গলফ তারকার বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করার পরে স্কটি শেফলারের আইনজীবী একজন সাংবাদিকের প্রশ্নে ক্ষুব্ধ হয়েছেন
খেলা

গলফ তারকার বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করার পরে স্কটি শেফলারের আইনজীবী একজন সাংবাদিকের প্রশ্নে ক্ষুব্ধ হয়েছেন

পিজিএ চ্যাম্পিয়নশিপে লুইসভিল পুলিশের সাথে তার ঘটনা থেকে স্কটি শেফলারের বিরুদ্ধে অভিযোগ বাদ দেওয়া হয়েছে।

তবে বুধবার এটি সম্পর্কে কথা বলার সময়, শেফলারের অ্যাটর্নি একজন সাংবাদিকের সাথে উত্তপ্ত তর্কের মধ্যে পড়েন যিনি একজন পুলিশ কর্মকর্তার সাথে গল্ফ তারকা বিনিময়ের ফুটেজ সম্পর্কে প্রশ্ন করেছিলেন।

স্টিভ রোমিন তার ক্লায়েন্টদের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করার পরে একটি প্রেস কনফারেন্স করেছিলেন – প্রতিবেদনে ইঙ্গিত করা হয়েছে যে উভয় পক্ষই “সৌহার্দ্যপূর্ণভাবে” সমস্যাটি সমাধান করতে চেয়েছিল – এবং শেফলারের গ্রেপ্তারের সময় তারা যেভাবে শেফলারকে পরিচালনা করেছিল তার জন্য লুইসভিল পুলিশের সমালোচনা করেছিলেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

19 মে, 2024; লুইসভিল, কেনটাকি, মার্কিন যুক্তরাষ্ট্র; ভালহাল্লা গলফ ক্লাবে পিজিএ চ্যাম্পিয়নশিপ গল্ফ টুর্নামেন্টের ফাইনাল রাউন্ডের সময় স্কটি শেফলার প্রথম সবুজকে ছাড়ছেন৷ (অ্যাডাম কেয়ার্নস-ইউএসএ টুডে স্পোর্টস)

এটি WAVE নিউজের প্রতিবেদক নাটালিয়া মার্টিনেজের একটি প্রশ্নের দিকে পরিচালিত করেছিল, যিনি পরামর্শ দিয়েছিলেন যে যা ঘটেছিল সে সম্পর্কে শেফলারের চিন্তাভাবনা প্রকাশ করা বডি ক্যামেরা ফুটেজে তিনি যা বলেছেন তার সাথে সামঞ্জস্যপূর্ণ নয়।

তিনি বলেছিলেন যে শেফলার পুলিশ অফিসারের সাথে একমত হন যখন তিনি বলেছিলেন যে তার মিরান্ডা অধিকারগুলি পড়ার পরে তার প্রতিপক্ষকে শেফলারের গাড়ি দ্বারা “টেনে নিয়ে যাওয়া” হয়েছিল, পরামর্শ দেয় যে তিনি সচেতন ছিলেন যে তার শব্দগুলি আইনের আদালতে ব্যবহার করা যেতে পারে।

X এ মুহূর্তটি দেখুন

“না, তাই হয়েছে,” রোমাইনস দ্রুত উত্তর দিল। “তার জীবনের সবচেয়ে চাপের পরিস্থিতির পরে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আসলে, একজন অফিসার তাকে প্রধান প্রশ্ন জিজ্ঞাসা করছে এবং তাকে তাদের সাথে সম্মত করার চেষ্টা করছে। সেজন্য আপনি পুলিশের সাথে কথা বলছেন না কারণ তারা চেষ্টা করবে। আপনার মুখে শব্দ রাখুন, এবং তারা ঠিক তাই করেছে।”

পিজিএ চ্যাম্পিয়নশিপ গ্রেপ্তারে স্কটি শেফলারের বিরুদ্ধে অভিযোগ খারিজ করা হয়েছে

“তাকে কথা বলতে হবে না, কিন্তু তিনি আবার অফিসারের সাথে কথা বলতে বললেন। তিনি তাকে ব্যাখ্যা করতে চেয়েছিলেন কি ঘটেছে। কিন্তু তারা তাকে এমন কিছু স্বীকার করার চেষ্টা করছে যা সে করেনি, এবং পুলিশ তাকে এমন কিছু স্বীকার করার চেষ্টা করা যা সে করেনি।” “ফটোগ্রাফিক প্রমাণ দেখায় যে তিনি তা করেননি।”

বডি ক্যামেরার ফুটেজে দেখা যাচ্ছে শেফলার একটি পুলিশের গাড়িতে হাতকড়া পরা বসে আছেন এবং একজন অফিসার তার সাথে ঘটনাটি নিয়ে কথা বলছেন। শেফলার পরিস্থিতি ব্যাখ্যা করতে শুরু করেছিলেন, বলেছিলেন যে তাকে পথে ট্র্যাফিক “কাটাতে” হয়েছিল, কারণ একটি ভালহাল্লা গল্ফ ক্লাবের স্বেচ্ছাসেবক একটি শাটল বাসের ধাক্কায় টুর্নামেন্টে মারা গিয়েছিল।

শেফলার বলেন, একজন পুলিশ কর্মকর্তা তাকে যে দিকে যাচ্ছেন, অর্থাৎ ট্রাফিকের বিপরীত দিকে যেতে বলেছেন। তিনি আরও বলেন যে অফিসার তাকে থামতে বলেছিলেন, কিন্তু তিনি ভেবেছিলেন যে নিরাপত্তা প্রহরী কেন সে পথে হাঁটছিল সে সম্পর্কে ভুল ছিল। অফিসারটি পরামর্শ দেয় যে শেফলারের তার গাড়ি থামানো উচিত ছিল যাই হোক না কেন।

“আপনি ঠিক বলেছেন, আমার থামানো উচিত ছিল,” শেফলার জবাব দিল। “আমি একটু অধৈর্য হয়েছিলাম কারণ তিনি গাড়িতে উঠতে গিয়ে আমার কাঁধটি ধরেছিলেন এবং আমাকে আঘাত করেছিলেন কারণ প্রবেশদ্বারটি খোলা ছিল এবং আমি একটু পিছনে টেনে নিয়েছিলাম একটু কারণ আমি ভয় পেয়েছিলাম যে সে আমাকে মারতে শুরু করবে, এবং আমি জানতাম না সে কে, এবং আমি জানতাম না যে সে আমাকে বলে সে একজন পুলিশ অফিসার।”

“তিনি তার ফ্ল্যাশলাইট দিয়ে আমাকে আঘাত করলেন এবং চিৎকার করলেন, ‘গাড়ি থেকে বের হও’,” শেফলার যোগ করেছেন।

“আমি তাকে আঘাত করেছি, এবং সে একজন পুলিশ অফিসার,” শেফলারের সাথে কথা বলা অফিসার ভিডিওতে পরে বলেছেন। “তার হাঁটুতে একটা বড় ক্ষত আছে। তাকে EMS দ্বারা চেক করা হচ্ছে – বড় ক্ষত। তাই, আমি জানি না।”

অফিসার বলেন, এটা Det পর্যন্ত। ব্রায়ান গিলিস জিজ্ঞাসা করলেন শেফলার কারাগারে যাবেন কিনা। শেফলারের বিরুদ্ধে চারটি ভিন্ন অভিযোগে মামলা করা হয়েছিল এবং গিলিসের আঘাতের জন্য অপরাধমূলক হামলা সহ অভিযুক্ত করা হয়েছিল।

স্কটি শেফলার দোল খাচ্ছে

18 মে, 2024; লুইসভিল, কেনটাকি, মার্কিন যুক্তরাষ্ট্র; ভালহাল্লা গল্ফ ক্লাবে একটি পিজিএ চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টের তৃতীয় রাউন্ডের সময় স্কটি শেফলার অষ্টম গর্তে টিজ অফ করছে৷ (ক্লেয়ার গ্রান্ট/ইউএসএ টুডে স্পোর্টস)

যাইহোক, জেফারসন কাউন্টি জেলা অ্যাটর্নি মাইক ও’কনেল বুধবার আদালতে বক্তব্য দেন, অভিযোগ খারিজ করার জন্য একটি প্রস্তাব দাখিল করেন।

“আমরা যে প্রমাণগুলি পর্যালোচনা করেছি তা এই উপসংহারকে সমর্থন করে যে গোয়েন্দা ব্রায়ান গিলিস জনাব শেফলারের সাথে যোগাযোগ শুরু করার সময় ঘটনাস্থলে জনসাধারণের নিরাপত্তার জন্য উদ্বিগ্ন ছিলেন৷ যাইহোক, মিস্টার শেফলারের কর্ম এবং তাদের বিনিময়ের আশেপাশের প্রমাণ এবং এই ভুল বোঝাবুঝির সময়টি সন্তুষ্ট নয়৷ যেকোনো ফৌজদারি অপরাধের উপাদান।”

গিলিসকে তার ক্যামেরা চালু না করার জন্যও তিরস্কার করা হয়েছিল, লুইসভিলের পুলিশ প্রধান জ্যাকুলিন গোয়েন ভিলারুয়েলের মতে, যিনি একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন যে একটি অভ্যন্তরীণ তদন্তে সঠিক প্রোটোকল পূরণ করা হয়নি বলে “সংশোধনমূলক পদক্ষেপ” এসেছে।

ভালহাল্লা গল্ফ ক্লাবের বাইরে থেকে ফুটেজ প্রকাশ করা হয়েছিল, এবং শেফলারের বর্ণনা অনুসারে ঘটনাটি দেখানো হয়েছিল, যেখানে তার জানালা নিচে ছিল এবং গিলিস গাড়ির দিকে দৌড়ে ভিতরে প্রবেশ করে। তবে তাকে কোনো সময় গাড়ি টেনে নিয়ে যায়নি।

শেফলারের বিরুদ্ধে অভিযোগ প্রত্যাহার করার সিদ্ধান্তের পরে গিলিস একটি বিবৃতি জারি করেছেন।

“মিঃ শেফলার এবং আমি একমত যে এই বিষয়টি নিয়ে এগিয়ে যাওয়ার বিষয়ে কোনও খারাপ ইচ্ছা থাকবে না,” বিবৃতিতে বলা হয়েছে। “একটি নেতিবাচক জনসাধারণের প্রতিক্রিয়া দেওয়ার পরিবর্তে, তিনি মর্যাদা, নম্রতা এবং সম্মানের সাথে কথা বলতে বেছে নিয়েছেন। আমার পরিবার এবং আমি এটির প্রশংসা করি।”

দ্বিতীয় রাউন্ডে Scottie Scheffler

কেনটাকির লুইসভিলে ভালহাল্লা গলফ কোর্সে শুক্রবার 2024 পিজিএ চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় রাউন্ডে 18 তম সবুজে গলফার স্কটি শেফলার৷ 17 মে, 2024। (ম্যাট স্টোন/কুরিয়ার জার্নাল/ইউএসএ টুডে নেটওয়ার্ক)

গিলিস যোগ করেছেন যে রোমিনিস পরিস্থিতিটিকে “মিথ্যা গ্রেপ্তার” হিসাবে বর্ণনা করতে শুনে “দুর্ভাগ্যজনক এবং বিরক্তিকর” বলেছেন, “আমি অবাক হব এবং হতাশ হব যদি মিঃ শেফলারের এই বিবৃতি দেওয়ার ক্ষেত্রে কোনও ভূমিকা থাকে।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

শেফলার চার্জ বাদ দেওয়ার বিষয়ে একটি বিবৃতিও জারি করেছেন।

“আজ এর আগে, আমাকে অ্যাটর্নি স্টিভ রোমাইনস দ্বারা জানানো হয়েছিল যে 17 মে ভালহাল্লা গল্ফ ক্লাবের বাইরে ঘটে যাওয়া ঘটনার সাথে সম্পর্কিত সমস্ত অভিযোগ আনুষ্ঠানিকভাবে বাদ দেওয়া হয়েছে,” শেফলার ইনস্টাগ্রামে লিখেছেন। “যেমন আমি আগে বলেছি, এটি একটি দুর্ভাগ্যজনক ভুল বোঝাবুঝি ছিল। অফিসার গিলিসের প্রতি আমার কোন খারাপ ইচ্ছা নেই। আমি এই ঘটনাটিকে আমার পিছনে ফেলে এগিয়ে যেতে চাই এবং আমি আশা করি তিনিও তাই করবেন। পুলিশ অফিসারদের একটি কঠিন কাজ এবং আমি তাদের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা রাখুন এবং বিশৃঙ্খল পরিস্থিতিতে এটি ছিল চরম ভুল বোঝাবুঝি।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

ফ্যাক্ট-চেক করা “ক্লিপড”, ক্লিপারস ডোনাল্ড স্টার্লিং কেলেঙ্কারি সম্পর্কে একটি সিরিজ

News Desk

গোল উদযাপনের সময় ক্যাপিটালসের টম উইলসন বিশ্রীভাবে রেঞ্জার্সের অ্যাডাম ফক্সের কাছে হাঁটছেন

News Desk

একজন এমএলবি অভ্যন্তরীণ বলেছেন যে সোশ্যাল মিডিয়া এবং প্রেস অ্যাঞ্জেল হার্নান্দেজের অবসরে ভূমিকা পালন করেছিল

News Desk

Leave a Comment