খেলায় দেরিতে ফাউল করতে নিক্সের ব্যর্থতা গেম 5 পরাজয়ের জন্য মারাত্মক প্রমাণিত হয়েছিল
খেলা

খেলায় দেরিতে ফাউল করতে নিক্সের ব্যর্থতা গেম 5 পরাজয়ের জন্য মারাত্মক প্রমাণিত হয়েছিল

চূড়ান্ত সেকেন্ডে তিন-পয়েন্ট লিড ফাউল করা বা না করা প্রায়শই এনবিএ কোচদের জন্য একটি দ্বিধা, এবং টিম থিবোডোও এর থেকে আলাদা নয়।

গেম 2-এর শেষ সেকেন্ডে ডোন্টে ডিভিসেনজোর 3-পয়েন্টার এবং OG অনুনোবির থেকে দুটি ফ্রি থ্রো করার পরে তা করতে অস্বীকার করার পরে, থিবোডো এবং নিকস সবাই গেমের আগে সিক্সার্সের গানার টাইরেসে ম্যাক্সিকে ফাউল করা কিনা তা নিয়ে একটি “ভুল বোঝাবুঝি” সম্পর্কে কথা বলেছেন- মঙ্গলবার রাতে খেলা 5-এ নিক্সের ওভারটাইম হারের চতুর্থ ত্রৈমাসিকে 8.1 সেকেন্ডের সাথে ত্রয়ীকে টাই করে।

থিবোডো স্বীকার করেছেন যে নিক্স এই পরিস্থিতিতে “ভুল করতে পারে” তবে প্রথমে “আমরা এটিকে ছেড়ে দেব” যোগ করার পরে, তিনি পরে স্পষ্ট করেছিলেন যে মেঝেতে থাকা খেলোয়াড়দের জোশ হার্টের সাথে বিভিন্ন পরিস্থিতিতে সচেতন হওয়া দরকার। আদালত 15.1 সেকেন্ড বাকি থাকতে নিক্সকে চার এগিয়ে রাখার সুযোগ সহ লাইন।

নিয়ন্ত্রন শেষে খেলায় সমতা করেন টাইরেসে ম্যাক্সি। রবার্ট সাবো

নিউইয়র্ক নিক্সের প্রধান কোচ টম থিবোডো ফিলাডেলফিয়া 76ers, মঙ্গলবার, 30 এপ্রিল, 2024, নিউইয়র্কে তাদের প্রথম রাউন্ডের NBA প্লেঅফ সিরিজে গেম 5 এর প্রথমার্ধে খেলোয়াড়দের ডাকছেন। এপি

হার্ট দুটির একটি মিস করেন এবং ম্যাক্সি স্কোর টাই করার জন্য একটি 34-ফুটার চালু করেন।

“আপনাকে যা করতে হবে তা হল সময়সীমা শেষ হয়ে গেছে, তাই তারা কি চলছে তাও আপনাকে পড়তে হবে,” থিবোডো বলেন, “(হার্ট) কি এটি উভয়ই করে? এটি আপনাকে চতুর্থ স্থানে রাখে। তিনি কি একটি তৈরি করেন? এটি আপনাকে একটি ভিন্ন অবস্থানে রাখে। আপনি যদি উভয়টি মিস করেন তবে এটি আপনাকে একটি ভিন্ন অবস্থানে রাখে।

“সুতরাং আপনি এটি আপনার খেলোয়াড়দের সাথে যোগাযোগ করছেন, তবে আপনাকে নিশ্চিত করতে হবে যে আপনি (ফ্রি-থ্রো) লাইনে ছেলেদের (রিবাউন্ডের জন্য অপেক্ষা করছেন) সাথেও এটি যোগাযোগ করছেন। এখানেই আমাদের যোগাযোগ হতে হবে আপনি যদি দুটি গোল মিস করেন এবং একটি ফাউল করেন তবে প্রত্যেকের উচিত “কি ঘটছে সে সম্পর্কে সচেতন হওয়া।”

হার্ট, যিনি জোর দিয়েছিলেন যে ফ্রি থ্রো মিস করার জন্য তাকে “চিবুকের উপর নিতে হবে”, বলেছিলেন যে ভুল যোগাযোগ “কোর্টে খেলোয়াড়দের দোষ ছিল,” যোগ করে: “আমাদের নিশ্চিত করতে হবে যে পরিস্থিতি কী তা আমরা জানি। ”

মাইলস ম্যাকব্রাইড ছিলেন ম্যাক্সির প্রাথমিক ডিফেন্ডার কারণ তিনি বল তুলেছিলেন এবং শট নেওয়ার সময় তার সবচেয়ে কাছে ছিলেন।

নিউইয়র্ক নিক্সের প্রধান কোচ টম থিবোডো ফিলাডেলফিয়া 76ers, মঙ্গলবার, 30 এপ্রিল, 2024, নিউইয়র্কে তাদের প্রথম রাউন্ডের NBA প্লেঅফ সিরিজে গেম 5 এর প্রথমার্ধে খেলোয়াড়দের ডাকছেন। রবার্ট সাবো

নিউইয়র্ক নিক্সের গার্ড জালেন ব্রুনসন (11 বছর বয়সী) বেঞ্চে ফিরে আসেন, তার বাবা, সহকারী কোচ রিক ব্রুনসনকে ওভারটাইমে পাস করে। রবার্ট সাবো

ম্যাকব্রাইড বলেন, “আমাদের সবার একই পৃষ্ঠায় থাকা উচিত ছিল, অনেক কথা বলা এবং যোগাযোগ করা উচিত ছিল layups এ সম্পর্কে.

“আমি মনে করি যখন সে আপনার কাছে পূর্ণ গতিতে আসে, সে প্রায় অর্ধেক মাঠের দিকে বল ছুঁড়ে ফেলছে, আপনি এমন কোনো সুযোগ নিতে চান না যেখানে সে শুটিং মোশনে যেতে পারে তার প্রতি একটু বেশি মনোযোগ দিয়েছি কিন্তু তুমি শুধু তা থেকে শিখেছ।

Source link

Related posts

2025 NFL খসড়া ক্লাসে 5 কোয়ার্টারব্যাক খুঁজতে হবে

News Desk

স্কটল্যান্ডের বিপক্ষে শুরু বাংলাদেশের বিশ্বকাপ অভিযান

News Desk

লেকার্স বাদ এড়াতে নাগেটসকে পরাজিত করে: “আমরা নিজেদেরকে আরেকটি জীবন দিয়েছি”

News Desk

Leave a Comment