খেলা 6 এর জন্য নাগেটস বনাম টিম্বারওলভস ভবিষ্যদ্বাণী: বৃহস্পতিবারের জন্য এনবিএ প্লে অফের মতপার্থক্য, বাছাই এবং বাজি
খেলা

খেলা 6 এর জন্য নাগেটস বনাম টিম্বারওলভস ভবিষ্যদ্বাণী: বৃহস্পতিবারের জন্য এনবিএ প্লে অফের মতপার্থক্য, বাছাই এবং বাজি

বাণিজ্যিক সামগ্রী 21+।

অভিজ্ঞতা এনবিএ প্লে অফে জয়ের প্রবণতা রাখে।

এই নীতিটি Nuggets-Timberwolves-এর ক্ষেত্রে প্রযোজ্য বলে মনে হয়, কারণ ডেনভার অ্যান্টনি এডওয়ার্ডসের মিনেসোটা দল আবিষ্কার করেছে বলে মনে হয়।

ঘরের মাঠে 2-0 সিরিজের গর্তে পড়ার পর, নাগেটস বলটি উলভসকে ফিরিয়ে দেয়, টার্গেট সেন্টারে টানা দুইটি জয়লাভ করে এবং ডেনভারে প্রত্যাশিত তৃতীয় টানা জয় নিয়ে ফেরার আগে।

নাগেটস বনাম টিম্বারওল্ভস – গেম 6 পিক

(8:30 pm EST, ESPN)

মিনেসোটার ডিফেন্স দুটি গেমের মাধ্যমে দুর্দান্ত দেখায়, কিন্তু নিকোলা জোকিক এবং কোম্পানি কমপক্ষে 112 পয়েন্ট স্কোর করেছে — নতুন, কম স্কোরিং NBA-তে একটি শক্ত সংখ্যা — তাদের গত তিনটি জয়ের প্রতিটিতে, যার মধ্যে একটি দক্ষ 40-পয়েন্ট, 13- গেম 5 এ জোকারের ঘূর্ণন

নেকড়েরা এই প্রসারিত সময়ে আক্রমণাত্মক প্রান্তে লড়াই করেছিল, ফ্লোরের একটি দিককে তারা নিয়মিত মৌসুমে নিছক গড় হিসাবে রেট করেছিল।

এডওয়ার্ডস এবং কার্ল-অ্যান্টনি টাউনস মিনেসোটার জন্য বেশিরভাগ স্কোরিং প্রদান করেছে, কিন্তু তারা এখনও একই খেলায় বেরিয়ে আসতে পারেনি, তাদের শেষ তিনটি গেমে মাত্র দুটি 20-প্লাস পয়েন্ট গেমের জন্য একত্রিত করে।

ডেনভার নুগেটসের নিকোলা জোকিক 14 মে, 2024-এ বল অ্যারেনায় ওয়েস্টার্ন কনফারেন্সের দ্বিতীয় রাউন্ড প্লেঅফের গেম 5-এর দ্বিতীয় কোয়ার্টারে মিনেসোটা টিম্বারওলভসের কাইল অ্যান্ডারসনের বিরুদ্ধে বল ছুড়েছেন। গেটি ইমেজ

এবং জিএম মাইক কনলি অ্যাকিলিস ইনজুরিতে আউট হওয়ার কারণে, নেকড়েদের কাছে জোকিকের মালবাহী ট্রেনের সাথে তাল মিলিয়ে চলার জন্য যথেষ্ট আক্রমণাত্মক ফায়ার পাওয়ার নেই।

তাই প্রশ্ন হল: নেকড়েরা কি তাদের 2004 পিস্টন রক্ষণাত্মক উপায়ে ফিরে আসতে পারে, কম অপরাধের সাথে, এবং এই সিরিজটিকে ঘুরিয়ে দিতে পারে?

নাকি নাগেটস এনবিএ ফাইনালে তাদের অগ্রযাত্রা চালিয়ে যাবে, যেমনটি সিরিজের আগে অনেক বাস্কেটবল পূর্বাভাসকারীরা ধরে নিয়েছিল?

NBA উপর বাজি?

আমি পরবর্তীতে বাজি ধরছি, ডেনভারের প্রথম দুটি গেমকে একটি মরীচিকা হিসাবে বিবেচনা করছি যেখান থেকে যুদ্ধ-পরীক্ষিত নাগেটগুলি মানিয়ে নিয়েছে।

এমন একটি সিরিজে যা হোম কোর্টে কোনো সুবিধা দেখায়নি, আবার একটি প্রতিকূল রাস্তার পরিবেশে নাগেটসের জন্য রুট করতে ভয় পাবেন না।

বাছাই করুন: নাগেটস মানিলাইন (+112, ফ্যানডুয়েল স্পোর্টসবুক)

Source link

Related posts

এলিট বিশেষ বাহিনী 2024 প্যারিস অলিম্পিকে অংশ নিতে ফ্রান্সে আসার পরে অলিম্পিক শিখা রক্ষা করে – ফটো

News Desk

নেট প্রতিশ্রুতি দেয় ‘কঠিন’ প্রতিযোগিতা এখন মৌসুমের দিকে যাচ্ছে

News Desk

কালো জার্সিতে স্টেডিয়ামে প্রবেশ করবে ব্রাজিল

News Desk

Leave a Comment