ক্রীড়া প্রভাবশালী রাচেল ডিমিতা বলেছেন অলিম্পিক রোস্টার থেকে ক্যাটলিন ক্লার্ককে বাদ দেওয়া একটি ভুল ছিল
খেলা

ক্রীড়া প্রভাবশালী রাচেল ডিমিতা বলেছেন অলিম্পিক রোস্টার থেকে ক্যাটলিন ক্লার্ককে বাদ দেওয়া একটি ভুল ছিল

ক্রীড়া প্রভাবশালী রাচেল ডিমিতা বলেছেন যে তিনি বিশ্বাস করেন মার্কিন অলিম্পিক মহিলাদের জাতীয় বাস্কেটবল দলের তালিকা থেকে ক্যাটলিন ক্লার্কের বাদ দেওয়া একটি ভুল ছিল।

ক্লার্ক লাল, সাদা এবং নীলের প্রতিনিধিত্ব করার জন্য নির্বাচিত 12 জন খেলোয়াড়ের একজন ছিলেন না কারণ তারা বিশ্ব মঞ্চে আরেকটি স্বর্ণপদকের জন্য প্রতিদ্বন্দ্বিতা করতে পরের মাসে প্যারিসে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ইন্ডিয়ানা ফিভারের ক্যাটলিন ক্লার্ক 7 জুন, 2024-এ ওয়াশিংটন, ডিসি-তে ক্যাপিটাল ওয়ান এরিনায় ওয়াশিংটন মিস্টিকসের বিরুদ্ধে একটি খেলার আগে উষ্ণ হয়ে উঠেছে (G. Fiumi/Getty Images)

কিন্তু ইন্ডিয়ানা ফিভারের জন্য দৌড়ে মাঠে নামার পর থেকে ক্লার্কের জনপ্রিয়তা আকাশচুম্বী হয়েছে, ডেমিতা একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে ফক্স নিউজ ডিজিটালকে বলেছেন যে তিনি বিশ্বাস করেন যে টিম ইউএসএ একটি বিপণন দৃষ্টিকোণ থেকে একটি আশীর্বাদ এবং বিশ্বের সেরা মহিলাদের তুলে ধরার একটি সুযোগ মিস করেছে৷ . ডব্লিউএনবিএ।

“আমি ব্যক্তিগতভাবে তাই মনে করি, হ্যাঁ। আমি মনে করি আপনি যদি বিপণনের দৃষ্টিকোণ থেকে এটি সম্পর্কে চিন্তা করেন, প্রথমত, এটি একটি বক্স অফিস হিট। সংখ্যাগুলি মিথ্যা বলে না। WNBA-তে অন্য কোনও খেলোয়াড় নেই যে তারা অন্য দলগুলিকে দাবি করে। তারা করতে পারে তা নিশ্চিত করার জন্য আখড়াগুলি সরানোর বিরুদ্ধে খেলুন।” তিনি বলেছিলেন।

“অনেক লোক বলে যে সে এই মুহূর্তে লিগের শীর্ষ 12 খেলোয়াড়দের একজন নয়, হয়তো সে নয়, তবে আমি গ্যারান্টি দিচ্ছি যে আপনি তাকে সেই কোর্টে রাখবেন এবং তার খেলায় কোন পতন হবে না,” ডেমিতা বলেছে, “সে নিজের জায়গাটা ধরে রাখবে।” “আমি মনে করি সে অন্য যেকোনো দলের বিপক্ষে এটা করতে পারে।”

2024 WNBA Odds: Caitlin Clark Rookie of the Year Odds পরিবর্তিত হয় অলিম্পিক বাদ দেওয়ার পর

চীনে রাচেল ডেমিতা

রাচেল ডেমিতা (লিন্টাও ঝাং/গেটি ইমেজ)

“আমি একটি বিপণন দৃষ্টিকোণ থেকে মনে করি, একটি অনুরাগী দৃষ্টিকোণ থেকে, আমি মনে করি না এটি একটি বুদ্ধিমান জিনিস ছিল কিন্তু আবার, তিনি যেভাবে এটি পরিচালনা করেছিলেন যখন তাকে প্রশ্ন করা হয়েছিল, তিনি বলেছিলেন, ‘আরে, এটি একটি আগুন জ্বালালো৷ আমি হতাশ হয়েছিলাম, এবং “সে তাকে চেয়েছিল।”

ডেমিতা, যিনি সম্প্রতি বিআইজি 3 বাস্কেটবল লীগে কোর্টসাইড ধারাভাষ্যকার হিসাবে যোগ দিয়েছেন, বলেছেন আমেরিকান মহিলারা সম্ভবত স্বর্ণ ঘরে আনবে তবে তার পয়েন্ট এখনও দাঁড়িয়ে আছে।

“আমি মনে করি না এটি সেরা সিদ্ধান্ত ছিল,” তিনি বলেছিলেন। “তবে আবার, আমি বলতে চাচ্ছি যে এই দলের মেয়েরা আশ্চর্যজনক। তারা স্বর্ণপদকটি ঘরে তুলতে চলেছে। কিন্তু আমি মনে করি এই দলে ক্যাটলিন থাকলে এই দলে থাকা তারকাদের কাছে অনেক বেশি দৃশ্যমানতা আনত, তারকারা” যেগুলি মিডিয়াতে আরও বেশি হওয়ার যোগ্য এবং তাদের ফুলের প্রাপ্য এবং তারা প্রশংসার যোগ্য, তাই, আমি মনে করি তাকে ছেড়ে যাওয়া, খোলামেলাভাবে, কেবল তাকেই আঘাত করে না, এটি বাকি মহিলাদেরও আঘাত করে।

ক্লার্কের অধীনে মিডিয়া স্পটলাইট আরও গরম হয়ে উঠেছে। এই মাসে এটি আবার আলোচনার বিষয় ছিল যখন শিকাগো স্কাই গোলকিপার চিন্ডি কার্টার একটি মারাত্মক ভুল করেছিলেন।

ডেমিতা ক্লার্কের প্রশংসা করেছিলেন যে তিনি কীভাবে চাপ সামলালেন “ভদ্রতা ও করুণার সাথে।”

ক্যাটলিন ক্লার্ক নিচের দিকে তাকিয়ে আছে

ক্যাটলিন ক্লার্ক (G. Fiumi/Getty Images)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

কানেকটিকাট সূর্যের বিরুদ্ধে সোমবার রাতের খেলার আগে, ক্লার্ক গড়ে 16.8 পয়েন্ট, 6.3 অ্যাসিস্ট এবং 5.3 রিবাউন্ড প্রতি গেমে। তিনি 3-পয়েন্ট রেঞ্জ থেকে 32.7% শুটিংও করছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

3 নং সীডের পছন্দের প্লে-অফের পথে স্থির না হওয়া নিক্স ঠিক তারা কে মূর্ত করে

News Desk

চ্যাম্পিয়ন জার্সি গায়ে আমি খেলা চালিয়ে যাবো: মেসি

News Desk

এক বছর পর ইনজুরির উৎস জানলেন হাসান

News Desk

Leave a Comment