গ্যাভিন স্টোন রকিজের বিরুদ্ধে সিরিজ জয়ে ডজার্সের জন্য আরও মানসম্পন্ন ইনিংস প্রদান করে
খেলা

গ্যাভিন স্টোন রকিজের বিরুদ্ধে সিরিজ জয়ে ডজার্সের জন্য আরও মানসম্পন্ন ইনিংস প্রদান করে

বর্তমান ডজার্স রোটেশনে ইয়োশিনোবু ইয়ামামোটো এবং টাইলার গ্লাসনোর সবচেয়ে বড় নাম এবং সবচেয়ে বড় বেতন রয়েছে এবং ঠিকই তাই। ইয়ামামোটো, একটি 12 বছরের, $325 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষরিত, একটি 3.32 ERA এর সাথে 6-2, এবং Glasnow, একটি পাঁচ বছরের, $136.5 মিলিয়ন চুক্তিতে স্বাক্ষরিত, একটি 3.04 ERA এর সাথে 6-3, উভয়ই 12 শুরুতে।

কিন্তু স্বল্প পরিচিত 25 বছর বয়সী ডানহাতি, যার $742,500 বেতন মেজর লিগের ন্যূনতম ন্যূনতম এক ছায়ার উপরে, তিনি দলের আরও প্রতিষ্ঠিত তারকাদের মতোই ভাল ছিলেন, যেখানে ব্যর্থ হওয়ার পরে গেভিন স্টোন মূল ভিত্তি হিসাবে আবির্ভূত হয়েছেন। একটি প্রভাব তৈরি করতে. 2023 সালে স্টার্টার হিসাবে চারটি প্রধান লিগে।

এই মরসুমে মাত্র দ্বিতীয়বারের জন্য নিয়মিত চার দিনের বিশ্রাম পেয়ে, স্টোন ছয়টি স্ট্রাইকআউট এবং দুটি ওয়াক সহ পাঁচটি স্কোরহীন ইনিংসে চারটি হিট ছেড়ে দিয়ে রবিবার বিকেলে ডজার্সকে কলোরাডো রকিজের বিপক্ষে 4-0-এর জয়ে নেতৃত্ব দেয়। শ্যাভেজ রাভিনে 48,251 জন লোকের ভিড়।

ইলেভেন তার দ্বিতীয় সিজনে শুরু করে, স্টোন 2.90 ERA সহ 6-2।

হেড কোচ ডেভ রবার্টস বলেন, “আপনি জানেন, তাকে বড় ও পরিপক্ক হতে দেখে মজা লাগে।” “তার ভদ্রতা, বেসবলে তার কমান্ড, যেভাবে সে হিটারদের আক্রমণ করে এবং প্রথম আঘাত পায়… সে সবেমাত্র এই বিশ্বাস তৈরি করেছে যে সে যখন ঢিবিটি নেয়, তখন আপনি জয়ের আশা করেন।”

স্টোন, 2020 সালে ইউনিভার্সিটি অফ সেন্ট্রাল আরকানসাস থেকে পঞ্চম রাউন্ডের বাছাই করা, সিজনের প্রথম চারটি শুরুতে কিছুটা নড়বড়ে ছিল, 6.00 ERA এর সাথে 1-1 এগিয়েছিল, কিন্তু 26 এপ্রিল থেকে সাতটি শুরুতে প্রভাবশালী হয়েছে , 1.64 ইআরএ সহ 5-1 এগিয়ে যাচ্ছে, 33টি হিট দেওয়া, 31 স্ট্রাইক আউট এবং 44 ইনিংসে নয়টি হাঁটা।

রকিস রবিবার পঞ্চম ইনিংস পর্যন্ত একজন রানারকে দ্বিতীয় বেসে পৌঁছতে দেয়নি, যখন জ্যাকব স্টলিংস একটি সিঙ্গেলের সাথে নেতৃত্ব দিয়েছিলেন, এবং ফিল্ডারদের পছন্দের একজোড়ার পরে, চার্লি ব্ল্যাকমন রানারদের দ্বিতীয় স্থানে রাখার জন্য প্রথম বেস লাইনকে দ্বিগুণ করেছিলেন। এবং দুই আউট সহ তৃতীয়।

কিন্তু স্টোন ইজেকুয়েল টোভার পেয়েছিলেন, যিনি সিরিজের প্রথম দুটি গেমের প্রতিটিতে তিনটি হিট করেছিলেন, প্রথম বেসম্যান ফ্রেডি ফ্রিম্যানকে সিঙ্গেল আউট করতে, যিনি পুরোপুরি গর্তে অবস্থান করেছিলেন, ইনিংসটি শেষ করতে এবং 3-0 এর লিড রক্ষা করেছিলেন।

রবিবার প্রথম ইনিংসে প্রথম বেসে নিক্ষেপ করার পরে ডজার্স শর্টস্টপ মুকি বেটস কলোরাডোর হান্টার গুডম্যানের উপর ঝাঁপিয়ে পড়ে।

(রবার্ট গাউথিয়ার / লস অ্যাঞ্জেলেস টাইমস)

94.4 mph ফোর-সিম ফাস্টবল, একটি 88.5 mph স্লাইডার, একটি 94.9 mph sinker এবং একটি 86.8 mph পরিবর্তনের সাহায্যে স্টোন তার 75টি পিচের মধ্যে 15টি সুইংিং স্ট্রাইক সৃষ্টি করেছিল, যার মধ্যে প্রথম-শ্রেণীর স্ট্রাইকআউটগুলি 15 থেকে 20 ময়দা।

ডান-হাতি মাইকেল গ্রোভ স্টোনের স্থলাভিষিক্ত হয়ে ষষ্ঠ ইনিংস শুরু করেন এবং দুটি হিটলেস ইনিংস ছুড়ে দেন, দুটি স্ট্রাইক আউট করেন এবং একটি ওয়াকিং করেন এবং বাম-হাতি অ্যালেক্স ভেসিয়া অষ্টম ইনিংসে দুটি স্ট্রাইকআউট দিয়ে দলকে অবসর নেন।

ড্যানিয়েল হাডসন স্কোরহীন নবম থ্রো করেন, এবং খেলা শেষ হয় তৃতীয় বেসম্যান কিকে হার্নান্দেজ দ্বিতীয় বেসম্যান মিগুয়েল রোজাসের সাথে ক্রিস ব্রায়ান্টের ফিল্ডারে একটি দুর্দান্ত গেম-এন্ডিং ডাবল প্লে রূপান্তর করার মাধ্যমে।

মুকি বেটস, যিনি সিরিজের প্রথম দুই ম্যাচে নয়টি অ্যাট-ব্যাটে হিটলেস ছিলেন, তিনি 354-ফুট ফ্লাই বল দিয়ে প্রথমটির নীচের অংশটি খুলেছিলেন যা বাম মাঠের ছোট প্রাচীরের উপর দিয়ে নিয়ে গিয়েছিল তার নবম হোম রানের জন্য। সিজন এবং 50 অ্যাট-ব্যাটদের মধ্যে প্রথম 17 মে থেকে ডেটিং করা হয়েছে।

কেরিয়ারের 52তম হোমার বেটসকে ক্রেগ বিগিও থেকে এক স্থান উপরে নিয়ে বেসবলের সর্বকালের লিডঅফ হোমারের তালিকায় চতুর্থ স্থানে নিয়ে গেছে, যার শীর্ষে রয়েছে রিকি হেন্ডারসন (81), জর্জ স্প্রিংগার (57), আলফোনসো সোরিয়ানো (54) এবং বিগিও। (53)।

ফ্রেডি ফ্রিম্যান, ঠিকই, একক হোম রানে আঘাত করার পর তৃতীয় বেস কোচ ডিনো এবেল অভিনন্দন জানিয়েছেন।

ফ্রেডি ফ্রিম্যান, ডানদিকে, রবিবার কলোরাডোর বিরুদ্ধে প্রথম ইনিংসে একক হোম রান করার পরে তৃতীয় বেস কোচ ডিনো এবেল তাকে অভিনন্দন জানিয়েছেন।

(রবার্ট গাউথিয়ার / লস অ্যাঞ্জেলেস টাইমস)

দুই ব্যাটার পরে, ফ্রিম্যান ডজার্সের লিডকে 2-0 তে ঠেলে দেন যখন তিনি রকিজের আউটফিল্ডার ব্রেন্টন ডয়েলের গ্লাভস পরিষ্কার করার জন্য কেন্দ্রের মাঠের প্রাচীরের উপর দিয়ে যথেষ্ট উঁচুতে তার সপ্তম হোমার চালান, যিনি তার লাফের সময় পুরোপুরি ঠিক করেছিলেন এবং আসলে বল পেয়েছিলেন। . তার গ্লাভসের ডগায় বল লেগেছিল বেড়ার কয়েক ফুট ওপরে।

ডয়েল সতর্কতামূলক ট্র্যাকে তার পিঠের উপর পড়ে যান, এবং ফ্রিম্যান দ্বিতীয় বেসের চারপাশে স্থির ছিলেন, ডয়েল একটি অত্যাশ্চর্য ক্যাচ করেছিলেন কিনা তা নিশ্চিত নয়, দ্বিতীয় বেস আম্পায়ার ল্যারি ভ্যানোভার হোম রানের ইঙ্গিত দিতে তার তর্জনীকে প্রদক্ষিণ করার আগে।

ডজার্স প্রথম ইনিংসে শেষ হয়নি, কারণ অ্যান্ডি পেজেস দুই-আউট একক থেকে ডান-সেন্টার ফিল্ডে স্কোর করেছিলেন এবং রোজাসকে দুইটা লাগাতে হাঁটেন। কিকি হার্নান্দেজ ইনিংস শেষ করতে ডানদিকে উড়ে যান, কিন্তু ডজার্স রকিজের আউটফিল্ডার অস্টিন গোম্বারকে ফ্রেমে 32টি পিচ ফেলতে বাধ্য করে, তিন ইনিংসের পরে তাকে ছিটকে দেয়।

ফ্রিম্যান একটি লিডঅফ ওয়াক এবং একটি চুরি বেস সহ একটি তৃতীয় ইনিংস র‌্যালির স্পার্ক করেছিলেন। তেওস্কার হার্নান্দেজ স্ট্রাইক আউট করেন, কিন্তু পেজেস চলে যান, এবং রোজাস একটি আরবিআই সিঙ্গেল বাম-সেন্টার ফিল্ডে 3-0 লিডের জন্য লাইন দেন।

রোজাস হিটে পেজেস তৃতীয় হয়, কিন্তু ইনিংস ব্যর্থ হয় যখন কিকে হার্নান্দেজ অগভীর কেন্দ্রে উড়ে যায়, পেজেস ট্যাগ করতে পারেনি এবং বাইরে থেকে স্কোর করতে পারেনি, এবং মিগুয়েল ভার্গাস শর্টস্টপে বেরিয়ে আসেন।

ডজার্স অষ্টম সালে একটি বড় বীমা রান আঘাত করে, যেটি জেসন হেওয়ার্ড এবং অস্টিন বার্নস একক দিয়ে শুরু করেছিলেন। বেটস প্রথম বেসম্যান ক্রিস ব্রায়ান্টের কাছে পপ আউট হন, যিনি ফাউল অঞ্চলে স্ক্রীনে আঘাত করার সময় একটি দুর্দান্ত ক্যাচ করেছিলেন।

হেইওয়ার্ড এবং বার্নস নাটকটিতে ট্যাগ এবং অগ্রসর হন, হেওয়ার্ডকে 4-0 লিডের জন্য কেন্দ্রে ফ্রিম্যানের বলি ফ্লাইতে গোল করতে দেয়।

Source link

Related posts

রশ্মির সংগ্রামী বাদুড় বন্য হয়ে যায় এবং ইয়াঙ্কিসের পরাজয়ে বুলপেনের ইনফিল্ডার নেস্টর কর্টেসকে যন্ত্রণা দেয়

News Desk

অবশেষে উন্মোচিত হলো বাংলাদেশের বিশ্বকাপ জার্সি

News Desk

পেসাররা ৩-০ ব্যবধান এড়াতে নিক্সকে ছাড়িয়ে যায়

News Desk

Leave a Comment