গত বছরের ব্যর্থতা মুছে ফেলার জন্য রেঞ্জার্সের তারকারা জ্বলতে থাকে
খেলা

গত বছরের ব্যর্থতা মুছে ফেলার জন্য রেঞ্জার্সের তারকারা জ্বলতে থাকে

কেউ কেউ যুক্তি দিতে পারে যে রেঞ্জার্সের শীর্ষ-ভারী লাইনআপটি একটি ত্রুটি, কিন্তু তারকা খেলোয়াড়রা যারা এই স্থানগুলি দখল করে তারা যখন ধারাবাহিকভাবে অভিজাত স্তরে পারফরম্যান্স করে যে তারা সক্ষম, ফলাফল তাদের পক্ষে কথা বলে।

এবং তারা ব্লুশার্টের জন্য এটি করেছে, জোরে এবং আবেগের সাথে, একটি ফ্র্যাঞ্চাইজি-রেকর্ড নিয়মিত মৌসুমের আকারে যা প্লে অফে তাদের প্রথম গেমগুলির মাধ্যমে 5-0 ব্যবধানের দিকে পরিচালিত করেছিল।

যত বড় লাইট, তত উজ্জ্বল তারা – এবং ওহ বয়, রেঞ্জার্সের সেরা খেলোয়াড়েরা চকচকে উঠেছে।

ভিনসেন্ট ট্রোচেক (আর.) এবং আর্টেমি প্যানারিন 5 মে, 2024-এ হারিকেনের বিরুদ্ধে রেঞ্জার্সের গেম 1 জয়ের সময় উদযাপন করছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“আমি ব্রেড (আর্টেমি প্যানারিন), মিকা (জিবানেজাদ), (ভিনসেন্ট ট্রোচেক), (ক্রিস ক্রেইডার) এবং সেই সমস্ত লোকদের দিকে তাকালাম “তারা প্রশিক্ষণের আগে তাড়াতাড়ি চলে গেছে।” MSG প্রশিক্ষণ কেন্দ্র। “তারা অতিরিক্ত মাইল অতিক্রম করে। এটি খারাপ শোনাচ্ছে, কিন্তু আপনি এটি অল-স্টারে দেখতে পাচ্ছেন না। এটি দেখতে দুর্দান্ত। অনুসরণ করা সহজ। কাছাকাছি থাকা সহজ।”

অবশ্যই, পোস্ট-সিজনের এই প্রসারণটি মাত্র এক বছর আগে যেখানে রেঞ্জার্স ছিল তার সম্পূর্ণ বিপরীতে দাঁড়িয়েছে। এই কলামটি তৈরি হওয়ার ঠিক 365 দিন আগে, ডেভিলদের হাতে সাত গেমের প্রথম রাউন্ডে পরাজয়ে দলটি মহাকাব্যিক অনুপাতের পতনের পরে জেরার্ড গ্যালান্টকে প্রধান কোচের পদ থেকে বরখাস্ত করা হয়েছিল।

হারটা সরাসরি দলের তারকাদের কাঁধে পড়ে, যারা গোলবিহীন দুই ম্যাচে এগিয়ে যাওয়ার পর অনেকটাই পতন ঘটে।

এটা বিপর্যয়কর ছিল. এটা ছিল, স্পষ্টতই, সাম্প্রতিক বছরগুলিতে এই ধরনের উচ্চ প্রত্যাশার আদেশকারী একটি কোরের জন্য বিব্রতকর।

আপনি দেখতে পাচ্ছেন যে এই মৌসুমে এই খেলোয়াড়রা যেভাবে আক্রমণ করেছে তাতে তারা কতটা প্রভাবশালী হয়েছে।

এটি স্পষ্ট ছিল যে তারা তৎকালীন প্রধান কোচ পিটার ল্যাভিওলেটের প্রতি কতটা গ্রহণযোগ্য ছিল এবং তিনি তাদের উপর চাপিয়েছিলেন কঠোর পরিশ্রমের অভ্যাস। যেভাবে তারা নিজেদের সেরা হওয়ার সম্ভাবনায় প্রবৃত্ত হয়েছিল, চূড়ান্ত বিজয়ের সাথে র‌্যাঙ্কিংয়ে তাদের কর্তৃত্বের প্রতিটি চ্যালেঞ্জের জবাব দিয়েছে।

প্লে-অফ শুরুর আগে অধিনায়ক জ্যাকব ট্রুবা বলেন, “আমরা এখানে (গত বছর) দল হিসেবে যথেষ্ট কথা বলেছি, এটা কতটা খারাপ লেগেছে এবং কীভাবে ঘটেছে। “শুধু আপনার পেটে অসুস্থ, কিসের জন্য আপনার এমন অনুভূতি হয়েছিল। (পানারিন) একই রকম ছিল। আমি মনে করি আমরা সবাই একই রকম অনুভব করেছি। আমরা এই বছর ফিরে আসার জন্য নিজেদেরকে একটি ভাল জায়গায় রাখছি।”

এবং এখানে প্যানারিন ক্যারিয়ারের একটি মরসুমের পরে, প্রথম রাউন্ডে স্কোরহীন ড্রয়ের এক বছর পরে, প্লে অফে তিনটি গেম-জয়ী গোলের সাথে NHL-কে নেতৃত্ব দিয়েছিলেন। গতিশীল রাশিয়ান উইঙ্গার তার খেলা চালিয়ে গেছে, কিছু ক্ষতবিক্ষত চেক যোগ করেছে এবং ব্রডওয়েতে আসার পর থেকে যেকোনো সময়ের চেয়ে বেশি শুটিং করেছে।

ক্রিস ক্রেইডার 5 মে, 2024-এ হারিকেনের বিরুদ্ধে রেঞ্জার্সের গেম 1 জয়ের সময় উদযাপন করছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

উদাহরণস্বরূপ, তার গোলটি ধরুন যা রবিবার হারিকেনসের বিরুদ্ধে গেম 1-এর তৃতীয় পর্বে এটিকে 4-2 করে তোলে, যখন প্যানারিন দুই-মানুষের ভিড়ে ট্রচেকের কাছে বলটি টিপ দেওয়ার পরিবর্তে নিজেই বলটি পান্ট করার জন্য নির্বাচিত হন।

জিবানেজাদ প্লে অফে প্রতি গেমে গড়ে দুই পয়েন্ট করে এবং 10 এর সাথে পোস্ট সিজনে দ্বিতীয় সর্বাধিক পয়েন্টের জন্য অয়েলার্সের লিওন ড্রাইসাইটলের সাথে টাই আছে। ট্রচেক রেঞ্জার্সের খেলার প্রতিটি দিককে প্রভাবিত করে চলেছে, প্রতিপক্ষকে হয়রানি করছে এবং ফেসঅফ সার্কেলের মালিক হয়েছে কমপক্ষে 30টি ড্র সহ খেলোয়াড়দের মধ্যে লিগ-নেতৃস্থানীয় 67.7 জয়ের শতাংশ।

Blueshirts সম্পর্কে আমাদের বিশেষজ্ঞ রিপোর্ট পড়ুন

Larry Brooks’ Inside the Rangers-এ টিউন ইন করুন, একচেটিয়াভাবে Sports+ এ একটি সাপ্তাহিক শো।

ধন্যবাদ

ক্রেডার থেকে যখনই তাকে ইগর শেস্টারকিনের কাছে শর্টহ্যান্ড করা হয়েছিল তখনই তিনি একটি আক্রমণাত্মক হুমকি হয়ে উঠতে সক্ষম হন বারবার প্রয়োজনীয় অতিরিক্ত সঞ্চয় করে। অ্যাডাম ফক্স পাওয়ার প্লে এবং পিছনের প্রান্তে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন, যখন কে’আন্দ্রে মিলার প্রতিদ্বন্দ্বিতা বাড়ার সাথে সাথে যে ধরণের রক্ষণাত্মক আক্রমণাত্মকতাকে মূর্ত করেছেন।

রেঞ্জার্স তাদের সবচেয়ে বেশি প্রয়োজন এমন খেলোয়াড়দের কাছ থেকে তাদের যা প্রয়োজন তা পাচ্ছে।

সুন্দর খেলা এবং কিছু চমৎকার পাসিংয়ের জন্য শীর্ষ ছয়ের অনুপ্রেরণার জন্য কিছু বলার আছে, যা কেনের বিপক্ষে প্রথম খেলায় নির্দিষ্ট পয়েন্টে নিজেকে কিছুটা প্রকাশ করেছিল। যেমন জিবানেজাদ যখন তার এবং গোলরক্ষক ফ্রেডেরিক অ্যান্ডারসেনের মধ্যে কিছুই ছিল না তখন কারো কাছে বল পাস না করা বেছে নেওয়া হয়েছিল, কিন্তু এটি তাদের জয়ের সন্ধানকে লাইনচ্যুত করার জন্য যথেষ্ট ছিল না।

মিকা জিবানেজাদ 5 মে, 2024-এ হারিকেনসের বিরুদ্ধে রেঞ্জার্সের গেম 1 জয়ের সময় গোল করার পরে উদযাপন করছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

মনে হচ্ছে রেঞ্জারদের পথে আসতে অনেক সময় লাগবে যদি তাদের নেতৃত্বের লোকেরা শক্তিশালী দেখাতে থাকে।

রেঞ্জার্স এবং তাদের মার্কি প্লেয়ারদের জন্য এটি একটি খালাস সফরের চেয়েও বেশি কিছু।

এই বছর তারা মনে করে যে এটি তাদের বছর হতে পারে, এবং তারা এটির জন্য প্রতিদ্বন্দ্বিতা করছে।

Source link

Related posts

রব গ্রনকোভস্কি বেবি গ্রঙ্ককে কণ্ঠ দিয়েছেন, প্রকাশ করেছেন যে তার বাবা তাকে ‘500 বার’ ডেকেছেন

News Desk

অ্যাঞ্জেলসের কাছে লেনদেন করার প্রায় সাথে সাথেই, অ্যান্ডি পেজেস ডজার্সের নতুন রুকি তারকা হয়ে ওঠে

News Desk

নারী ক্রিকেটের এফটিপি ঘোষণা : তিন বছরে ৫০ ম্যাচ খেলবে বাংলাদেশ

News Desk

Leave a Comment