধুমাত্র অবসরপ্রাপ্ত নং 7 (রড গিলবার্ট) এবং নং 19 (জিন রাটেল), এবং এই বছর সাতটি প্লে অফে 47 গোলের সাথে ফ্র্যাঞ্চাইজির ইতিহাসে প্রথম। 2022 সালে প্রথম মিস্টার রেঞ্জার পুরস্কার জিতেছেন এমন খেলোয়াড় দ্বারা নির্ধারিত।

এই সেই রাতের মধ্যে রয়েছে 20 নং 7 এর সাথে ঝুলানো, নং 19 এর সাথে ঝুলানো এবং 11 নং এর সাথে পার্কের শীর্ষে ফেরিস হুইলের ছাদ থেকে ঝুলানো।

“এটি একটি নৃশংস তৃতীয় সময় বলতে আমি বলতে চাচ্ছি যে তিনি এটিকে তার পিছনে রেখেছিলেন,” কোচ পিটার ল্যাভিওলেট বলেছেন, “সে সত্যিই ডেলিভারি করেছে।

ক্রিস ক্রেইডার তৃতীয় পিরিয়ডে বিজয়ী গোল করার পর উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

“তাঁর থেকেও বেশি কিছু ছিল, কিন্তু দিনের শেষে আমাদের গোল করতে হবে, এবং সে তাই করে, এবং আজ রাতে সে তাই করেছে। এটা ছিল একেবারে অবিশ্বাস্য পারফরম্যান্স।”

বিশ্বাস করার উপযুক্ত কারণ রয়েছে যে ক্রেডার, তার অনেক সতীর্থের মতো, ফ্লু-এর মতো অসুস্থতার সাথে মোকাবিলা করছিলেন যা দলের মাধ্যমে ছড়িয়ে পড়েছিল। কোন গার্ড এটা স্বীকার করবে না. আমি এই সত্য হতে বিশ্বাস করার জন্য যথেষ্ট শুনেছি. আমি এটাও ভালো করে জানি যে ৩-০ তে এগিয়ে থাকার পর সিরিজ হারার জন্য এটা কখনোই অজুহাত হবে না।

ক্রিস ক্রেইডার একটি অভিজাত কোম্পানিতে যোগ দিয়েছেন।

6:43-এ এক-গোল খেলায় উন্মোচিত ফ্রেডি অ্যান্ডারসেনের ডান পোস্টে বাম শট স্ল্যাম করতে ক্রেইডার জালে গিয়েছিলেন। তিনি 11:54 এ শীর্ষ থেকে আর্টেমি প্যানারিনের ড্রাইভের জন্য একটি উচ্চ-ক্ষমতাসম্পন্ন কাঁধে একটি অত্যাশ্চর্য বিচ্যুতি দিয়ে রেঞ্জার্সকে 3-3 টাই নিয়ে আসেন।

15:41 এ জ্যাক রোসলোভিচের সাথে একটি আড়ম্বরপূর্ণ টার্নওভার বিনিময়ের পর রিয়ান লিন্ডগ্রেনের একটি কেন্দ্রীয় পাস রূপান্তর করে তিনি সামনে থেকে বিজয়ী হন। বার্কলে গুডরেউ একটি খালি নেটার দিয়ে এটি বন্ধ করে দিয়েছে।

জ্যাকব ট্রুবা ক্রেইডার সম্পর্কে বলেন, “তিনি খেলাটি নিয়েছিলেন। “এখানে আশেপাশের অনেক লোক তাকে ‘দ্য হর্স’ বলে ডাকে, এটিই তার নাম, এবং সে সেই সময়ে যাত্রা করে এবং দায়িত্ব গ্রহণ করে।”

গাড়ি চালানোর অনেক কিছু আছে। পিরিয়ডের মধ্যে সম্ভাব্য কঠিন সময়ের মধ্যে দাঁড়ানো একটি উপায়। সেই খেলার তৃতীয় পর্বে হ্যাটট্রিক করা অন্য উপায়। কিন্তু এর চেয়েও বেশি কিছু আছে।

আমি বলেছিলাম যে চিঠিটি পোস্ট করার সময় ক্রিডার এখানে ছিল এবং 2018 সালের ট্রেড ডেডলাইনে রেঞ্জার্স একটি রিসেট প্রক্রিয়ায় প্রবেশ করেছিল যা প্রযুক্তিগতভাবে সত্য। কিন্তু ক্রেইডার সক্রিয় তালিকায় ছিলেন না। তিনি প্রকৃতপক্ষে, ক্রিসমাসের আশেপাশে আবিষ্কৃত একাধিক রক্ত ​​​​জমাট বাঁধার সমাধানের জন্য প্রয়োজনীয় পাঁজর অপসারণের অস্ত্রোপচার থেকে সুস্থ হয়ে উঠছিলেন।

রেঞ্জার্সের জয়ে তৃতীয় পিরিয়ডে ক্রিস ক্রেইডারের তিনটি গোলের একটির পর রেঞ্জার্স উদযাপন করছে। এপি

রেঞ্জার্স শুদ্ধ করার সময়সীমার পরেই এটি থেকে বেরিয়ে আসে এবং একটি কঙ্কাল গ্রুপ হিসাবে কাজ করে। ক্রেডারের পিছনে তাড়াহুড়ো করার কোন কারণ ছিল না।

ক্রেইডার আবার তাড়াহুড়ো করে সেই হারানো মরসুমের শেষ 21টি গেম খেলে।

মানুষ হয়তো সেটা খেয়াল করেনি। বৃহস্পতিবার রাতে সবাই ক্রেডারকে লক্ষ্য করেছে।

একটি আইন. আপনি. দেখা হবে ক্রিস!

Source link

Related posts

নরমানি “উস্কানিমূলক” গানের কথা শুনে বয়ফ্রেন্ড ডিকে মেটকাফকে প্র্যাঙ্ক করে।

News Desk

নিক্সের জালেন ব্রুনসন একটি নতুন প্রভাবশালী পারফরম্যান্সের সাথে এনবিএ কিংবদন্তির সাথে যোগ দিয়েছেন

News Desk

মার্ক সিয়ার্সের ক্যারিয়ারের রাত আলাবামাকে ক্লেমসনকে হারিয়ে প্রথম মার্চ ম্যাডনেস ফাইনাল ফোর-এ পাঠায়

News Desk

Leave a Comment