ক্রিস ক্রেইডার, স্যাম রেইনহার্টের পাওয়ার-প্লে দক্ষতা সম্মেলনের ফাইনালে যেতে পারে
খেলা

ক্রিস ক্রেইডার, স্যাম রেইনহার্টের পাওয়ার-প্লে দক্ষতা সম্মেলনের ফাইনালে যেতে পারে

বুধবার রাতে পার্কে আবার হকি খেলেন তারা।

রেঞ্জার্স এবং প্যান্থাররা তাদের কনফারেন্স ফাইনালের গেম 1 খেলেছিল, এই সিরিজকে ঘিরে প্রশ্নগুলির মধ্যে একটি – যা প্রতিভা, শৈলী এবং অভিজ্ঞতা সমান অংশ বলে মনে হয় – ছিল: ক্রিস ক্রেইডার নতুন ফ্র্যাঞ্চাইজির জন্য কী রাখতে পারে? চেহারা?

33 বছর বয়সী রেঞ্জার্স ফরোয়ার্ড বুধবার রাতে 10 ম্যাচে সাতটি গোল করে দলকে এগিয়ে নিয়েছিলেন।

আরও গুরুত্বপূর্ণ – এবং অতি সম্প্রতি আমাদের স্মৃতির অগ্রভাগে – এটি ক্রেইডারই ছিল যিনি তার সতীর্থদের তুলে নিয়েছিলেন এবং একটি বিরল এবং দুর্দান্ত প্রাকৃতিক থ্রি-পয়েন্টার দিয়ে ক্যারোলিনার বিরুদ্ধে তাদের গেম 6 প্লেঅফ জয়ের তৃতীয় পর্বে তাদের পিঠে বসিয়েছিলেন।

মুহূর্ত দেওয়া (রেঞ্জার্সরা হারিকেনসের কাছে 3-0 লিড নেওয়ার পর সরাসরি দুটি গেম হেরেছে, এবং টলমল করছে), পরিস্থিতি (তারা 3-1 পিছিয়ে তৃতীয় পিরিয়ডে প্রবেশ করেছে) এবং ফলাফল (তারা 5-3-এ জিতেছে) সিরিজ জয় করে কোয়ার্টার ফাইনালে চলে যায়), তার কাছে ক্রেইডারের পারফরম্যান্স 30 বছর আগে মার্ক মেসিয়ারের বীরত্বের মতো একই শীর্ষে দাঁড়ানোর সুযোগ রয়েছে।

2024 স্ট্যানলি কাপ প্লেঅফের দ্বিতীয় রাউন্ডের গেম 6-এ ক্যারোলিনা হারিকেনসের বিরুদ্ধে তৃতীয় সময়কালে ক্রিস ক্রেইডার তার গোল উদযাপন করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

যেখানে তার পারফরম্যান্স গ্রেট মেসিয়ারের পাশাপাশি বিশ্রামে আসবে, সেখানে অবশ্যই রেঞ্জার্স বুধবার রাত থেকে শুরু হওয়া আরও আটটি ম্যাচ জিততে পারে এবং শেষ পর্যন্ত স্ট্যানলি কাপ তুলে নিতে পারে কিনা তার সাথে কিছু করার আছে।

যদি রেঞ্জার্স চ্যাম্পিয়ন হয়, জুনের কোনো এক সময়, ক্রেইডারের পারফরম্যান্স সত্যই ফ্র্যাঞ্চাইজি ইতিহাসের সর্বশ্রেষ্ঠের পাশে দাঁড়াবে, কারণ তিনি তাদের সেই কঠিন ক্যারোলিনা সিরিজ থেকে বাঁচতে এবং বুধবার রাতে এবং তার পরেও যেতে সক্ষম করেছিলেন।

ক্রেইডারের সবচেয়ে বড় শক্তি ছিল পাওয়ার প্লেতে তার দক্ষতা। তিনি 18টি পাওয়ার-প্লে গোলের সাথে নিয়মিত মৌসুমে রেঞ্জার্সের নেতৃত্ব দেন এবং এই প্লে-অফগুলিতে তার দুটি রয়েছে — গেম 6-এ ক্যারোলিনার বিপক্ষে গেম-টাইিং গোল সহ।

অধিক মার্ক ক্যানিজারো

ক্রেইডারের পাওয়ার-প্লে দক্ষতা এই সিরিজে ফ্লোরিডার স্যাম রেইনহার্টের সাথে একটি দুর্দান্ত ম্যাচ আপ করে তোলে, যিনি এই মরসুমে এনএইচএলের সেরা পাওয়ার-প্লে শার্পশুটার হয়েছেন।

এই মৌসুমে রেইনহার্ডের 57 গোলের মধ্যে 27টি এসেছে ম্যান অ্যাডভান্টেজ থেকে। চলতি মৌসুমে তার করা পাঁচটি গোলের মধ্যে একটি এসেছে পাওয়ার প্লেতে।

রেইনহার্টের 57টি নিয়মিত-সিজন গোল এসেছে তার 24.5 শতাংশ শটের সাথে সংযোগ করার সময় যা নেট খুঁজে পেয়েছিল — এমন কীর্তি যা 1988-89 সালে মারিও লেমিউক্সের পর থেকে NHL-এর কেউই করেনি (57 বা তার বেশি গোল এবং 24.5 শতাংশ বা এর চেয়ে ভাল শুটিং)।

28 বছর বয়সী রেইনহার্ট এই সংখ্যাগুলি অর্জন করার জন্য শুধুমাত্র পাঁচজন খেলোয়াড়ের একজন হিসাবে কিছু গুরুত্বপূর্ণ কোম্পানিতে যোগদান করেছেন: লেমিউক্স, জারি কুরি, ওয়েন গ্রেটস্কি এবং মাইক বসি। বাকি চারজন হল অফ ফেমে।

প্যান্থার্সের গোলটেন্ডার সের্গেই বব্রোভস্কি সম্প্রতি সাংবাদিকদের বলেছেন, “সে যে কোনো অবস্থান থেকে গোল করতে পারে।

ক্রেইডার, যিনি সবচেয়ে গুরুত্বপূর্ণ মুহুর্তে তার খেলাকে উন্নত করার দক্ষতা রাখেন, তিনি নেটের সামনে তার পুনর্নির্দেশের সাথে সবচেয়ে বিপজ্জনক। তিনি এটিকে শিল্পের কাজে পরিণত করেছিলেন।

Kreider 2021-22 মরসুমে পাওয়ার প্লে গোলে NHL-এর নেতৃত্ব দিয়েছিলেন এবং তার 52 গোলের মধ্যে 26টিই ম্যান অ্যাডভান্টেজ পেয়েছিলেন। চলতি মৌসুমে তার ৩৯ গোলের মধ্যে ১৮টিই হয়েছে পাওয়ার প্লেতে।

এই সিরিজের অন্যতম চাবিকাঠি হবে এমন একটি দল যারা বক্সের বাইরে থেকে আরও ভালো কাজ করতে সক্ষম।

প্যান্থাররা হারিকেনের চেয়ে আরও সক্রিয় এবং আরও আক্রমণাত্মক দল, এবং তারা তাদের আগের সিরিজে ব্রুইনদের ঠেলে দেওয়ার জন্য খুব ভাল কাজ করেছিল। সুতরাং, রেঞ্জার্সের শৃঙ্খলা এই সিরিজের ফলাফল নির্ধারণের দিকে অনেক দূর এগিয়ে যাবে।

রেঞ্জার্সের পাওয়ার প্লে ক্যারোলিনা সিরিজের গেম 6-এ 12-এর জন্য 0-এর জন্য স্লাইডে প্রবেশ করে এবং তৃতীয় পিরিয়ডে ক্রেইডার সেই টাইিং গোলটি দিয়ে বাতি জ্বালায়।

ফ্লোরিডা প্যান্থার্সের স্যাম রেইনহার্ট #13 মে 17, 2024-এ বোস্টন, ম্যাসাচুসেটসে টিডি গার্ডেনে 2024 স্ট্যানলি কাপ প্লেঅফের দ্বিতীয় রাউন্ডের 6 গেমে বোস্টন ব্রুইন্সের চার্লি ম্যাকঅ্যাভয় #73-এর বিরুদ্ধে স্কেটিং করছেন। ফ্লোরিডা প্যান্থার্সের স্যাম রেইনহার্ট #13 মে 17, 2024-এ বোস্টন, ম্যাসাচুসেটসে টিডি গার্ডেনে 2024 স্ট্যানলি কাপ প্লেঅফের দ্বিতীয় রাউন্ডের 6 গেমে বোস্টন ব্রুইন্সের চার্লি ম্যাকঅ্যাভয় #73-এর বিরুদ্ধে স্কেটিং করছেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

রেঞ্জার্সের পেনাল্টি কিল বিভাগীয় সিরিজের প্রথম অংশে হারিকেনকে স্তব্ধ করে দেয়, কারণ ক্যারোলিনা 16-এর জন্য 0-এর ব্যবধানে এগিয়ে যাওয়ার আগে গেম 4-এ ব্র্যাডি স্কজেই-এর গেম-বিজয়ী হারিকেনকে বাঁচিয়ে রাখে।

বুধবারের প্রথম খেলায় প্রবেশ করা সাতটি প্লে-অফ গেমে প্যানথারদের পেনাল্টি কিল শ্বাসরুদ্ধকর ছিল, 94.7 শতাংশ (19 এর মধ্যে 18) মারা গিয়েছিল।

প্যান্থাররাও প্রমাণ করেছে যে তারা নির্ভীক এবং অপ্রতিরোধ্য রাস্তায় খেলে। বুধবার রাতে তারা প্রবেশ করেছে ৪-১ গোলে এই পোস্ট সিজনে, তিনটি জয় সহ।

সুতরাং, রবিবার গার্ডেনে ইন্ডিয়ানার কাছে নিক্সের গেম 7 হারার পর আমরা যেমন শিখেছি, তেমন কিছুই নিশ্চিত নয় — এমনকি বাড়িতেও৷ আপনি যখন রেইনহার্টের মতো গেম পরিবর্তনকারী খেলোয়াড়দের সাথে ফ্লোরিডার মতো একটি বিপজ্জনক, বিস্ফোরক, অভিজ্ঞ দল খেলছেন তখন নয়।

Source link

Related posts

ড্রু স্মিথকে বুলপেনে ফেরাতে মেটস সতর্ক হতে চাইছে

News Desk

অ্যাঞ্জেল রিস আইওয়াতে এলএসইউ-এর হেরে যাওয়ার পরে তার আলিঙ্গনের সময় ক্যাটলিন ক্লার্কের কানে ফিসফিস করে কী বলেছিলেন তা প্রকাশ করেছেন

News Desk

কিভাবে বিশ্বকাপে বাংলাদেশের ম্যাচের টিকিট কিনবেন

News Desk

Leave a Comment