গত মৌসুমে বেঞ্চে বসার পর এরিক গুফস্টাফসন রেঞ্জার্সের সাথে প্লে অফ রান উপভোগ করছেন
খেলা

গত মৌসুমে বেঞ্চে বসার পর এরিক গুফস্টাফসন রেঞ্জার্সের সাথে প্লে অফ রান উপভোগ করছেন

ওয়াশিংটন — এরিক গুস্তাফসন তার এনএইচএল ক্যারিয়ারে পঞ্চমবারের মতো তার পঞ্চম ভিন্ন দলের সাথে প্লে অফে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গত মৌসুমে তিনি যে দলের সাথে শুরু করেছিলেন তার মুখোমুখি হয়ে, ক্যাপিটালস তার জন্য একটি প্রথম রাউন্ড সিরিজে একটি স্তর যুক্ত করেছে, তবে রেঞ্জার্স ডিফেন্সম্যানও প্রাথমিকভাবে ওয়াশিংটন যে দলের জন্য ব্যবসা করেছে তার জন্য একটি স্বাস্থ্যকর স্ক্র্যাচ হওয়ার পরে পোস্ট সিজনে আরও একটি শট পাচ্ছেন। ম্যাপেল লিফসে, ফাইনাল কোয়ালিফায়ার।

ওয়াশিংটন ক্যাপিটালসের চার্লি লিন্ডগ্রেন 2024 স্ট্যানলি কাপ প্লে অফের প্রথম রাউন্ডের গেম 4 এর পরে নিউ ইয়র্ক রেঞ্জার্সের এরিক গুস্তাফসনের সাথে করমর্দন করছেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

“গত বছর বাণিজ্য করা কঠিন ছিল, যখন ওয়াশিংটনে আমার একটি ভাল বছর ছিল এবং সেগুলি,” গুস্তাফসন রবিবার রাতে ক্যাপিটালসের বিরুদ্ধে রেঞ্জার্স গেম 4 জয়ের আগে পোস্টকে বলেছিলেন। “এটা একধরনের কাজ এবং সেরকম জিনিস, কিন্তু টরন্টোতে আসা কঠিন ছিল। তাদের একটি দুর্দান্ত ডি কর্পস ছিল এবং আমিও আহত হয়েছিলাম। আমি কয়েকটি গেম খেলেছি (টরন্টোর হয়ে), কিন্তু আমি অনেক প্লে অফ গেম খেলেছি। ”

“এখানে খেলাটাও মজার। এটা আমাদের এখানে একটি দুর্দান্ত দল। গত কয়েক বছরে আমি যে অভিজ্ঞতা অর্জন করেছি তা এখানে নিয়ে আসার চেষ্টা করুন।”

সুইডিশ ডিফেন্সম্যান 2022-23 নিয়মিত মরসুমের শেষে শরীরের উপরের অংশে আঘাত পেয়েছিলেন এবং লাইটনিংয়ের বিরুদ্ধে টরন্টোর প্রথম রাউন্ডের ম্যাচআপের প্রথম পাঁচটি গেম মিস করেছিলেন।

এরিক গুস্তাফসন এই মরসুমের শুরুতে একটি জয় উদযাপন করছেন। গেটি ইমেজের মাধ্যমে NHLI

গেম 5-এ ম্যাপেল লিফসের 2-1 ওভারটাইম সিরিজ জয়ে খেলা সত্ত্বেও, দ্বিতীয় রাউন্ডে প্যান্থার্সের বিরুদ্ধে চারটি খেলার মধ্যে তিনটিতে গুস্তাফসন আবার বাদ পড়েছিলেন।

তিনি গেম 3-এ গোল করেছিলেন, একটি 3-2 হারে, কিন্তু টরন্টো পাঁচটি খেলায় হেরে যাওয়ায় পরের দুটি গেমের জন্য নিজেকে খুঁজে পেয়েছিলেন।

গত মৌসুমে ক্যাপিটালসের সদস্য হিসেবে এরিক গুস্তাফসন। এপি

গত গ্রীষ্মে এক বছরের, $825,000 চুক্তিতে স্বাক্ষর করেছেন গুস্তাফসন এই মৌসুমে রেঞ্জার্সের জন্য মূলত একজন স্টার্টার ছিলেন।

32 বছর বয়সী 82টি গেমের মধ্যে 76টিতে উপস্থিত হয়েছিল, নীল লাইনে একটি অবিচলিত উপস্থিতি ছিল এবং আক্রমণাত্মক মানসিকতা নিয়ে এসেছিল।

Source link

Related posts

ডায়মন্ডব্যাকদের কাছে হেরে মরসুমে তাদের প্রথম পরাজয়ের শিকার হয় ইয়াঙ্কিরা

News Desk

দেশমের গোপন অস্ত্র গ্রিজম্যান

News Desk

প্যাট ম্যাকাফি তার মৃত্যুর পর প্রাক্তন সতীর্থ ভন্টে ডেভিসকে শ্রদ্ধা জানিয়েছেন

News Desk

Leave a Comment