গেরিট কোল শীঘ্রই চোট থেকে পুনরুদ্ধারের বিশাল পদক্ষেপে সরাসরি হিটারদের মুখোমুখি হতে পারেন
খেলা

গেরিট কোল শীঘ্রই চোট থেকে পুনরুদ্ধারের বিশাল পদক্ষেপে সরাসরি হিটারদের মুখোমুখি হতে পারেন

গেরিট কোল তার পুনর্বাসনের কাজের চাপ তৈরি করার সাথে সাথে চুলকানি শুরু করেছেন।

ইয়াঙ্কিজ আউটফিল্ডার শনিবার তার চূড়ান্ত পদক্ষেপ নিয়েছিলেন, একটি 40-পিচ সেশন নিক্ষেপ করেছিলেন যা তার প্রথম চারটি সেশনের মাত্র একটি অন্তর্ভুক্ত করার পরে দুটি ইনিংসের পরিমাণ ছিল।

কোল 20টি পিচ ছুঁড়েছিলেন, কয়েক মিনিট বসেছিলেন এবং তারপরে আরও 20টি ছুঁড়েছিলেন, অসওয়াল্ডো ক্যাব্রেরা এবং জাহমাই জোনস সুইং ছাড়াই দাঁড়িয়েছিলেন।

তিনি শনিবার থেকে সুস্থ হয়ে উঠছেন বলে ধরে নিচ্ছি, কোলের পরবর্তী পদক্ষেপটি প্রথমবারের মতো লাইভ ব্যাটিং অনুশীলনে হিটারদের মুখোমুখি হতে পারে যখন তিনি কনুই নিউরাইটিস এবং শোথের কারণে মার্চ মাসে বন্ধ হয়েছিলেন।

“এটি অবশ্যই আগামী সপ্তাহের প্রথম দিকে একটি সম্ভাবনা,” কোল সংবাদপত্রকে বলেছেন।

গেরিট কোল শীঘ্রই কিছু আসল হেভি হিটারের মুখোমুখি হতে পারেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

AL Cy Young বিজয়ী খুব বেশি এগোতে চাননি — তাকে এখনও অনেক দীর্ঘ পথ পাড়ি দিতে হবে এবং জুনের শেষের দিকে বা জুলাইয়ের প্রথম দিকে ফিরে আসার আগে তার অনেক বেশি স্কোয়ার কেটে গেছে — কিন্তু সে যে অগ্রগতি করেছে এবং কীভাবে সে সম্পর্কে তার উত্তেজনা তিনি শারীরিকভাবে স্পষ্ট ছিল অনুভব করতে সক্ষম হয়েছে.

“আজ সত্যিই একটি ভাল দিন ছিল,” কোল বলেন. “আজকে আমি দুটি পিট স্টপ পেয়েছিলাম (গতি) কিছুটা।

একটি সেশনের পরে যেখানে তার ফাস্টবলের বেগ 90-এর দশকে কম ছিল এবং তিনি তার সমস্ত পিচ ছুঁড়ে ফেলেছিলেন, কোল উল্লেখ করেছিলেন যে তার কাজের চাপ বৃদ্ধির সাথে সাথে জিনিসগুলি আরও বাস্তবসম্মত দেখাতে শুরু করেছে।

“এটা আসতে শুরু করেছে,” তিনি বলেন।

পিচিং কোচ ম্যাট ব্লেক বলেছেন যে তিনি অনুভব করতে পারেন কোল টুর্নামেন্ট জিততে শুরু করেছে।

নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ স্টার্টার গেরিট কোলনিউ ইয়র্ক ইয়াঙ্কিজ স্টার্টার গেরিট কোল ফেরার পথে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

“আমি মনে করি সেই বক্সটি চেক করা তার জন্য গুরুত্বপূর্ণ,” ব্লেক বলেছিলেন। “সবাই, সে আত্মবিশ্বাস অর্জন করে যে তার বাহু পিছনে বাউন্স করছে এবং জিনিসগুলি তীক্ষ্ণ। সে যেখানে এগিয়ে যাচ্ছে, আমি মনে করি আমরা সবাই এটি সম্পর্কে ভাল অনুভব করছি।”

ব্লেক বলেন, শনিবার থেকে কোল কীভাবে ফিরবেন তার উপর নির্ভর করে পরবর্তী পদক্ষেপটি হবে ডুয়াল বুলপেন সেশনের পুনরাবৃত্তি অথবা হিটারদের মুখোমুখি হবে।

একবার কোল লাইভ ব্যাটিং অনুশীলন সেশনে অগ্রসর হলে, পুনর্বাসন অ্যাসাইনমেন্টে যাওয়ার আগে তার আরও কয়েকটি সেশনের প্রয়োজন হবে।

“(তিনি) সম্ভবত এই বছর ক্যাম্পে আসার সময় তিনি যেখানে ছিলেন তার থেকে এক ধাপ এগিয়ে, যা উত্সাহজনক,” ব্লেক বলেছিলেন। “এটি সম্ভবত একটি সাধারণ বসন্ত প্রশিক্ষণের অগ্রগতির এক ডিগ্রি এগিয়ে।”

Source link

Related posts

সুইজারল্যান্ডকে হারিয়ে সবার আগে দ্বিতীয় রাউন্ডে ইতালি

News Desk

আগস্টেই অস্ট্রেলিয়ার বিপক্ষে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ

News Desk

আইপিএলে দল পাননি যে বিশ্ব তারকারা

News Desk

Leave a Comment