গেম 5 এ একটি ছোট লাইনআপ ফিল্ডিং করা সত্ত্বেও নিক্স গ্লাসে আধিপত্য বিস্তার করে
খেলা

গেম 5 এ একটি ছোট লাইনআপ ফিল্ডিং করা সত্ত্বেও নিক্স গ্লাসে আধিপত্য বিস্তার করে

নিক্স একটি ছোট স্টার্টিং লাইনআপ নিয়ে গিয়েছিল, এবং পার্শ্ব প্রতিক্রিয়া ছিল বোর্ডগুলির সম্পূর্ণ নিয়ন্ত্রণ।

ব্যাকআপ গার্ড মাইলেস ম্যাকব্রাইডের স্থলাভিষিক্ত প্রিসিয়াস আচিউয়ার ইনজুরিতে জর্জরিত শুরুর পাঁচটিতে, ইসাইয়া হার্টেনস্টেইন, জোশ হার্ট এবং নিক্স প্রথমার্ধে পেসারদের ২৭-১১-এবং সামগ্রিকভাবে ৫৩-২৯ ব্যবধানে ধ্বংস করে ৩-পয়েন্টের লিড নিতে। মঙ্গলবার রাতে গার্ডেনে দ্বিতীয় রাউন্ডের প্লে-অফ সিরিজে ২-১ এগিয়ে।

হার্টেনস্টেইন, যিনি গেম 4-এ তার বাম কাঁধে একটি চিমটিযুক্ত স্নায়ুতে ভুগছিলেন, 121-91 জয়ে 12টি আক্রমণাত্মক রিবাউন্ড রেকর্ড করেছিলেন, যা নিক্সকে সেই বিভাগে 20-5 ব্যবধানে বিশাল সুবিধা দিয়েছে।

নিউইয়র্ক নিক্সের কোয়ার্টারব্যাক ইসাইয়া হার্টেনস্টেইন প্রথম কোয়ার্টারে ইন্ডিয়ানা পেসার ফরোয়ার্ড প্যাসকেল সিয়াকামকে আটকাতে ঝাঁপিয়ে পড়েছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তিনি আগের নিষ্পেষণ হারের পরে বলেছিলেন যে নিক্স তাদের কঠোর পরিশ্রমী পরিচয় নিয়ে খেলছে না এবং এমএসজিতে তাদের প্রত্যাবর্তনের জন্য “সেটাতে ফিরে আসা” দরকার ছিল।

হার্টেনস্টেইন বলেন, “আমি শারীরিক ছিলাম, ইন্ডিয়ানাতে যে খেলাগুলো আমি আমার মতো খেলিনি এবং আমি শারীরিক ছিলাম না।” করতে

“ইন্ডিয়ানাতে তারা যা করেছে, কেউ এটা নিয়ে গর্বিত ছিল না, আমরা কাদায় ছিলাম, কিন্তু এখনও এটি ঘটতে পারেনি, তাই আমরা একসাথে এসেছি। আমরা আরও শারীরিক হতে চেয়েছিলাম। আমরা নিক্স বাস্কেটবল খেলতে চেয়েছিলাম, এবং আমি মনে করি আমরা যে ফিরে পেয়েছিলাম.

মঙ্গলবার রাতে নিক্স আবার ফ্রন্টকোর্টের চারজন খেলোয়াড় ছাড়াই ছিল: জুলিয়াস র‌্যান্ডেল, মিচেল রবিনসন এবং বোজান বোগডানোভিচ — মৌসুমের জন্য অল আউট — এবং ফরোয়ার্ড ওজি আনুনোবি, যিনি হ্যামস্ট্রিং ইনজুরির কারণে তার টানা তৃতীয় খেলা মিস করেছিলেন।

নিউইয়র্ক নিক্সের গার্ড জোশ হার্ট গুলি করার জন্য ড্রাইভ করে যখন ইন্ডিয়ানা পেসারদের গার্ড বেন শেপার্ড প্রথম কোয়ার্টারে রক্ষা করেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

এনবিএ প্লেঅফে দ্য পোস্টের নিক্সের কভারেজ অনুসরণ করুন

তবুও, টম থিবোডো 6-ফুট-8 আচিউয়ার পরিবর্তে ম্যাকব্রাইডের সাথে আরেকজন বল হ্যান্ডলার এবং সম্ভাব্য স্কোরার জালেন ব্রুনসনের সাথে যোগ দেন, যিনি গত দুই ম্যাচে পায়ে আঘাতের কারণে বাধাগ্রস্ত হয়েছেন।

ব্রুনসন গেম 5-এ 18-ফর-35 শুটিংয়ে 44 পয়েন্ট স্কোর করেছিলেন, যেখানে ম্যাকব্রাইড 40 মিনিটে 17 পয়েন্ট অবদান করেছিলেন।

নিউইয়র্ক নিক্সের গার্ড মাইলেস ম্যাকব্রাইড তৃতীয় কোয়ার্টারে ইন্ডিয়ানা পেসারদের গার্ড অ্যান্ড্রু নেমবার্ডের বিরুদ্ধে রক্ষণে ঝাঁপিয়ে পড়ে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

হার্টেনস্টেইন মাত্র সাতটি গোল করেছিলেন, কিন্তু 7-ফুটার আক্রমণাত্মক কাঁচে একটি বিশাল প্রভাব ফেলেছিল, খেলার প্রথম আটটি রিবাউন্ড সেই প্রান্তে আসে।

তিনি সামগ্রিকভাবে 17টি বোর্ডের সাথে গেমটি শেষ করেছিলেন এবং গেম 4-এ শুধুমাত্র তিনটি পরিচালনা করার পরে হার্টের 11টি ছিল।

চার্লস ওকলি 15 মে, 1994-এ বুলসের বিপক্ষে খেলার পর থেকে 30 বছরের মধ্যে একটি পোস্ট-সিজন খেলায় 12টি আক্রমণাত্মক রিবাউন্ড সহ হার্টেনস্টেইন প্রথম নিক হন।

“আপনাকে জি (হার্টেনস্টেইন) কে প্রচুর পরিমাণে ক্রেডিট দিতে হবে,” হার্ট বলেছিলেন। “আমি মনে করি সে নিজে থেকে 12টি আক্রমণাত্মক রিবাউন্ড পেয়েছে। এটি এমন কিছু যা আমাদের তাকে করতে হবে। … স্পষ্টতই এটি একটি দুর্দান্ত প্রচেষ্টা, এবং আমাদের এটি চালিয়ে যেতে হবে।”

Source link

Related posts

সিডনি ক্রসবির এনএইচএল প্রশংসার বাস্তবতা পেঙ্গুইনদের জন্য তার সর্বশেষ তারকা কাজকে ছাপিয়ে যাবে না

News Desk

ইয়াঙ্কিসের আউটফিল্ডার গেরিট কোল সাম্প্রতিক পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর পুনর্বাসনের কাজ শুরু করছেন

News Desk

পিজিএ চ্যাম্পিয়নশিপে গলফার যে বলটি একটি শিশুকে দিয়েছিল তা ফেরত দিতে ব্রাসন ডিচ্যাম্বু একজন লোককে চিৎকার করে

News Desk

Leave a Comment