ক্লে হোমসের দুঃস্বপ্নের নবম ইনিংস মেরিনার্সের কাছে হারের সাথে সাতটিতে ইয়াঙ্কিজদের জয়ের ধারা ছিন্ন করে
খেলা

ক্লে হোমসের দুঃস্বপ্নের নবম ইনিংস মেরিনার্সের কাছে হারের সাথে সাতটিতে ইয়াঙ্কিজদের জয়ের ধারা ছিন্ন করে

আলোগুলি অন্ধকার হয়ে গেল এবং তারপরে ফ্ল্যাশ করতে শুরু করল, এবং ক্লে হোমস উল্লাসকারী জনতার মধ্যে দৌড়ে গেল যারা স্টেডিয়ামটি আলোকিত করার জন্য ডিজাইন করা কিছুটা নতুন কাছাকাছি প্রবেশদ্বার দেখেছিল।

কয়েক মিনিট পরে, সেই আনন্দিত অনুরাগীরা এই মরসুমে প্রথমবারের মতো স্পর্শ করা লোকটিকে আরও কাছে তুলে ধরে।

সোমবার 37,590 স্তব্ধ ভক্তদের সামনে মেরিনার্সকে সিরিজের উদ্বোধনী ম্যাচে 5-4 গোলে উড়িয়ে দেওয়ার জন্য হোমস একটি দুঃস্বপ্নের নবম ইনিংসে চার রানের অনুমতি দেয়।

সোমবার মেরিনার্সের কাছে ইয়াঙ্কিসের পরাজয়ের এক দুঃস্বপ্নের নবম ইনিংসে ক্লে হোমস চার রানের অনুমতি দেয়। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

মেরিনার্স আউটফিল্ডার লুক রেলি (20) সোমবার নবম ইনিংসে খেলা টাই করার জন্য একটি SAC বলি ফ্লাইতে গোল করেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

ইয়াঙ্কিজের জয়ের ধারাটি সাত এ স্ন্যাপ করা হয়েছিল একটি সমাবেশের কারণে যা কখনই শেষ হয়নি এবং খুব বেশি কঠোর যোগাযোগ জড়িত ছিল না।

নবমটিতে, একটি একক, একটি হাঁটা এবং আরেকটি একক যা গ্লেবার টোরেসের উপর একটি নিক্ষেপের ত্রুটি সহ একটি রান করতে দেয়।

হোমস ডিলান মুরকে ঘাঁটি লোড করার জন্য এগিয়ে যাওয়ার আগে মিচ হ্যানিগারের আরবিআই একক সীসা ছাঁটাই করে।

ডমিনিক ক্যানজোন ইনিংসের চতুর্থ রানের জন্য এবং আগের প্রভাবশালী হোমসের বিপক্ষে বছরের চতুর্থ রানের জন্য টাই ফ্রান্স একটি একক থেকে ডান ফিল্ডে মৃদু আঘাত করার আগে খেলাটি টাই করার জন্য ডান ফিল্ডে একটি বলি ফ্লাই তুলেছিলেন।

জিয়ানকার্লো স্ট্যানটন সোমবার রাতে ইয়াঙ্কিসের পরাজয়ের মধ্যে একটি ডাবল প্লে আঘাত করার পরে প্রতিক্রিয়া জানায়। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

ইয়াঙ্কিদের একটি শেষ সুযোগ ছিল, কিন্তু নবম ইনিংসে জুয়ান সোটোর একক সিয়াটলের আন্দ্রেস মুনোজের কাছে হেরে যায়।

নবম ইনিংসে বড় সুযোগ দেখা দিয়েছে যা ইয়াঙ্কিজরা আগে কাজে লাগাতে পারেনি: জিয়ানকার্লো স্ট্যান্টন সপ্তম এবং পঞ্চম ইনিংসের শীর্ষে একটি বেস-লোডড ডাবল প্লে সহ স্কোরিং পজিশনে রানার্সদের সাথে 0-এর জন্য-3-এ চলে যান।

ইয়াঙ্কিস (33-16) তাদের শেষ 10টি গেমে দ্বিতীয়বার হেরেছে এবং শুরু থেকেই আরেকটি নিপুণ প্রচেষ্টা নষ্ট করেছে।

মার্কাস স্ট্রোম্যান 7¹/₃ চমৎকার ইনিংসে দুর্দান্ত ছিলেন যেখানে তিনি তিনটি হিট এবং একটি হাঁটার উপর একটি রানের অনুমতি দিয়েছিলেন।

ইয়াঙ্কিসের আউটফিল্ডার জুয়ান সোটো (22) প্রতিক্রিয়া জানাচ্ছেন যখন তিনি ডাগআউটে ফিরে যাচ্ছেন যখন সিয়াটল মেরিনার্স নবম ইনিংসের ফাইনালের পরে তার পিছনে উদযাপন করছে। সিয়াটেল মেরিনার্স নিউ ইয়র্ক ইয়াঙ্কিসকে ৫-৪ গোলে হারিয়েছে নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

তাদের বিগত আটটি খেলায়, ইয়াঙ্কিজ স্টার্টাররা 52¹/₃ ইনিংসে পাঁচটি অর্জিত রানের অনুমতি দিয়েছে যা একটি মাত্র 0.85 ERA এর জন্য পিচ করা হয়েছে। কার্লোস রডনের ছয় ইনিংস, দুই রানের প্রচেষ্টা রবিবার এক সপ্তাহেরও বেশি সময়ের মধ্যে ইয়াঙ্কিদের সবচেয়ে খারাপ ছিল।

স্ট্রোম্যান একবার সমস্যায় পড়েছিলেন: দ্বিতীয় ইনিংসে, তিনি লুক রেলেকে একটি সিঙ্গেলের অনুমতি দেন এবং ডিলান মুরকে একজন আউট দিয়ে চলে যান।

তাই স্ট্রোম্যানের শুধুমাত্র একবার পালানোর দরকার ছিল: তিনি ডমিনিক ক্যানজোনের কাছ থেকে গ্রাউন্ড-বলের ডাবল প্লে পেতে একটি প্রথম-পিচ স্প্লিটার ব্যবহার করেছিলেন, যেটি মেরিনার্সরা স্কোরিং পজিশনে একজন রানারের সাথে দেখেছিল একমাত্র পিচ।

দ্বিতীয়টিতে ক্যানজোন দিয়ে শুরু করে এবং সপ্তমটিতে র্যালি থেকে একটি সিঙ্গেল দিয়ে শেষ করে, স্ট্রোম্যান বারবার দুর্বল যোগাযোগের মধ্যে দিয়ে টানা 15 টি সিয়াটেল ব্যাটারদের অবসর নেন।

সোমবার মেরিনার্সের কাছে ইয়াঙ্কিসের পরাজয়ের অষ্টম ইনিংসে মার্কাস স্ট্রোম্যান চিয়ার্স করতে বেরিয়েছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

তিনি শুধুমাত্র ছয়টি আউট করেছিলেন কিন্তু স্কোয়ার করা যায়নি: নবম ইনিংসের আগে, রাতের সবচেয়ে কঠিন হিট বলের মধ্যে ছয়টি ইয়াঙ্কিস হিটারদের ছিল।

একমাত্র ব্যতিক্রম স্ট্রোম্যানের 96 তম এবং চূড়ান্ত পিচে এসেছে, যা ক্যানজোন মেরিনার্সের প্রথম ইনিংসে কেন্দ্রের মাঠের প্রাচীরের উপর দিয়ে বিস্ফোরিত করেছিল।

স্ট্রোম্যান বুনকে বল দিলেন এবং ডাগআউটের দিকে এগিয়ে গেলেন, করতালির চিৎকার শুনতে পেলেন, বাতাসে হাত তুলে 37,590 কণ্ঠে আবার তালি বাজালেন, যার ডেসিবেল স্তর প্রশংসায় বেড়ে গেল।

এই একই ভক্তরা বেশ কয়েক রাউন্ড পরে প্রশংসা করেননি।

Source link

Related posts

ইয়াঙ্কিসের মার্কাস স্ট্রোম্যান একটি বিরল টার্নওভার ঘূর্ণিতে অ্যাস্ট্রোসের কাছে হারের প্রথম ইনিংসে লড়াই করছে

News Desk

রেঞ্জার্স বনাম হারিকেনস পূর্বাভাস: গেম 4 এর জন্য প্রপ নির্বাচন করা হয়েছে

News Desk

কামিন্স-রাসেলের লড়াই সামলে জিতল চেন্নাই

News Desk

Leave a Comment