গ্রীন বে এর ডগ গটলিব বিশ্বাস করেন যে তিনি তার জাতীয় রেডিও শোয়ের সাথে তার নতুন কোচিং কাজের ভারসাম্য রাখতে পারেন
খেলা

গ্রীন বে এর ডগ গটলিব বিশ্বাস করেন যে তিনি তার জাতীয় রেডিও শোয়ের সাথে তার নতুন কোচিং কাজের ভারসাম্য রাখতে পারেন

ডগ গটলিব বিশ্বাস করেন যে তিনি একটি জাতীয় ক্রীড়া রেডিও শো হোস্ট করার সাথে কোচিং গ্রিন বেকে কার্যকরভাবে ভারসাম্য দিতে পারেন।

দীর্ঘদিনের সম্প্রচারকারী কোচিং র‌্যাঙ্কে চলে যাওয়ার সাথে সাথে বুধবার তার পরিচায়ক সংবাদ সম্মেলনের সময় গটলিব তার নতুন ব্যবস্থা নিয়ে আলোচনা করেছিলেন।

‘সাদা মানুষের দৃষ্টিভঙ্গি’ নিয়ে মন্তব্য করার জন্য আক্রমণের পরে গটলিব ক্ষমা চেয়েছেন

“যতদূর মানসিক ব্যায়াম এটি করতে, আমি জানি আমি এটা করতে পারি,” Gottlieb বলেন. “আমাকে প্রমাণ করতে হবে আমি এটা করতে পারি।”

গটলিব সানড্যান্স উইকসের দায়িত্ব নেন, যিনি ওয়াইমিং প্রোগ্রামের দায়িত্ব নেওয়ার জন্য এক বছর পর গ্রিন বে ছেড়েছিলেন। গ্রিন বে তার আগমনের আগের বছর 3-29 রেকর্ড পোস্ট করার পর সপ্তাহের একাকী মরসুমে 18-14 চলে গিয়েছিল।

গটলিবের জন্য চ্যালেঞ্জ হল রেডিওতে তার চাকরির সাথে আসা সময়ের দাবিগুলি মোকাবেলা করার সময় সপ্তাহের সাফল্যের উপর ভিত্তি করে গড়ে তোলা।

গটলিব, 48, বলেছিলেন যে অস্বাভাবিক ব্যবস্থা সাহায্য করবে কারণ রেডিও গিগ তাকে তার চেয়ে কম কোচিং বেতন গ্রহণ করতে সক্ষম করেছে, যা গ্রীন বেকে তার বাকি কোচিং স্টাফদের জন্য আরও বেশি ব্যয় করতে সক্ষম করবে।

গটলিব আরও উল্লেখ করেছেন যে অন্যান্য কোচদের নিজস্ব মিডিয়া চাহিদা রয়েছে যা খেলোয়াড়দের নিয়োগ বা তাদের সাথে কাজ করার সময় ব্যয় করা কমিয়ে দেয়। তবে তিনি স্বীকার করেছেন যে তার কেস বিশেষ কারণ “দ্য ডগ গটলিব শো” সপ্তাহে পাঁচ দিন প্রচারিত হয়।

ওকলাহোমা স্টেট গ্র্যাজুয়েট ডগ গটলিবকে এনসিএএ কলেজ বাস্কেটবল খেলার দ্বিতীয়ার্ধে স্টিলওয়াটার, ওকলা, বুধবার, 18 জানুয়ারী, 2023-তে ওকলাহোমার বিরুদ্ধে সম্মানিত করা হয়েছে। দীর্ঘদিনের বাস্কেটবল রেডিও বিশ্লেষক গ্রীন বে দ্য তে পরের মৌসুমে তার কলেজ কোচিংয়ে আত্মপ্রকাশ করবেন। স্কুল ঘোষণা করেছে, মঙ্গলবার, মে 14, 2024। গটলিব সানড্যান্স উইকসের দায়িত্ব নেবেন, যিনি ওয়াইমিং প্রোগ্রামের দায়িত্ব নেওয়ার জন্য এক বছর পর ফিনিক্স ছেড়েছিলেন। (এপি ছবি/মিচ আলকালা)

“বেশিরভাগ কোচের নিজস্ব কোচের শো আছে – স্পষ্টতই এটি সরাসরি সম্প্রচার করা হয় না, এটি জাতীয়ভাবে দুই ঘন্টার জন্য সম্প্রচারিত হয় না,” গটলিব বলেন। “বেশিরভাগ কোচের এমন মুহূর্ত থাকে যেখানে তারা তাদের অফিসের বাইরে থাকে এবং অন্য কেউ খেলোয়াড় এবং পরিস্থিতি পরিচালনা করছে। তবে স্পষ্টতই আমরা এখানে যাওয়ার সাথে সাথে এটি খেলব।”

গটলিব এই সম্ভাবনাকে স্বীকার করেছিলেন যে শেষ পর্যন্ত তাকে তার রেডিও শো ত্যাগ করতে হবে যদি এটি স্পষ্ট হয়ে যায় যে তার দুটি কাজ একসাথে থাকতে পারে না।

“রেডিও শো চিরকালের জন্য নয়, চিরকালের জন্য,” গটলিব বলেছিলেন। “এটা ‘দেখা যাক এটা কিভাবে কাজ করে'”

তবে তিনি যোগ করেছেন যে তিনি মনে করেন সমন্বয়টি ভালভাবে কাজ করা উচিত। তিনি উল্লেখ করেছেন যে তার রেডিও প্ল্যাটফর্ম তাকে গ্রীন বে প্রচারে সহায়তা করতে পারে।

“আমি গ্রীন বে সম্পর্কে স্থানীয় আলোচনা করতে সক্ষম হব না, তবে আমি প্যাকার্স সম্পর্কে কথা বলতে সক্ষম হব এবং আমি আপনাকে দেখাতে সক্ষম হব যে একটি বিশেষ জায়গায় বাস করা কতটা মজাদার,” গটলিব বলেছিলেন। “ফক্স ভ্যালি একটি পরিবার গড়ে তোলার জন্য একটি অবিশ্বাস্য জায়গা। লোকেরা কি তা জানে? যারা এখানে বাস করে তারা তা জানে। স্থানীয়ভাবে লোকেরা এটি জানে। কিন্তু জাতীয়ভাবে লোকেরা তা জানে না।”

“আমি এই প্ল্যাটফর্মটিকে একটি প্রচারমূলক সরঞ্জাম হিসাবে ব্যবহার করতে চাই, ঠিক যেমন ফক্স স্পোর্টস আমার প্ল্যাটফর্মটিকে বাস্কেটবল কোচ হিসাবে তাদের প্রচারমূলক প্ল্যাটফর্ম হিসাবে ব্যবহার করবে। এভাবেই সবকিছু একসাথে কাজ করতে পারে।”

গটলিব 1995-96 সালে নটরডেমে এবং 1997-2000 থেকে ওকলাহোমা স্টেটে খেলেছিলেন। তিনি ইএসপিএন, সিবিএস স্পোর্টস এবং ফক্স স্পোর্টস-এ কাজ করে গত দুই দশকের বেশির ভাগ সময় ধরে একজন সম্প্রচারক হিসেবে কাজ করেছেন।

কিন্তু তার কোন কলেজ কোচিং অভিজ্ঞতা ছিল না, যদিও তিনি এই ধরনের সুযোগের জন্য আকাঙ্ক্ষা করেছিলেন।

গ্রিন বে অ্যাথলেটিক ডিরেক্টর জোশ মুন শেষ পর্যন্ত সপ্তাহগুলি বেছে নেওয়ার আগে গত বছর গটলিবকে স্বাক্ষর করার কথা বিবেচনা করেছিলেন।

“আমি এটি একটি বাস্তবতার জন্য জানি,” মুন বলেছিলেন। “ডগ দীর্ঘদিন ধরে এই মুহুর্তের জন্য কাজ করছে। প্রথম দিন থেকেই এটি তার স্বপ্ন।”

গটলিব 2017 এবং 2022 ম্যাকাবিয়া গেমস, ইহুদি ক্রীড়াবিদদের জন্য একটি আন্তর্জাতিক মাল্টি-স্পোর্ট ইভেন্টে আমেরিকান দলকে স্বর্ণপদক দেওয়ার জন্য প্রশিক্ষক দিয়েছিলেন। তিনি 2009 ম্যাকাবিয়া গেমসে ব্রুস পার্লের কর্মীদের সহকারী প্রশিক্ষক ছিলেন।

তিনি মিলওয়াকিতে জন্মগ্রহণ করেছিলেন, বব গটলিবের ছেলে, যিনি 1975-1980 সাল পর্যন্ত মিলওয়াকিকে কোচ করেছিলেন।

“আমার মা বলেছেন আমরা যে সমস্ত জায়গায় বাস করেছি, উইসকনসিনের মতো কিছুই নেই,” গটলিব বলেছিলেন। “এরকম কিছুই নেই। প্রকৃত মানুষ। বাস্তব কাজের নীতি। প্রকৃত সম্প্রদায়।”

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

গটলিব বলেছেন যে তিনি তার নিয়োগের অপ্রচলিত প্রকৃতি বোঝেন। তিনি সফল প্রমাণিত অনুরূপ নিয়োগের উল্লেখ করতেও দ্রুত ছিলেন।

“স্টিভ কের ওয়ারিয়র্সের দায়িত্ব নেওয়ার আগে তার জীবনে প্রতিদিন বাঁশি বাজাননি,” গটলিব বলেছিলেন। “আমি মনে করি এটা ভাল ছিল। ফ্রেড হোইবার্গ মিনেসোটায় ফ্রন্ট অফিসে এক বছর কাটানোর পর তার আলমা মেটারে (আইওয়া স্টেট) কোচিং করেন। এবং এটি ভাল ছিল। সেখানে প্রচুর অপ্রচলিত নিয়োগ ছিল। … আমি আমার বাচ্চাদের বলি যে কেউ যদি না করে তবে সে আপনার স্বপ্ন দেখে হাসবে, কারণ আপনি যথেষ্ট স্বপ্ন দেখেন না।

Source link

Related posts

বার্নার্ড কিং জালেন ব্রুনসনের জন্য রোমাঞ্চিত কারণ তিনি নিক্সের বিরুদ্ধে রেকর্ড ভাঙতে চলেছেন: ‘মেড টু বি টু টু’

News Desk

‘রিজার্ভ বেঞ্চ’ নিয়ে সফল হবে ব্রাজিল?

News Desk

উদ্বোধনী দিনে এবং যেকোনো খেলায় ব্যবহার করার জন্য 7 MLB বাজির প্রচার

News Desk

Leave a Comment