গর্ডন হেওয়ার্ডের স্ত্রী রবিন থান্ডার জিএম স্যাম প্রেস্টিকে ছিঁড়ে ফেলেন যখন তিনি বলেছিলেন যে তিনি এনবিএ অভিজ্ঞের জন্য ট্রেডিং ‘মিস করেছেন’
খেলা

গর্ডন হেওয়ার্ডের স্ত্রী রবিন থান্ডার জিএম স্যাম প্রেস্টিকে ছিঁড়ে ফেলেন যখন তিনি বলেছিলেন যে তিনি এনবিএ অভিজ্ঞের জন্য ট্রেডিং ‘মিস করেছেন’

গর্ডন হেওয়ার্ডের স্ত্রী, রবিন, কথা বলতে পরিচিত, বিশেষ করে যখন তার স্বামীর সাথে সম্পর্কিত বিষয়গুলি আসে। ওকলাহোমা সিটি থান্ডারের জেনারেল ম্যানেজার হেওয়ার্ডকে একটি চুক্তিতে স্বাক্ষর করার জন্য দায়ী করার পরে তিনি সম্প্রতি স্যাম প্রেস্টিকে লক্ষ্য করেছিলেন।

“আমি এটা মিস করেছি,” ইএসপিএন এর মাধ্যমে প্রেস্টি বলেছেন। “এটা আমার উপর। তবে আমি শিখছি, আমি এই দলটিকে শেখার চেষ্টা করছি, আমি দলের গতি কিছুটা শেখার চেষ্টা করছি। এবং আমি দলের একজন দুর্দান্ত পর্যবেক্ষক হওয়ার চেষ্টা করছি। এটি তার ধাপগুলি অতিক্রম করে, জেনেও যে এটি নিজেই পরিবর্তন হতে চলেছে।”

Tre Mann, Vasilije Micic, David Bertans এবং ভবিষ্যৎ খসড়া পিকগুলি ফেব্রুয়ারিতে Hayward এর বিনিময়ে Charlotte Hornets-এর কাছে পাঠানো হয়েছিল। হরনেটের সাথে তার 25টি খেলায় হেওয়ার্ড গড়ে 14.5 পয়েন্ট প্রতি গেমে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

গর্ডন হেওয়ার্ড, ওকলাহোমা সিটি থান্ডারের 33 নং, ইন্ডিয়ানাপলিসে 5 এপ্রিল, 2024-এ গেইনব্রিজ ফিল্ডহাউসে ইন্ডিয়ানা পেসারদের বিরুদ্ধে দেখছেন। (অ্যান্ডি লিয়নস/গেটি ইমেজ)

রুবিন প্রেস্টির মন্তব্য তুলে ধরা একটি সোশ্যাল মিডিয়া পোস্টের প্রতিক্রিয়া জানিয়ে প্রেস্টিকে প্রতিক্রিয়া জানান। “কেন আমরা কাউকে বাণিজ্য করব এবং তার সাথে খেলব না? … আমরা তাকে অন্তর্ভুক্ত না করে ভুল করেছি,” তিনি লিখেছেন।

ব্রনি জেমস আনুষ্ঠানিকভাবে এনবিএ ড্রাফ্টে থাকে কলেজের ওজন ফিরে আসার পরে, স্কাউটস থেকে নেতিবাচক কথা: এজেন্ট

ওকলাহোমা সিটিতে আসার পর হেওয়ার্ডের উৎপাদন কমে যায়, কারণ এক সময়ের এনবিএ তারকা খেলা প্রতি গড় মাত্র 5.3 পয়েন্ট। থান্ডারের সাথে তার 26টি খেলায় 17.2 মিনিট গড়ে বাস্কেটবল কোর্টে থাকায় হেওয়ার্ডের খেলার সময়ও উল্লেখযোগ্যভাবে হ্রাস পেয়েছে।

স্যাম প্রেস্টি গণমাধ্যমের সাথে কথা বলেন

স্যাম প্রেস্টি মঙ্গলবার, 28 মে, 2024-এ ওকলাহোমা সিটিতে প্রেসের সাথে কথা বলেছেন।

প্লে অফে হেওয়ার্ডের খেলার সময়ও সীমিত ছিল, কারণ তিনি মাত্র তিনটি শট প্রচেষ্টা পরিচালনা করেছিলেন।

গর্ডন এর আগে ওকলাহোমা সিটির সাথে তার সংক্ষিপ্ত কার্যকাল নিয়ে হতাশা প্রকাশ করেছিলেন।

“আমি একজন খেলোয়াড় হিসাবে অনুভব করি যে আমার কাছে অনেক কিছু দেওয়ার আছে,” গর্ডন বলেছেন, ইএসপিএন অনুসারে। “আমার এটা করার সুযোগ ছিল না। আমি ভেবেছিলাম আমি এই সুযোগ পাব।”

গর্ডন হেওয়ার্ড ড্রিবলস

ওকলাহোমা সিটি থান্ডারের 33 নং গর্ডন হেওয়ার্ড, ডালাসে 11 মে, 2024-এ আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে ওয়েস্টার্ন কনফারেন্সের দ্বিতীয় রাউন্ডের প্লে অফের গেম 3-এ ডালাস ম্যাভেরিক্সের বিরুদ্ধে বল ড্রিবল করছেন। (https://static.foxnews.com/foxnews.com/content/uploads/2024/05/Gordon-Hayward-1.jpg)

2022-23 মৌসুমে, হেওয়ার্ডের কাঁধ ভাঙা হয়েছিল। টিম্বারওলভসের বিরুদ্ধে নভেম্বর 2022 এর একটি খেলার আগে, হর্নেট ঘোষণা করেছিল যে সে কাঁধে আঘাতের সাথে খেলাটি মিস করবে।

যাইহোক, রুবিন হর্নেটস যেভাবে আঘাতের বর্ণনা দিয়েছেন তা নিয়ে সমস্যা নিয়েছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

একটি কাঁধের আঘাত একটি ভাঙা কাঁধের চেয়ে কম গুরুতর বলে মনে করা হয় এবং রবিন এই অসঙ্গতিতে তার হতাশা প্রকাশ করার জন্য সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন।

“তার আসলে একটি ভাঙা কাঁধের হাড় আছে, এবং তারা তাকে শেষ খেলায় খেলতে বাধ্য করেছিল, যে কারণে সে শেষ খেলায় তার হাত সরাতে পারেনি,” তিনি ইনস্টাগ্রামে লিখেছেন।

তিনি পরে যোগ করেছেন: “আমি শুধু এখানে থামতে যাচ্ছি এবং আগের জিনিসগুলিতে প্রবেশ করব না,” পরবর্তী ইনস্টাগ্রাম স্টোরি চালিয়ে যাওয়ার আগে।

তিনি তখন উপসংহারে এসেছিলেন, “আমি তাদের পাশ দিয়ে চলে গিয়েছিলাম এবং খেলোয়াড়দের রক্ষা করিনি। আমি কেবল একজন তরুণ খেলোয়াড়ের মায়ের সাথে কথা বলছিলাম, এবং তিনিও একই কথা বলছিলেন…”

হেওয়ার্ড এই অফসিজনে একজন ফ্রি এজেন্ট হতে চলেছেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ওডেল বেকহ্যাম জুনিয়র গুজব: 5 টি দল যে WR ওপেন অনুশীলনে থাকা উচিত

News Desk

দ্বীপবাসী এবং নতুন উইঙ্গার ম্যাক্সিম সিপ্লাকভ তাদের অসম্ভাব্য অংশীদারিত্ব থেকে কী পাওয়ার আশা করছেন

News Desk

কোডাই সেঙ্গা মেটসের জন্য পুনর্বাসনের বিরোধের ইঙ্গিত দিচ্ছে বলে মনে হচ্ছে কারণ আঘাতের ধাক্কা ক্রমশ হতাশাজনক হয়ে উঠছে

News Desk

Leave a Comment