গ্রেগ জেনিংস বলেছেন এনএফএলকে কেন্দ্র অ্যারন রজার্সের দিকে নজর রাখা উচিত: ‘লিগ সমস্যায় পড়েছে’
খেলা

গ্রেগ জেনিংস বলেছেন এনএফএলকে কেন্দ্র অ্যারন রজার্সের দিকে নজর রাখা উচিত: ‘লিগ সমস্যায় পড়েছে’

একজন প্রাক্তন সতীর্থ – এবং মাঝে মাঝে অ্যারন রজার্সের সমালোচক – বলেছেন তিনি বিশ্বাস করেন যে 40 বছর বয়সী কোয়ার্টারব্যাক জেটসের সাথে একটি বড় বছর কাটাতে পারে।

প্রাক্তন গ্রীন বে প্যাকার্স রিসিভার গ্রেগ জেনিংস, যিনি 2011 সালে রজার্সের সাথে সুপার বোল জিতেছিলেন, বলেছেন যে মঙ্গলবারের ওটিএ শো চলাকালীন তারকা কোয়ার্টারব্যাকের মন্তব্যে তিনি জানেন যে এই মরসুম তার জন্য কতটা গুরুত্বপূর্ণ – এবং পুরো জেটস সংস্থার জন্য।

রজার্স দ্য পোস্টের ব্রায়ান কস্টেলো এবং অন্যান্য সাংবাদিকদের জেটদের সাথে তার ভবিষ্যত সম্পর্কে বলেছেন, “আমি যা করতে পারি তা যদি আমি জানি না তা না করি, তাহলে আমরা সম্ভবত এখান থেকে চলে যাব,” কোচ রবার্ট সালেহের ইঙ্গিতও দিয়েছেন আর দলের মহাব্যবস্থাপক জো ডগলাসের মেয়াদ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। “যদিও আমি এই ধরনের চাপ পছন্দ করি। এটি একটি কঠিন বাজারে খেলার জন্য। এটি সবার জন্য নয়। আমি সুযোগটি উপভোগ করি।”

মঙ্গলবার জেটগুলির জন্য ওটিএ চলাকালীন অ্যারন রজার্স একটি পাস ছুঁড়েছে। এপি

এই নির্দেশিত মন্তব্যগুলি দেখায় যে রজার্স দলের জন্য ব্যক্তিগত দায়বদ্ধতা নেয় এবং এর অর্থ এনএফএলের বাকি অংশের জন্য সমস্যা হতে পারে কারণ তিনি যখন সম্পূর্ণরূপে “লক ইন” থাকেন তখন জেনিংস বুধবার “দ্য কার্টন শো” তে বলেছিলেন।

“অ্যারন রজার্সের কথা শুনে তিনি যা বলেছেন, লিগ সমস্যায় পড়েছে,” জেনিংস ক্রেগ কার্টনকে বলেছেন, পূর্বে ডব্লিউএফএএন-এর সাথে এবং পিচিং কমিটির অন্যান্য সদস্যদের। “যখন তার এই মানসিকতা থাকে, তখন তার চেয়ে ভালো আর কেউ নেই… আমি জানি তার বয়স ৪০, এবং আমি জানি সে সেই মানসিকতা নিয়ে ফিরে আসছে, সে কতটা ভালো সবচেয়ে বুদ্ধিমান কোয়ার্টারব্যাকের মধ্যে, তিনি একজন দুর্দান্ত সিদ্ধান্ত গ্রহণকারী হবেন — যদি তার (শারীরিক) ক্ষমতা এখনও থাকে এবং সে সেই অবস্থান নেয়, মনোযোগ দিন।”

গ্যাং গ্রীন সম্পর্কে একটি অভ্যন্তরীণ দৃষ্টিকোণ পান

স্পোর্টস+ এর একচেটিয়া সাপ্তাহিক ম্যাগাজিন ব্রায়ান কস্টেলোর ইনসাইড দ্য জেটসের জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

রজার্স এবং জেনিংস 2006-12 থেকে সাতটি সিজনে সতীর্থ ছিলেন, রজার্স গত পাঁচটি সিজনে প্রথম কোয়ার্টারব্যাক ছিলেন।

জেনিংস 2010 এবং 2011 সালে প্রো বোল তৈরি করেছিলেন।

জেনিংসের এই বিশ্লেষণ, যিনি 10 সিজন পরে 2016 সালে এনএফএল থেকে অবসর নিয়েছিলেন, একজন প্রাক্তন সতীর্থের কাছ থেকে এসেছে যিনি অতীতে তার নেতৃত্বের অভাব এবং দুর্বল খেলার জন্য রজার্সের সমালোচনা করেছেন।

গ্রেগ জেনিংস অন "কার্টুন গ্যালারি"“দ্য কার্টন শো” এ গ্রেগ জেনিংস কার্টুন গ্যালারি

2022 সালে, জেনিংস বলেছিলেন যে রজার্স “দ্য প্যাট ম্যাকাফি শো” তে তার সতীর্থদের প্রকাশ্যে আক্রমণ করা ভুল ছিল যখন গ্রিন বে-এর সাথে তার সময়ের শেষের দিকে জিনিসগুলি ভাল যাচ্ছিল না এবং সে আরও ভাল খেলতে পারে।

“আপনি এটি করতে পারবেন না,” জেনিংস বলেছেন, ফক্স স্পোর্টসের কারমেন ভিটালের মতে। “আপনি একটি শোতে বসে মানসিক ত্রুটির কারণে কার খেলা উচিত বা করা উচিত নয় সে সম্পর্কে কথা বলা শুরু করতে পারবেন না।”

Source link

Related posts

আমার স্ট্রাইক রেট নিয়ে মানুষের এত কষ্ট কেন: বাবর আজম

News Desk

শোহেই ওহতানি জুয়া কেলেঙ্কারি সম্পর্কে প্রশ্ন এড়ায় ‘অবিশ্বাস্য’: মাইকেল কে

News Desk

স্কটি শেফলার গ্রেপ্তারের পর “প্রায় এক ঘন্টা কাঁপছিলেন”

News Desk

Leave a Comment