গত মৌসুমে জাগুয়ারদের সাথে যৌন নিপীড়নের অভিযোগের মধ্যে চিফস ব্র্যান্ডন ম্যাকম্যানাসকে মুক্তি দিয়েছে
খেলা

গত মৌসুমে জাগুয়ারদের সাথে যৌন নিপীড়নের অভিযোগের মধ্যে চিফস ব্র্যান্ডন ম্যাকম্যানাসকে মুক্তি দিয়েছে

ওয়াশিংটন নেতারা ঘোষণা করেছেন যে তারা গত মৌসুমে জ্যাকসনভিল জাগুয়ারের সাথে তার সময়কালে দুই মহিলার যৌন নিপীড়নের অভিযোগের মধ্যে প্রবীণ কিকার ব্র্যান্ডন ম্যাকম্যানাসকে মুক্তি দিয়েছে।

ম্যাকম্যানস এই মরসুমে কমান্ডারদের শুরুর স্ট্রাইকার হবে বলে আশা করা হয়েছিল, কিন্তু তারা তাদের রোস্টারে কোনও খেলোয়াড় ছাড়াই সোমবার স্বেচ্ছাসেবী প্রশিক্ষণ সেশন চালিয়ে যাবে।

গত মাসে, দুই ফ্লাইট অ্যাটেনডেন্টদের দ্বারা একটি মামলা দায়ের করা হয়েছিল যারা দাবি করেছিল যে ম্যাকম্যানাস লন্ডনের একটি ফ্লাইটে জাগুয়ারের সাথে থাকাকালীন তাদের যৌন হয়রানি করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

17 ডিসেম্বর, 2023-এ ফ্লোরিডার জ্যাকসনভিলের এভারব্যাঙ্ক স্টেডিয়ামে বাল্টিমোর রেভেনসের বিরুদ্ধে খেলা চলাকালীন জাগুয়ারের ব্র্যান্ডন ম্যাকম্যানস মাঠ থেকে দেখছেন। (পেরি নটস/গেটি ইমেজ)

মহিলারা, যাদের নাম প্রকাশ করা হয়নি, তারা বলেছেন ম্যাকম্যানাস ভ্রমণের সময় তাদের ঘষে এবং মাটিতে ফেলেন। মহিলারাও জাগুয়ারের বিরুদ্ধে মামলা করছে কারণ তারা বলে যে দলটি ম্যাকম্যানাসের তত্ত্বাবধান করেনি এবং তাদের জন্য নিরাপদ পরিবেশ তৈরি করেনি।

মামলায় অভিযোগ করা হয়েছে যে ম্যাকম্যানস মহিলাদের প্রতি $100 বিল ছুড়ে দিয়েছিলেন তাদের বিনিময়ে তাদের অনুপযুক্তভাবে নাচ করার সময় ট্রিপ “দ্রুত একটি পার্টিতে পরিণত হয়েছিল।”

একজন মহিলা বলেছিলেন যে ম্যাকম্যানাস তার মুখোমুখি হওয়ার পরে “হাসি হেসে চলে যায়”, অন্যদিকে অন্য মহিলা বলেছিলেন যে তার জাগুয়ার সতীর্থদের একজন ম্যাকম্যানাসের আচরণে বিব্রত বোধ করেছিল যখন সে তার প্রথম কথিত হামলার সময় তার সাথে চোখের যোগাযোগ করেছিল।

ব্র্যান্ডন ম্যাকম্যানাসের আইনজীবী দাবি করেছেন যে তিনি দুই মহিলাকে যৌন নির্যাতন করেছেন: ‘সম্পূর্ণভাবে কাল্পনিক’

মামলায় বলা হয়েছে ম্যাকম্যানাস একজন নারীকে চুম্বনের চেষ্টা করেছিলেন।

উভয় মহিলা বলেছেন, মামলা অনুসারে তারা গুরুতর মানসিক যন্ত্রণা, উদ্বেগ, মানসিক এবং মানসিক যন্ত্রণা, বিব্রত এবং অপমানে ভুগছিলেন।

মামলা দায়েরের পরে জাগুয়ারস একটি বিবৃতি প্রকাশ করেছে: “আমরা অভিযোগ সম্পর্কে সচেতন, এবং দাবির গুরুত্ব স্বীকার করি৷ আমরা বিষয়টির দিকে নজর রাখছি, এটি জোর দেওয়া মূল্যবান যে আমরা মানুষের দ্বারা নির্মিত একটি সংস্থার পক্ষে দাঁড়িয়েছি৷ ” “যারা আমাদের সম্প্রদায় এবং আমাদের খেলাকে সর্বোচ্চ স্তরের চরিত্র এবং পরিশীলিততার সাথে প্রতিনিধিত্ব করে।”

ম্যাকম্যানস মাঠের বাইরে চলে যায়

26শে নভেম্বর, 2023-এ হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে টেক্সানদের বিরুদ্ধে খেলার পর জ্যাকসনভিল জাগুয়ারের ব্র্যান্ডন ম্যাকম্যানাস মাঠের বাইরে চলে যাচ্ছে। (কুপার নিল/গেটি ইমেজ)

নেতারাও তাই করেছেন।

“আজকের আগে, আমরা 24 মে ব্র্যান্ডন ম্যাকম্যানসের বিরুদ্ধে দায়ের করা মামলার বিষয়ে জানতে পেরেছি আমরা এই প্রকৃতির অভিযোগগুলিকে গুরুত্ব সহকারে দেখছি এবং আমরা লিগ অফিস এবং ব্র্যান্ডনের প্রতিনিধির সাথে যোগাযোগ করছি এবং আরও মন্তব্য সংরক্ষণ করব৷ এই সময়ে. “

ম্যাকম্যানসের অ্যাটর্নি, ব্রেট আর. গ্যালোওয়ে, ইএসপিএনকে বলেছেন যে তার ক্লায়েন্ট দুই ফ্লাইট অ্যাটেনডেন্টের অভিযোগকে দৃঢ়ভাবে অস্বীকার করেছেন।

ইএসপিএন-কে গ্যালোওয়ের বিবৃতিতে বলা হয়েছে, “একজন প্রতিভাবান এবং সম্মানিত এনএফএল প্লেয়ারকে অপমানিত এবং অপমানিত করার প্রচারণার অংশ হিসাবে এগুলি সম্পূর্ণ কাল্পনিক এবং স্পষ্টত মিথ্যা অভিযোগ।” “আমরা ব্র্যান্ডনের অধিকার এবং সততাকে জোরালোভাবে রক্ষা করতে চাই এবং এই অভিযোগগুলির সত্যতা দেখিয়ে তার নাম পরিষ্কার করতে চাই – একটি চাঁদাবাজির প্রচেষ্টা।”

ব্র্যান্ডন ম্যাকম্যানস মাঠের দিকে তাকায়

8 অক্টোবর, 2023 তারিখে লন্ডনের টটেনহ্যাম হটস্পার স্টেডিয়ামে বাফেলো বিলের বিরুদ্ধে খেলা চলাকালীন জ্যাকসনভিল জাগুয়ারের ব্র্যান্ডন ম্যাকম্যানাসকে দেখানো হয়েছে। (গেটি ইমেজের মাধ্যমে ভিনসেন্ট মিনোট/ডিভোডির ছবি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ম্যাকম্যানাসের একটি সুপার বোল বংশতালিকা রয়েছে, সেখানে তার নয়টি মৌসুমে ডেনভার ব্রঙ্কোসের সাথে একটি শিরোপা জিতেছেন। তিনি 2023 সালে জাগুয়ারে যোগদান করেন এবং 37টি ফিল্ড গোল প্রচেষ্টার মধ্যে 30টি করেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

বেলমন্ট স্টেক প্রেডিকশন, অডস: সারাটোগা রেসকোর্সে শনিবারের রেসের জন্য দুটি বাছাই

News Desk

গতির রাজা উসাইন বোল্ট টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছাদূত

News Desk

76ersকে ময়দান থেকে দূরে রাখার প্রচেষ্টা সত্ত্বেও নিক্স ভক্তরা বিস্ফোরণ ঘটায়

News Desk

Leave a Comment