গিলবার্ট অ্যারেনাস তার ছেলের জন্মের কারণে টিম্বারওলভসের গেম 2 জয় অনুপস্থিত করার জন্য রুডি গোবার্টকে ছিঁড়ে ফেলেছে
খেলা

গিলবার্ট অ্যারেনাস তার ছেলের জন্মের কারণে টিম্বারওলভসের গেম 2 জয় অনুপস্থিত করার জন্য রুডি গোবার্টকে ছিঁড়ে ফেলেছে

প্রাক্তন এনবিএ অল-স্টার গিলবার্ট অ্যারেনাস সোমবার সকালে তার সন্তানের জন্মের কারণে সোমবারের দ্বিতীয় রাউন্ডের প্লে অফ সিরিজে নুগেটস গেম 2 জয় মিস করার জন্য টিম্বারওলভস তারকা প্রতিরক্ষামূলক ট্যাকল রুডি গোবার্টের সমালোচনা করেছেন।

“সে একটি বাচ্চা, ভাই। আপনি যখন ফিরে আসবেন তখন তিনি সেখানে থাকবেন, আশা করি,” অ্যারেনাস তার “গিলস অ্যারেনা” শোতে মিনেসোটার 106-80 ব্যবধানে 2-0 সিরিজে এগিয়ে যাওয়ার আগে বলেছিলেন। আমি শুধু বলছি, বাচ্চা, যাই হোক না কেন “তুমি মনে কর তুমি এটা করতে চলেছে, সে ঘুমিয়ে পড়বে।”

গোবার্ট, তিনবারের বর্ষসেরা প্রতিরক্ষামূলক খেলোয়াড়, ইএসপিএন অনুসারে, তার সন্তানের জন্মের পরে সোমবারের খেলায় প্রবেশ করা প্রশ্নবিদ্ধ ছিল।

সংবাদপত্রটি জানিয়েছে যে তিনি ম্যাচে অংশ নিতে ডেনভারে যাবেন কিনা তা নিয়ে প্রশ্ন রয়েছে।

গোবার্ট এবং তার বান্ধবী জুলিয়া বনিলা, বনিলার বেবি বাম্প প্রদর্শন করে একটি ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে ফেব্রুয়ারিতে তার গর্ভাবস্থা ঘোষণা করেছিলেন।

চার সন্তানের 11 বছর বয়সী বাবা অ্যারেনাস বিশ্বাস করেন যে গোবার্ট তার দলের জন্য সেখানে থাকা উচিত ছিল।

“আমি বুঝতে পেরেছি যে আপনি আপনার স্ত্রীর সাথে থাকতে চান এবং হাসি এবং জিনিসপত্র চান, এবং এনবিএতে ভাল স্বাস্থ্য বীমা করতে চান, কারণ আপনি খেলছেন,” তিনি বলেছিলেন।

তিনি ক্যাপশন সহ তার ক্লিপের একটি ক্লিপ টুইট করেছেন: “রুডি একটি বাচ্চার জন্য প্লে অফ মিস করেছেন?

গিলবার্ট অ্যারেনাস গেম 2 হারিয়ে যাওয়ার জন্য রুডি গোবার্টের সমালোচনা করেছিলেন। @GilsArenaShow/X

মিনেসোটার 106-99 গেম 1 জয়ে গোবার্টের ছয় পয়েন্ট, 13 রিবাউন্ড, তিনটি অ্যাসিস্ট এবং তিনটি ব্লক ছিল এবং পোস্ট সিজনে 13.2 পয়েন্ট, 11.4 রিবাউন্ড এবং 1.2 ব্লকের গড়।

গেম 2-এ চ্যাম্পিয়নদের অত্যাশ্চর্যভাবে ধ্বংস করার জন্য টিম্বারওলভসদের তার প্রয়োজন ছিল না।

মিনেসোটা হাফটাইমে 61-35 তে এগিয়ে ছিল এবং চতুর্থ কোয়ার্টারে 22-পয়েন্টের লিড নিয়েছিল, সিরিজটি মিনিয়াপোলিসে চলে যাওয়ার সাথে সাথে ডেনভারকে একটি অনিশ্চিত অবস্থানে রেখেছিল।

অ্যান্টনি এডওয়ার্ডস এবং কার্ল-অ্যান্টনি টাউনস 27 পয়েন্ট নিয়ে টিম্বারওল্ভসকে নেতৃত্ব দিয়েছেন, যেখানে জামাল মারে 18-এর জন্য 3-এ গিয়েছিলেন এবং মাত্র ছয় পয়েন্ট করেছেন।

গেম 3 শুক্রবার রাতের জন্য সেট করা হয়েছে এবং Timberwolves এখন NBA ফাইনালে ওয়েস্টার্ন কনফারেন্সের প্রতিনিধিত্ব করার জন্য বাজির প্রিয়।

Source link

Related posts

৫৩ বছর পর ইউরোর চ্যাম্পিয়ন ইতালি

News Desk

ইগর শেস্টারকিনের তৃতীয়-পিরিয়ড স্টপেজ রেঞ্জার্সের বন্য রানকে অব্যাহত রাখে

News Desk

ফ্যানাটিকস স্পোর্টসবুক প্রোমো দিয়ে বড় সময় হিট করুন – 10 দিনে $1,000 পর্যন্ত

News Desk

Leave a Comment