গেম 4 টেকঅ্যাওয়ে: লেকাররা অবশেষে শক্তির সাথে নাগেটস নিয়েছিল
খেলা

গেম 4 টেকঅ্যাওয়ে: লেকাররা অবশেষে শক্তির সাথে নাগেটস নিয়েছিল

গেম 4-এ ডেনভারের বিরুদ্ধে লেকার্সের 119-108 জয়ের পাঁচ পয়েন্ট এখানে রয়েছে:

হয়তো শীঘ্রই কিন্তু আজ নয়

লেকার্স নাগেটসের বিরুদ্ধে সরাসরি জয়ে প্লে-অফের সবচেয়ে সম্পূর্ণ খেলাটি খেলে নির্মূল থেকে রক্ষা পায়। টানা চতুর্থ খেলায়, তারা দুই অঙ্কে এগিয়ে ছিল, কিন্তু ডেনভারের বিপক্ষে প্রথমবারের মতো তারা সেই লিড ধরে রেখেছে।

“আমরা জানতাম তারা কয়েক রান করতে যাচ্ছে, একটি গর্বিত চ্যাম্পিয়নশিপ দল… আমাদের কিছু দুর্ভাগ্যজনক ভুল ছিল, কিন্তু আমরা স্কোরবোর্ডকেও সচল রেখেছিলাম, যা আপনাকে করতে হবে।” ডারভিন হ্যাম বলেছেন, “আপনি কাউকে পুরোপুরি বন্ধ করতে যাচ্ছেন না।” পুরো খেলা জুড়ে, তাই আপনাকে এই আক্রমণের জন্য প্রস্তুত থাকতে হবে এবং নিশ্চিত করতে হবে যে আপনি যা করতে হবে তা করবেন এবং শক্তির সাথে মোকাবিলা করবেন। তাদের কঠিন পরিস্থিতিতে বাধ্য করুন। যদি এটি কাজ না করে, তবে পরবর্তী নাটকে যান এবং সেগুলিতে ফিরে যাওয়ার চেষ্টা করুন।

আগের তিনটি খেলায় বিপর্যয়কর দ্বিতীয়ার্ধের পর, লেকার্স শনিবার দ্বিতীয়ার্ধে মাত্র -2 পিছিয়ে ছিল, একটি ধারাবাহিক, সংগঠিত অপরাধ এবং পর্যাপ্ত প্রতিরক্ষা সহ ডেনভারের প্রতিটি চাপ সহ্য করে।

“আমরা জানি আমরা এটি সম্পর্কে কথা বলেছি,” লেব্রন জেমস বলেছেন। এটি পুরো মৌসুমে আমাদের জন্য অ্যাকিলিসের হিল ছিল, তৃতীয় ত্রৈমাসিকে কিছু শক্তি নিয়ে এবং বোঝার সাথে যে দলগুলি দ্বিতীয় (অর্ধেক) ঘটলে তা করার চেষ্টা করতে চায়। তাই আমরা আজ রাতে আবার এটি সম্পর্কে কথা বললাম এবং আমরা এটি ঠিক করতে সক্ষম হয়েছি। এবং এটি কেবল এটি সম্পর্কে কথা বলার বাইরে চলে যায়। আপনাকে বেরিয়ে আসতে হবে এবং এটি সম্পর্কেও হতে হবে। এবং আমরা এটা করেছি.

শনিবারের জয়ের আগে লেকার্স তাদের প্রথম তিনটি গেম ডেনভারের কাছে হেরে যাওয়ার পর হ্যামের ভবিষ্যত নিয়ে যাচাই-বাছাই উল্লেখযোগ্যভাবে বেড়ে যাওয়ার কারণে এই জয়টি এসেছিল, শনিবারের জয়ের আগে তাদের ধারাবাহিকতা 11টি খেলায় প্রসারিত হয়েছিল।

যদিও গেম 4 জয় সিজনটিকে বাঁচিয়ে রেখেছে, এটি কেবল একটি ধাপ।

“আমরা এই খেলা জিতেছি,” জেমস বলেছেন. “এটা ছিল সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়, কিন্তু এখন আমাদের সামনের দিকে মনোযোগ দিতে হবে যে ঘটবে

“আমরা ভাল বাস্কেটবল খেলার চেষ্টা চালিয়ে যেতে চাই এবং আমাদের পরবর্তী মিশনে ফোকাস করতে চাই, যেমন আমি বলেছি, সোমবারের খেলা এবং আমরা দেখব কী হয়।

এ-প্লাস বিজ্ঞাপন

রক্ষণাত্মক প্রান্তে আরও সুশৃঙ্খল স্টাইলে খেলে 25 পয়েন্ট, 23 রিবাউন্ড এবং ছয়টি অ্যাসিস্ট পোস্ট করে অ্যান্থনি ডেভিস সিরিজের তার সেরা খেলাটি করেছিলেন।

“ঠিক প্রভাবশালী,” হ্যাম ডেভিস সম্পর্কে বলেন, “যেমন সে কাচের উপর ছিল, শট পরিবর্তন করছিল, এবং জোকারের (ডেনভারের নিকোলা জোকিক) সাথে দুর্দান্ত মিল ছিল। শুধুমাত্র তার ফোকাস, প্রতিরক্ষামূলক অনুঘটক হচ্ছে, অব্যাহত.

আক্রমণাত্মকভাবে, ডেভিস আরও আক্রমণাত্মকভাবে আক্রমণ করেছিল এবং প্রথমবারের মতো এই সিরিজে জোকিকের চেয়ে বেশি টেকসই শক্তি নিয়ে খেলেছিল, যার এখনও ট্রিপল-ডাবল ছিল।

ডেভিস বলেন, “আমি ভালো ছন্দে আছি, যেমনটা আমরা খেলি। “শুধু প্রবাহের মধ্যে খেলছি, সত্যিই কিছু জোর করে নয়, খেলাটি আমার কাছে আসতে দেওয়া। একটি খোলা মেঝে দেখুন, যদি আমি রিবাউন্ড পাই, এটিকে ধাক্কা দাও, সেই মুহুর্তগুলিতে আক্রমণাত্মক হও।”

লেব্রন দেরী করেছে

পুরো সিরিজ জুড়ে শক্তিশালী সংখ্যা সত্ত্বেও, জেমস মাঝে মাঝে রক্ষণাত্মক প্রান্তে অসঙ্গতিপূর্ণ ছিল। অ্যারন গর্ডন, বিশেষ করে, 29 পয়েন্ট নিয়ে গেম 3-এ তার পক্ষে একটি কাঁটা ছিল, যখন তার শক্তি অন্য আক্রমণকারীর কাছে চলে যায় তখন একটি ব্যাকডোর জেমসকে পরাজিত করে।

শনিবার, গর্ডন একটি স্টার্টার ছিল না কারণ জেমস রক্ষণাত্মক প্রান্তে আরও সক্রিয় ছিল।

চতুর্থ কোয়ার্টারে, জেমসের আরও একটি দুর্দান্ত কোয়ার্টার ছিল, চতুর্থ কোয়ার্টারে সমস্ত স্কোরারদের নেতৃত্ব দেওয়ার জন্য মাঠ থেকে আট শটের মধ্যে ছয়টি করে।

“ঠিক আছে, তারা একটি মহান দল করছি,” জেমস বলেন, “আমাদের একই মানসিকতা বজায় রাখতে হবে আমাদের প্রচেষ্টা, আমাদের শক্তি বজায় রাখতে হবে। আমরা এখানে যে করতে. আক্রমণ চালিয়ে যান। এবং সেগুলোকে (দূরে) রাখার চেষ্টা করুন যা আমরা নিয়ন্ত্রণ করতে পারি, যেমন হট স্টপ। আমরা আজ রাতে তাদের কাছে মাত্র 12টি স্বীকার করেছি। আমরা মাত্র পাঁচটি দ্বিতীয় সুযোগ পয়েন্ট স্বীকার করেছি। “একই সময়ে, আমরা শুধুমাত্র নয়টি আক্রমণাত্মক রিবাউন্ড ছেড়ে দিয়েছি।”

অন্যদের রাত আছে

গ্যাবে ভিনসেন্ট বিগ থ্রি মারেন। Taurean যুবরাজ প্রান্ত আক্রমণ. চতুর্থ কোয়ার্টারে গুরুত্বপূর্ণ মিনিট খেলেছেন দুজন।

গেম 4 চলাকালীন লেব্রন জেমসের সাথে কথা বলার সময় লেকার্স গার্ড ডি'অ্যাঞ্জেলো রাসেল বিস্ময়ের সাথে তার মুখ দুটি হাত দিয়ে ধরে রেখেছেন।

শনিবার রাতে ক্রিপ্টো ডটকম এরিনায় নুগেটসের বিরুদ্ধে তাদের গেম 4 জয়ের সময় লেকার্স গার্ড ডি’অ্যাঞ্জেলো রাসেল লেব্রন জেমসের সাথে প্রতিক্রিয়া দেখান।

(ওয়ালি স্কালিগ/লস এঞ্জেলেস টাইমস)

রুই হাছিমুরা রিমে শেষ। অস্টিন রিভসকে আক্রমণ করেছিল। এবং ডি’অ্যাঞ্জেলো রাসেল, একটি করুণ গেম 3 পরে, গেম 4-এ ফিরে আসেন।

রিভস বলেন, “অবশ্যই আমাদের অপরাধ গত তিন ম্যাচের চেয়ে ভালো ছিল। “এবং আমি মনে করি আমি ছাড়া শুরুর লাইনআপে সবাই ফ্লোর থেকে 50% বা তার চেয়ে ভাল শট করেছে। তাই এটি সর্বদা সাফল্যের একটি রেসিপি। এবং তারপরে, স্পষ্টতই, এটি সর্বদা লেব্রন এবং এডির বিপক্ষে খেলছে। তারা অনেক চাপ কমিয়ে দেয় কারণ কোচরা এবং দল সবসময় তাদের সম্পর্কে চিন্তিত হয়, এবং যারা তারপর আমরা সত্যিই নিজেদের হতে পারে.

রাসেলের জন্য, এটি সিরিজের তার দ্বিতীয় শক্তিশালী বাউন্স-ব্যাক খেলা, এবং মূল বিষয় হল খেলার বাইরে আর একটি রাত না থাকা।

“আমরা স্কোর করার এবং বলটি থামানোর একটি উপায় খুঁজে পেয়েছি এবং তারপরে কিছু সময়ে আমরা ভাল দেখা বন্ধ করে দিয়েছি, বলটি গর্তে রাখা বন্ধ করে দিয়েছি এবং তারপরে তারা তাদের সিস্টেমের মধ্যে একটি উপায় খুঁজে পেয়েছিল যাতে তারা দক্ষ হতে পারে এবং ভাল শট পায়।” রাসেল ড. “আমাদের জন্য, এটি এমন একটি বিষয় যার সাথে আমরা সংগ্রাম করি। আমাদের জন্য, আমাদের এই খেলার উপর মনোযোগ দিতে হবে যাতে ব্যাট ভালো হয়, গতি ঠেলে রাখা যায়, এটি এমন কিছু যা ঘটে, চালিয়ে যান এবং পরবর্তী খেলার মানসিকতা। আমরা গতি বজায় রেখেছিলাম এবং আমি মনে করি এটি আমাদের সুবিধার জন্য খেলেছে।””

এখনও বৃদ্ধির জায়গা আছে

এখনও, ডেনভারের মতো লেকারদের তৃতীয় থেকে শীর্ষ-স্তরের শুটিংয়ের রাত হয়নি। যদিও নুগেটস কোচ মাইকেল ম্যালোন এই মৌসুমে ফ্রি থ্রো শ্যুটিংয়ে লেকার্সের শ্রেষ্ঠত্বের দিকে ইঙ্গিত করেছেন, ডেনভার সিরিজের শেষ তিনটি গেমের প্রতিটিতে এই যুদ্ধে জিতেছে।

জামাল মারে এখনও পুরোপুরি আগুন ধরতে পারেনি, এবং শনিবার লেকার্সের ডিফেন্স এখনও ডেনভারকে ভুলের পরে কিছু দুর্দান্ত চেহারা দিয়েছে। যাইহোক, দীর্ঘ সময়ের মধ্যে প্রথমবারের মতো, ডেনভার সেই শটগুলির একটি গুচ্ছ মিস করেছে।

“আমাদের সিনেমাটিতে দেখার জন্য অনেক ভাল জিনিস রয়েছে, আমাদের কেবল আরও ভাল এবং আরও নিখুঁত হতে হবে,” হ্যাম বলেছিলেন।

Source link

Related posts

আমি ফুটবলারদের সমর্থন করতে পারি, কিন্তু আমি তাদের সাথে খেলতে পারি না: সালাহ এল দিন

News Desk

ভারতে ২০০০ অক্সিজেন কনসেনট্রেটর দিয়েছে বিসিসিআই

News Desk

মনে হয় আমি সব জায়গায় আছি: মুমিনুল

News Desk

Leave a Comment