গেম 1-এ থান্ডার এবং লুকা ডনসিক এবং ম্যাভেরিক্সের হতাশা: ‘কে যত্ন করে’
খেলা

গেম 1-এ থান্ডার এবং লুকা ডনসিক এবং ম্যাভেরিক্সের হতাশা: ‘কে যত্ন করে’

ওকলাহোমা সিটি – শাই গিলজিয়াস-আলেকজান্ডার তার স্বাভাবিক স্ব ছিলেন এবং লুকা ডনসিক ছিলেন না।

গিলজিয়াস-আলেকজান্ডারের 29 পয়েন্ট, নয়টি রিবাউন্ড এবং নয়টি সহায়তার সাহায্যে শীর্ষ বাছাই ওকলাহোমা সিটি থান্ডার তাদের ওয়েস্টার্ন কনফারেন্স সেমিফাইনাল সিরিজের 1 গেমে মঙ্গলবার রাতে ডালাস ম্যাভেরিক্সকে 117-95-এ পরাজিত করতে সহায়তা করেছিল।

গিলজিয়াস-আলেকজান্ডার 19টি ফিল্ড গোলের মধ্যে 8টি এবং 13টির মধ্যে 11টি ফ্রি থ্রো করেন এবং 3:26 বাকি থাকতে খেলা থেকে বেরিয়ে যান এবং থান্ডার 111-89-এ এগিয়ে।

লুকা ডনসিক, যিনি 19 পয়েন্ট অর্জন করেছিলেন, ম্যাভেরিক্সের বিরুদ্ধে থান্ডারের 117-95 গেম 1 জয়ের সময় শাই গিলজিয়াস-আলেকজান্ডার (ডানে) এবং জালেন উইলিয়ামসের মধ্যে ড্রাইভ করার সময় বলটি ছিনিয়ে নেওয়া হয়েছিল। অ্যালোঞ্জো অ্যাডামস – ইউএসএ টুডে স্পোর্টস

গিলজিয়াস-আলেকজান্ডারের মতো এমভিপি ফাইনালিস্ট ডনসিক, 6-ফর-19 শুটিংয়ে 19 পয়েন্ট স্কোর করেছেন এবং পাঁচটি টার্নওভার করেছেন।

তার শুটিং সম্পর্কে জানতে চাইলে তিনি রেগে যান।

“কে যত্ন করে,” তিনি বলেন. “আমরা হেরেছি। আমাদের শুধু পরবর্তী পর্যায়ে যেতে হবে। আমাদের আরও ভালো হতে হবে।”

লু ডর্ট ডনসিককে পাহারা দেওয়ার বেশিরভাগ কাজ পেয়েছিলেন, রুকি ক্যাসন ওয়ালেস কিছু অ্যাকশন পেয়েছিলেন এবং 7-ফুট-1 সেন্টার হলমগ্রেন তাকে রিমের কাছে হয়রানি করেছিলেন।

থান্ডার কোচ মার্ক ডাইগনো বলেছেন, লিগের অন্যতম সেরা ডিফেন্ডার ডর্ট তার কাজ করেছেন।

“তিনি কেবল একজন যোদ্ধা,” ডাইগনোল্ট বলেছিলেন। “সে প্রতি রাতে রস নিয়ে আসে। ডনসিকের খেলা সত্যিই কঠিন এবং সে একজন দুর্দান্ত খেলোয়াড় যে আজ রাতে তার সেরা খেলতে পারেনি। সে এর চেয়ে ভালো খেলবে। লু তার জন্য এটি কঠিন করে তোলে। “আমি ভেবেছিলাম আমাদের দল তার জন্য কিছু কঠিন করেছে।”

লুকা ডনসিক (বাম) এবং কিরি আরভিং ম্যাভেরিক্স গেম 1 হারের সময় দেখছেন। এপি

হলমগ্রেন 19 পয়েন্ট, সাতটি রিবাউন্ড এবং তিনটি ব্লক যোগ করেছেন।

জালেন উইলিয়ামস তিন কোয়ার্টার ধরে তার শ্যুটিং নিয়ে লড়াই করেছিলেন কিন্তু চতুর্থ পয়েন্টে তার 18 পয়েন্টের মধ্যে 10 স্কোর করেছিলেন যাতে ওকলাহোমা সিটিকে প্লে অফে অপরাজিত থাকতে সাহায্য করে।

কিরি আরভিং 20 পয়েন্ট স্কোর করেছেন, এবং ড্যানিয়েল গ্যাফোর্ড পঞ্চম বাছাই ম্যাভেরিক্সের জন্য 16 পয়েন্ট, 11 রিবাউন্ড এবং পাঁচটি ব্লক যোগ করেছেন।

দ্বিতীয় ম্যাচটি হবে বৃহস্পতিবার রাতে ওকলাহোমা সিটিতে।

Shai Gilgeous-Alexander, যিনি 29 পয়েন্ট স্কোর করেছিলেন, থান্ডার’স গেম 1 জয়ের সময় ডেরিক জোন্সের উপর গুলি চালান। গেটি ইমেজ

Daigneault বুঝতে পারে Mavericks তাদের প্রথম রাউন্ড সিরিজের গেম 2-এ লস অ্যাঞ্জেলেস ক্লিপারস থেকে সেন্টার কোর্ট চুরি করেছে।

ডালাস সেই সিরিজ জিতেছে ৪-২ ব্যবধানে।

“আমি মনে করি আমরা আশা করতে পারি যে তারা আজ রাতে তাদের চেয়ে ভালো খেলবে,” ডাইগনোল্ট বলেছেন। “শেষ জিনিস যা আমরা করব তা হল এই প্রতিপক্ষকে অবমূল্যায়ন করা।”

The Thunder Mavericks এর শুটিং শতাংশ 39.3 শতাংশ বজায় রেখেছিল এবং 52-39 আউটক্লাস হওয়া সত্ত্বেও একটি বড় বিজয় অর্জন করেছিল।

চেট হোলমগ্রেন, যিনি 19 পয়েন্ট স্কোর করেছেন, থান্ডার’স গেম 1 জয়ের দ্বিতীয়ার্ধে উদযাপন করছেন। এপি

গিলজিয়াস-আলেকজান্ডার 8:20 চিহ্নে সাব করার আগে দ্বিতীয় কোয়ার্টারের শুরুতে সংক্ষিপ্ত বিশ্রাম নিয়েছিলেন।

দ্বিতীয়ার্ধে থান্ডারকে 62-53 লিড নিতে সাহায্য করার জন্য তিনি 11 পয়েন্ট স্কোর করেন।

তিনি প্রথমার্ধে 19 পয়েন্ট স্কোর করেন, আর রিজার্ভ অ্যারন উইগিন্স বিরতির আগে তার 16 পয়েন্টের মধ্যে 12টি করেন।

ডালাস দ্রুত দ্বিতীয়ার্ধ শুরু করে এবং আরভিং হ্যাটট্রিক করে ওকলাহোমা সিটির লিড 66-65-এ কমিয়ে থান্ডারকে টাইম-আউট করতে বাধ্য করে।

সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রীড়া খবর অনুসরণ করুন

সবচেয়ে বড় গল্প পেতে প্রধান লাইনআপের জন্য সাইন আপ করুন।

আপনার নিবন্ধনের জন্য আপনাকে ধন্যবাদ

খেলা আবার শুরু হলে ইসাইয়া জো এবং ডর্ট 3-পয়েন্টার করেন, তারপর ডর্ট ডনসিককে পাস করেন, উইলিয়ামসের কাছ থেকে একটি ডাঙ্কে নেতৃত্ব দেয় যা থান্ডারকে 74-67 লিড দেয়।

গিলজিয়াস-আলেকজান্ডার ওকলাহোমা সিটিকে ৮০-৬৯-এর লিড দিতে ডনসিকের মুখে হ্যাটট্রিক করেন। তৃতীয় কোয়ার্টারের শেষে আরভিং একটি থ্রি-পয়েন্টারে আঘাত করেছিল, কিন্তু থান্ডার এখনও 89-79-এ এগিয়ে ছিল।

উইলিয়ামস একটি ড্রাইভে থান্ডারের হয়ে আটটি পয়েন্ট অর্জন করেন যা ওকলাহোমা সিটিকে 102-87-এ এগিয়ে রাখে এবং থান্ডার সেখান থেকে খেলার নিয়ন্ত্রণ নেয়।

দ্য থান্ডার ওকলাহোমা সিটির প্লে-অফ রেকর্ডটি 29টি অ্যাসিস্টে সেট করে।

“আমি ভেবেছিলাম ছিন্নভিন্ন শুরুর পরে আমরা একটি ভাল খাঁজে পড়েছি,” ডাইগনোল্ট বলেছিলেন। “সত্যিই স্মার্ট আক্রমণে আগ্রাসনের একটা ভালো মিশ্রণ ছিল, এবং রক্ষণভাগ আমাদের যা দিয়েছে তা আমরা নিয়েছি, তাদের সামনে বল রেখেছি এবং ক্রমাঙ্কন।

Mavericks পুনরায় দলবদ্ধ করতে হবে.

“তারা একটি দুর্দান্ত দল,” ডনসিক বলেছেন। “দারুণ রক্ষণাত্মক দল, দুর্দান্ত আক্রমণাত্মক দল। তাই এটা মোটেও সহজ হবে না। আমাদের 48 মিনিটের জন্য খুব ভাল বাস্কেটবল এবং ফোকাসড বাস্কেটবল খেলতে হবে।”

Source link

Related posts

ইংল্যান্ড বনাম ভারত ফাইনাল টেস্ট এগিয়ে যাওয়ার প্রত্যাশা বলছেন জস বাটলার

News Desk

এনএফএল গেমগুলিতে বাজি ধরার জন্য ব্রঙ্কোসের ইয়োমা উওয়াজুরিকে অনির্দিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে

News Desk

বৃষ্টি কমেছে শেরে বাংলায়, ১১ ওভারের ম্যাচ

News Desk

Leave a Comment