গলফার স্কটি শেফলার এবং স্যাম বার্নস মাস্টার্স টুর্নামেন্টে প্রবেশ করতে প্রস্তুত
খেলা

গলফার স্কটি শেফলার এবং স্যাম বার্নস মাস্টার্স টুর্নামেন্টে প্রবেশ করতে প্রস্তুত

Scottie Scheffler 2024 মাস্টার্সে বিশ্বের সেরা পেশাদার গলফার হিসেবে প্রবেশ করেছে এবং রবিবার বিখ্যাত সবুজ জ্যাকেট জেতার অন্যতম পছন্দের। তার ঘনিষ্ঠ বন্ধু এবং সহকর্মী আমেরিকান গলফার স্যাম বার্নসও এই সপ্তাহে অগাস্টা ন্যাশনাল গলফ ক্লাবে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

যদিও শেফলার 2022 সালে মর্যাদাপূর্ণ টুর্নামেন্ট জিতেছিল, এবং বার্নসের সেরা ফিনিশ ছিল গত বছর যখন তিনি 29 তম স্থানে টাই শেষ করেছিলেন, দুই গল্ফার তাদের ব্যক্তিগত জীবনে একই রকম পরিস্থিতির মুখোমুখি হন। শেফলার এবং বার্নস আগামী কয়েকদিন বা সপ্তাহের মধ্যে প্রথমবারের মতো বাবা-মা হবেন বলে আশা করা হচ্ছে।

শেফলারের স্ত্রী, মেরেডিথ, এপ্রিলের শেষের দিকে, যখন বার্নসের স্ত্রী, ক্যারোলিনা, প্রায় নয় দিনের মধ্যে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মার্কিন যুক্তরাষ্ট্রের স্যাম বার্নস এবং মার্কিন যুক্তরাষ্ট্রের স্কটি শেফলার ফ্লোরিডার পন্টে ভেড্রা বিচে 13 মার্চ, 2024-এ টিপিসি সগ্রাসে মাঠে প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপের আগে অনুশীলন রাউন্ডের সময় নবম গর্ত থেকে দেখছেন। (ক্লিফ হকিন্স/গেটি ইমেজ)

27 বছর বয়সী উভয় গলফারই এই সপ্তাহের টুর্নামেন্ট থেকে প্রত্যাহার করার পরিকল্পনা করেছেন যদি তারা একটি কল পান যে তাদের স্ত্রীরা প্রসবের শিকার হচ্ছেন, গল্ফ চ্যানেল সোমবার রিপোর্ট করেছে।

নং 1 শ্যাফলার মাস্টার্সে যাওয়ার জন্য তার খেলার শীর্ষে ছিলেন। তিনি মার্চ মাসে আর্নল্ড পামার আমন্ত্রণে প্রথম স্থান অধিকার করেন এবং তারপরের সপ্তাহে প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপে প্রথম স্থান অধিকার করেন।

রাইজিং পিজিএ ট্যুর তারকা JAKE KNAPP পেশাদার ক্যারিয়ারের প্রথম টুর্নামেন্টে স্নায়ু যুদ্ধের জন্য প্রস্তুত: ‘সমস্ত ব্যবসা’

শেফলার সম্প্রতি পিতৃত্বের জন্য তার উত্তেজনা ভাগ করেছেন।

“এটি বেশ বন্য হতে চলেছে। আমি মনে করি না যে এটি এখনও আমাদের কাউকে আঘাত করেছে, তবে এটি একটি পরিবার হিসাবে আমাদের জন্য একটি উত্তেজনাপূর্ণ সময়,” শেফার সম্প্রতি গল্ফ ডাইজেস্টকে বলেছেন। “গত সাত মাস বা তার বেশি সময় খুব উত্তেজনাপূর্ণ ছিল, এবং আমরা শিশুটিকে সেখান থেকে সুন্দর এবং স্বাস্থ্যকর এবং একটি সুস্থ মায়ের সাথে নিয়ে আসার অপেক্ষায় রয়েছি এবং তারপরে আমরা সেখান থেকে যাব।”

স্কটি শেফলার এবং স্যাম বার্নস গল্ফ

মার্কিন যুক্তরাষ্ট্রের স্কটি শেফলার এবং মার্কিন যুক্তরাষ্ট্রের স্যাম বার্নস (এল) ফ্লোরিডার পন্টে ভেড্রা বিচে 12 মার্চ, 2024-এ টিপিসি সগ্রাসে স্টেডিয়াম কোর্সে প্লেয়ার্স চ্যাম্পিয়নশিপের আগে অনুশীলনের সময় একটি শটের দিকে হাঁটছেন। (ডেভিড ক্যানন/গেটি ইমেজ)

শেফলার এবং মেরেডিথ 2020 সাল থেকে বিবাহিত। পিপল ম্যাগাজিন অনুসারে বার্নস এবং ক্যারোলিন ছোটবেলার বন্ধু এবং 2019 সালে বিয়ে করেছেন।

“আমি তোমাকে ছাড়া জীবন কল্পনা করতে পারতাম না। আমার ভিতরে এবং বাইরে পরিচিত সবচেয়ে সুন্দর ব্যক্তির সাথে এখানে আরও অনেক স্মৃতি রয়েছে। তোমাকে ভালোবাসি, ক্যারোলিন বার্নস!” বার্নস দম্পতির বিবাহ বার্ষিকী উদযাপন করতে 2021 সালের ডিসেম্বরে একটি আন্তরিক ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

খেলোয়াড়রা সোম ও মঙ্গলবার আগস্ট জাতীয় ম্যাচে অনুশীলন রাউন্ডে অংশ নেন। বৃহস্পতিবার, বছরের প্রথম পিজিএ ট্যুর মেজর চ্যাম্পিয়নশিপের সূচনা উদযাপন করতে অগাস্টা, টি. অলিভ-এ সম্মানিত খেলোয়াড় জ্যাক নিকলাউস, গ্যারি প্লেয়ার এবং টম ওয়াটসন প্রথম গর্তে টি-অফ করবেন। রোববার শেষ হয় ফাইনাল রাউন্ড।

X-এ Fox News Digital-এর স্পোর্টস কভারেজ অনুসরণ করুন এবং Fox News Sports Huddle নিউজলেটারে সদস্যতা নিন।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ব্রেনা স্টুয়ার্ট 25 পয়েন্ট স্কোর করে লিবার্টিকে তার টানা পঞ্চম জয়ের জন্য স্বপ্নের উপরে এগিয়ে নিয়ে যান

News Desk

পলা বাডোসা ফ্রেঞ্চ ওপেনে তাদের পুনর্মিলনের পর স্টেফানোস সিটসিপাসের হাত ধরে

News Desk

ইয়াঙ্কিজ খেলোয়াড়দের ঘাম ঝরানোর সাথে সাথে অনেক বিকৃত এমএলবি জার্সি আবার বিস্ফোরিত হয়

News Desk

Leave a Comment