Image default
খেলা

ক্ষমা চেয়ে সুজনের সঙ্গে বুক মিলালেন সাকিব

দেশের ঘরোয়া স্পোর্টসে মোহামেডান আবাহনীর দ্বৈরথ নতুন কিছু নয়। সেই নব্বরই দশক থেকে এখন পর্যন্ত এই দুই ক্লাবে খেলা ঘিরে দর্শকদের মাঝে যেমন উত্তেজনা থাকে, তেমনি খেলোয়াড়দের মাঝেও এর রেশ রয়ে যায়। এই যেমন আজ ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) ম্যাচে দু’দলের মধ্যকার উত্তেজনা ড্রেসিং রুম পর্যন্ত ছড়িয়েছে।

মাঠের আম্পায়ারের দুটো সিদ্ধান্তে সন্তুষ্ট হতে না পেরে মাঠেই স্ট্যাম্পে আঘাত করে ক্ষোভ প্রকাশ করেন সাকিব। এরপর ড্রেসিং রুমে ফেরার সময় আবাহনীর কোচ খালেদ মাহমুদ সুজনের সঙ্গেও কিছুটা তর্কে লিপ্ত হন তিনি। তবে তাৎক্ষণিক আবাহনীর ড্রেসিং রুমে গিয়ে সুজনের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন সাকিব। এরপর সাকিবকে জড়িয়ে ধরেন সুজন।

ড্রেসিং রুমের ঘটনার নিয়ে আবাহনীর ম্যানেজার মাসুদ ইকবাল মামুন বলেন, ‘ঘটনার পর সাকিব আমাদের ড্রেসিংরুমে আসেন। তখন তিনি আমাদের কাছে এই ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন। সেখানে খালেদ মাহমুদ সুজনও ছিলেন। বিষয়টি মীমাংসা হয়ে গেছে। পরে দুজন বুক মিলিয়েছেন।’

মূলত ঘটনা ঘটে ম্যাচের পঞ্ম ওভারের শেষ বলে মুশফিকুর রহিমের বিরুদ্ধে এলবিডব্লিউর আবেদন করেন সাকিব। তাতে সাড়া দেননি আম্পায়ার। সাকিবের কাছে সরাসরি আউট মনে হওয়ায় মাঠে ক্ষোভে স্ট্যাম্পে লাথি মারেন তিনি। এখানেই শেষ নয়, পরের ওভারের পঞ্চম বলে বৃষ্টি নামতে দেখে মাঠকর্মীদের ডাকেন আম্পায়ার। তবে তখনো ওভার শেষ হতে এক বল বাকি, কিন্তু ওই বলের আগে আম্পায়ার এমন কাণ্ড করায় আবারও ক্ষোভে স্ট্যাম্প তুলে মাটিতে আছাড় মারেন সাকিব।

Related posts

ইয়াঙ্কিজের আউটফিল্ডার অ্যালেক্স ভার্দুগো ধীরগতির শুরুর পরে আক্রমণাত্মক খাঁজ খুঁজে পেতে শুরু করেছেন

News Desk

অ্যারন রজার্সের এজেন্ট প্যাকারদের 2021 সালে ব্রায়ান গুটকুনস্টকে বরখাস্ত করতে বলেছিল; কিউবি ব্রেকআপের জন্য জিএমকে দায়ী করেছে: রিপোর্ট

News Desk

প্লাস্টিক থেকে জার্সি!

News Desk

Leave a Comment