গেম 7-এ নিক্সের দেরী সমাবেশটি ব্যয়বহুল টার্নওভার দ্বারা বিঘ্নিত হয়েছিল
খেলা

গেম 7-এ নিক্সের দেরী সমাবেশটি ব্যয়বহুল টার্নওভার দ্বারা বিঘ্নিত হয়েছিল

এমনকি তাদের রোস্টার ক্ষতিগ্রস্ত এবং উপলব্ধ খেলোয়াড়ের সংখ্যা কিছুটা কমে গেলেও, নিক্স 23-পয়েন্ট ব্যবধান বন্ধ করে এবং রবিবার তৃতীয় ত্রৈমাসিকে সাত-পয়েন্ট লিড নিয়েছিল।

এটি প্রধানত এই সময়ের মধ্যে তিনটি সরাসরি সম্বলের টার্নওভারের মাধ্যমে করা হয়েছিল, দুটি মাইলেস ম্যাকব্রাইডের দ্বারা জ্যালেন ব্রুনসনের দ্বারা একটির কাছাকাছি পড়েছিল এবং একটি সিজন-এন্ড গেম 7-এ পেসারদের কাছে 130-109 ব্যবধানে হেরে যাওয়ার আগে বাম হাতে ভাঙ্গন নিয়ে চলে গিয়েছিল।

টম থিবোডেউ বলেন, “এটা আমাদের ভুলের জন্য খুবই সংকীর্ণ। রিবাউন্ড, আমরা ব্যর্থ।

টিজে ম্যাককনেল #9 কোর্টের নিচে ড্রাইভ করে যখন নিউ ইয়র্ক নিক্স গার্ড মাইলস ম্যাকব্রাইড #2 তৃতীয় ত্রৈমাসিকের সময় তাড়া করে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

“টার্নওভার কম ছিল (গেমটিতে আটটি), কিন্তু তৃতীয় ত্রৈমাসিকে আমাদের কাছে একটি ছোট উইন্ডো ছিল। .. কখনও কখনও যে শুধু উপায় ব্যাপার যায়.

ডোন্টে ডিভিন্সেনজোর 3-পয়েন্টার 77-70-এর মধ্যে নিক্সকে টাই করে 6:43 সময় বাকি ছিল, কিন্তু ম্যাকব্রাইড এবং ব্রুনসনের ভুল পাস এবং তারপর একটি ইনবাউন্ড পাসে ম্যাকব্রাইডকে পাঁচ সেকেন্ডের কলের ফলে মাইলস টার্নারের 3-পয়েন্টার . টাইরেস হ্যালিবারটনের একটি লে-আপ এবং অ্যারন নেসমিথের আরেকটি বালতি লিডকে 19-এ প্রসারিত করতে সহায়তা করে।

“বিশাল। একটি দলের জন্য যে ফাউল এবং টার্নওভারের বাইরে চলে যাচ্ছে, এটি তাদের একটি লিফট দিয়েছে এবং আমরা লড়াই করতে পারিনি,” ম্যাকব্রাইড বলেছেন।

Source link

Related posts

রিয়াল কোর্তোয়া গোলরক্ষকের অস্ত্রোপচার হয়েছে

News Desk

অতিক্রম করার ক্ষমতা আবাহনীর নেই

News Desk

Harrison Butker's faith-driven commencement address at Benedictine College: Read the speech here

News Desk

Leave a Comment